scorecardresearch
 

Numerology Mobile Number Astro: আপনার মোবাইল নম্বরে ১ আছে? আপনার অতীত-বর্তমান-ভবিষ্যৎ বলে দেবে

Numerology Mobile Number Astro: মোবাইলের নম্বর বাছাই করার আগে নিজের সংখ্যাতত্ত্ব মেনে নম্বর নেওয়া উচিত। তাহলে সমস্য়া অনেকটাই সমাধান হতে পারে। আজ আমরা আপনাদের জানিয়ে দিচ্ছি মোবাইল নম্বরে ১ সংখ্যা থাকলে কী হয়, বা এটাকে কীভাবে ব্যবহার করা যাবে। আপনার মোবাইল নম্বরে কি ১ আছে? আপনার অতীত-বর্তমান-ভবিষ্যত বলে দেবে।

Advertisement
আপনার মোবাইল নম্বরে ১ আছে? আপনার অতীত-বর্তমান-ভবিষ্যত বলে দেবে আপনার মোবাইল নম্বরে ১ আছে? আপনার অতীত-বর্তমান-ভবিষ্যত বলে দেবে
হাইলাইটস
  • আপনার মোবাইল নম্বরে ১ আছে?
  • আপনার অতীত-বর্তমান-ভবিষ্যত বলে দেবে

ভুল মোবাইল নম্বর জীবন দূর্বিষহ করতে পারে। তাই মোবাইলের নম্বর বাছাই করার আগে নিজের সংখ্যাতত্ত্ব মেনে নম্বর নেওয়া উচিত। তাহলে সমস্য়া অনেকটাই সমাধান হতে পারে। আজ আমরা আপনাদের জানিয়ে দিচ্ছি মোবাইল নম্বরে ১ সংখ্যা থাকলে কী হয়, বা এটাকে কীভাবে ব্যবহার করা যাবে।

মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যা এক বার থাকলে

আমাদের দেশের মোবাইল নম্বর ১০ ডিজিটের। যদি তাতে একটা ১ থাকে, তাহলে ওই ব্যক্তি সব কিছু যুক্তি দিয়ে বোঝেন। তিনি সংবেদনশীল। এঁরা সাধারণত কম কথা বলেন, এর ফলে এরা নির্দিষ্ট কাজে দক্ষ হন, কিছুটা সাফল্য পান। তবে যে-হেতু এই ধরনের মানুষ সে-ভাবে নিজেদের মনের ভাব প্রকাশ করেন না, তাই তাঁরা বড় স্তরে সাফল্য লাভ করতে পারেন না।

মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যা দু'বার থাকলে

এমন নম্বরযুক্ত মোবাইল নম্বরধারী ব্যক্তিরা সাধারণত নিজেদের ব্যক্তিগত এবং পেশাগত জীবন দারুণভাবে সামলান। ঘরে বাইরে সমান প্রতিপত্তি থাকে। এঁদের ধৈর্য বেশি। ভাল শ্রোতা হন। তবে এঁদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব দেখা যায়।

মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যা তিন বার থাকলে

এঁরা স্বাধীনভাবে কাজ করলে দুর্দান্ত সাফল্য লাভ করেন। যাঁদের মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যাটি তিন বার থাকে, তাঁরা সাধারণত পরিশ্রমী, সুখী মনের হন। অল্পতে সন্তুষ্টি থাকে। এঁরা নিজেরা কোথাও থাকলে সেখানে মধ্যমণি হয়ে থাকেন।

মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যা তিন বারের বেশি থাকলে

মোবাইল নম্বরের সিরিজে ১ চার, পাঁচ অথবা ছয় বার থাকলে তাঁরা অতি উচ্চাকাঙ্ক্ষী হন। সেই সঙ্গে এঁরা সকলের সঙ্গে বেশি যোগাযোগ রাখতে পছন্দ করেন। ফলে অনেক সময়ই ভুল বোঝাবুঝি, ও গোলমাল বাধে। তাই এমন মোবাইল নম্বর এড়িয়ে চলাই ভাল বলে নিউমেরোলজি বলছে।

Advertisement

মোবাইল নম্বরের সিরিজে ১ সংখ্যা একবারও না থাকে

মোবাইল নম্বরের সিরিজে সংখ্যা ১ না থাকলে সেই ব্যক্তি সাধারণত উদাসীন হন। এমনকী আবেগও কম থাকে। যার প্রভাব পড়ে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে। এরা পরনির্ভরশীল হন।

যদি মোবাইল নম্বরের সব ক’টি সংখ্যার যোগফল সংখ্যাতত্ত্বের ১ হয়

এই রকম মোবাইল নম্বর ব্যক্তিত্বেরও বিকাশ ঘটায় এবং জীবনেও সাফল্য নিয়ে আসে। এ-ছাড়া এই মোবাইল নম্বরধারীরা উদ্ভাবনী ক্ষমতার অধিকারী হন এবং বিখ্যাত হন। এঁরা স্বাধীনচেতা এবং সিদ্ধান্ত নিতে পটু হন। এই ধরনের মোবাইল নম্বর থাকলে ব্যবসা-চাকরিতে সাফল্য মেলে।

 

Advertisement