scorecardresearch
 

Number Astro Birth Date Numerology: জন্ম থেকেই সৌভাগ্যশালী এই তারিখের জাতকরা, সাফল্য-অর্থে ভরা থাকে জীবন

Number Astro Birth Date Numerology: নিউমেরোলজি যাঁরা বিশ্বাস করেন, তাঁরা জানেন এই জ্যোতিষ নম্বর ও তারিখ নিয়ে খেলা করে ও প্রেডিকশন দেয়। সংখ্যাতত্ত্ব বা নিউমেরোলজিতে বলা হয়েছে কিছু তারিখের কথা, এই তারিখে জন্মালে জাতকরা জন্ম থেকে সৌভাগ্য নিয়ে জন্মায়, ভুল ত্রুটি মাফ হয়ে যায়। সহজে পদস্খলন হয় না। সমৃদ্ধি ও আর্থিক লাভ হয়।

Advertisement
জন্ম থেকেই সৌভাগ্য নিয়ে জন্মায় এই তারিখের জাতকরা, সাফল্য-অর্থে ভরা থাকে জন্ম থেকেই সৌভাগ্য নিয়ে জন্মায় এই তারিখের জাতকরা, সাফল্য-অর্থে ভরা থাকে
হাইলাইটস
  • মাসের এই তারিখে জন্মানো শিশুরা
  • পড়াশোনায় তুখোড় হয়
  • জীবনে প্রচুর উন্নতি করে

Number Astro Birth Date Numerology: নিউমেরোলজি বা সংখ্যাজ্যোতিষ অনুসারে কার কোন তারিখে জন্ম, তা বিচার করে জাতকের দোষ, গুণ, চারিত্রিক বৈশিষ্ট্য ও ভাগ্য গণনা করা যায়। আজ আমরা দেখে নেব মাসের কোন কোন তারিখে জন্মানো শিশুরা পড়াশোনায় খুব ভালো হয় সাধারণত।

১. লক্ষ্যে স্থির

মাসের ৩, ১২, ২১ বা ৩০ তারিখে যাদের জন্ম, তারা অত্যন্ত সাহসী ও কঠোর পরিশ্রমী। তার সঙ্গে এরা মানসিক ভাবে শক্তিশালী, প্রখর ইচ্ছাশক্তির অধিকারী হয় এরা। ৩ মূলাঙ্কের জাতকরা একবার যা করবে বলে ঠিক করে, তা যে কোনও উপায় করেই ছাড়ে। কোনও চ্যালেঞ্জ নিতে এরা ভয় পায় না। এরা কখনও পরাজয় স্বীকার করে না। ৩ মূলাঙ্কের জাতকরা উচ্চাকাঙ্খী, এরা বড় স্বপ্ন দেখতে পারে এবং যে কোনও মূল্যে নিজের স্বপ্ন সত্যি করে। ৩ মূলাঙ্কের জাতকদের মধ্যে সৃজনশীল মানসিকতা থাকে।

আরও পড়ুন

২. সৌভাগ্যশালী

৩ মূলাঙ্কের জাতকদের গ্রহ অধিপতি হল বৃহস্পতি। এই গুরুগ্রহ সৌভাগ্য দিয়ে থাকে। নিউমেরোলজি গণনা অনুসারে ৩ মূলাঙ্কের জাতকরা ছোটবেলা থেকেই অত্যন্ত সৌভাগ্যবান হয়ে থাকে। সংখ্যাজ্যোতিষ বলছে যে ছোটবেলা থেকেই ভাগ্য এদের সঙ্গে থাকে।

৩. বুদ্ধিমত্তা প্রখর

এছাড়া বৃহস্পতির প্রভাবে বুদ্ধিমত্তাও প্রখর হয়। এরা পড়াশোনায় মেধাবী। শিক্ষাক্ষেত্রে এরা জীবনে প্রচুর উন্নতি করে থাকে। ধর্মীয় কাজেও অনেক নামডাক করতে পারে ৩ মূলাঙ্কের জাতকরা। সমাজে প্রচুর শ্রদ্ধা ও সম্মান লাভ করে এরা। পড়াশোনাতেও এরা খুব ভালো ফল করে থাকে। অত্যন্ত মেধাবী ও তীক্ষ্ণ বুদ্ধির অধিকারী হয় ৩ মূলাঙ্কের জাতকরা। তার পাশাপাশি এরা সৃজনশীল ও উচ্চাকাঘঙ্খী।

৪. পড়াশোনায় তুখোড়

একজন মানুষের চরিত্র, ব্যক্তিত্ব ও ভবিষ্যত্‍ সম্পর্কে জানা যায় তাঁর মূলাঙ্ক বিচার করে। কোন তারিখে জন্ম, তার উপর ভিত্তি করে মূলাঙ্ক নির্ধারণ করা যায়। জন্মতারিখের প্রতিটি সংখ্যার যোগফল হল আমাদের মূলাঙ্ক বা Radix। মূলাঙ্কের প্রভাব শিশুকাল থেকেই লক্ষ্য করা যায়। আজ আমরা দেখে নেব ৩ মূলাঙ্কের জাতক শিশুরা বড় হয়ে কেমন হন।আত্মনির্ভরশীল

Advertisement

৪. আত্মনির্ভরশীল, আত্মসম্মানী

আত্মনির্ভরশীল, তেমনই আত্মসম্মানবোধ প্রবল হয় ৩ মূলাঙ্কের জাতকদের। এরা নিজেদের সমস্যার সমাধান নিজেরাই করার চেষ্টা করে। কারোর কাছ থেকে উপকার নেওয়া এদের পছন্দ নয়। ৩ মূলাঙ্কের জাতকরা স্বাধীনচেতা, অন্য কেউ এদের জীবনে নাক গলালে তা মোটেও পছন্দ হয় না এদের। তার পাশাপাশি এরা অ্যাডভেঞ্চার প্রিয় হয়। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রচুর অর্থ উপার্জন করে ৩ মূলাঙ্কের জাতকরা। তবে অনেক সময় একাধিক বিয়ে করার সম্ভাবনা থাকে এদের।

Advertisement