scorecardresearch
 

Numerology Astro Prediction: আপনার মোবাইল নম্বরে ৫ নেই তো? এই সংখ্যা বলে দেবে আপনি শক্তিশালী না দুর্বল

Numerology Astro Prediction: আপনার মোবাইল নম্বরে যদি ৫ সংখ্যা থাকে। তাহলে তা আপনার জীবনকে প্রভাবিত করতে পারে। দেখে নিন কীভাবে এটি আপনার জীবন পরিচালনা করছে। কারণ নিউমেরোলজি অনুযায়ী সংখ্যার উপরই নির্ভর করে জীবনের সুখ-দুঃখ, হাসি-কান্না।

Advertisement
আপনার মোবাইল নম্বরে ৫ নেই তো? এই সংখ্যা বলে দেবে আপনি শক্তিশালী না দুর্বল আপনার মোবাইল নম্বরে ৫ নেই তো? এই সংখ্যা বলে দেবে আপনি শক্তিশালী না দুর্বল
হাইলাইটস
  • আপনার মোবাইল নম্বরে ৫ নেই তো
  • আপনি শক্তিশালী না কি দুর্বল জানেন?
  • মোবাইল নম্বরে ৫ নম্বর থাকে যদি তাহলে কী হয় জানুন

সংখ্যাতত্ত্বে অনুযায়ী ৫ সংখ্যার গুরুত্ব অপরিসীম। জ্ঞান এবং ভারসাম্যের প্রতীক ৫। আপনার মোবাইল নম্বরে যদি ৫ সংখ্যা থাকে। তাহলে তা আপনার জীবনকে প্রভাবিত করতে পারে। দেখে নিন কীভাবে এটি আপনার জীবন পরিচালনা করছে। কারণ নিউমেরোলজি অনুযায়ী সংখ্যার উপরই নির্ভর করে জীবনের সুখ-দুঃখ, হাসি-কান্না।

১.মোবাইল নম্বরে যদি একবার ৫ থাকে

যখন কোনও মোবাইল নম্বরে ৫ শুধুমাত্র একবার উপস্থিত থাকে এই ধরনের মানুষ অন্যদের সাহায্য করতে পারেন। তবে তাঁরা একগুঁয়ে হয়ে থাকেন।

২.মোবাইল নম্বরে যদি ২ বার ৫ থাকে

তাঁরা খুব উৎসাহী এবং সাহসী হন। তবে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে কোনও দ্বন্দ্ব তৈরি হলে এঁরা অনেক সময় ভারসাম্য হারান। পরে অনুশোচনা হয়। নিজের স্বাস্থ্যের দিকে যত্ন নিতে হবে।

৩. মোবাইল নম্বরে যদি ৩ বার ৫ থাকে

যদি একটি মোবাইল নম্বরে ৫ সংখ্যাটি তিনবার, তবে সেই ব্যক্তি ঠোঁট কাটা। এবং স্থান কাল বিচার করেন না। তাঁদের এতে কোনও ক্ষতি হয় না, কারণ তাঁরা জ্ঞানী হন, জীবনে ঝুঁকি নিতে পারেন। পরিবর্তন পছন্দ করেন। তবে এঁরা অনেক সময়ই পেটের গোলমালে ভোগেন

৪. ১.মোবাইল নম্বরে যদি ৪ বার ৫ থাকে 

তিনি একগুঁয়ে হন। কোনও কিছুর জন্য যা খুশি করতে পারেন, এমনকী তা অপরাধ হয়, তাহলেও তাঁরা পিছপা হন না। 

যদি মোবাইলের নম্বরগুলির মোট যোগফল ৫ হয়

তবে তা জীবনে নতুন দিক নিয়ে আসে। পূর্ণ উদ্যম এবং ইতিবাচকতার সঙ্গে কাজ করার ইচ্ছে নিয়ে আসে। ভাল উদ্দেশ্য নিয়ে সমস্ত কাজ গ্রহণ করেন। ফলাফলও দুর্দান্ত হয়। এই সংখ্যাটি অনুভূতি নিয়ন্ত্রণে রাখে এবং ইচ্ছাকে বোঝায়।

 

Advertisement

Advertisement