scorecardresearch
 

Astro Tips Numerology Horoscope: মার্চের শেষ থেকে এই তারিখে জন্মানো ব্যক্তিদের সুসময়, অর্থলাভ-সাফল্য

Numerology Prediction: কিছু বিশেষ তারিখে জন্মগ্রহণকারীদের জন্য ২০২৩ সালটি চমৎকার হতে চলেছে। বার্ষিক সংখ্যাতত্ত্ব বা অঙ্ক জ্যোতিষ অনুসারে, এই ব্যক্তিরা পরের বছরে অনেক উন্নতি করবে এবং অর্থ উপার্জন করবে।

Advertisement
এই তারিখে জন্মানো ভাগ্য বদলাবে ২০২৩ সালে এই তারিখে জন্মানো ভাগ্য বদলাবে ২০২৩ সালে
হাইলাইটস
  • এই তারিখে জন্মানো ব্যক্তিদের সুসময়
  • কপাল খুলে যেতে পারে
  • কিছু জাতক চ্যালেঞ্জের মুখোমুখি হবেন

Astro Tips Numerology Horoscope by Date of Birth: সংখ্যাতত্ত্বে একজন ব্যক্তির জন্ম তারিখের মাধ্যমে ভবিষ্যদ্বাণী গণনা করা হয়। সংখ্যাতত্ত্বে, ১ থেকে ৯ পর্যন্ত রেডিক্স  বা মূলাঙ্ক রয়েছে। রেডিক্স মানে ব্যক্তির জন্ম তারিখের যোগফল। অর্থাৎ যে কোনও মাসের ১৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির রেডিক্স ৬, ১+৫=৬ হবে। কয়েকটি তারিখে জন্মানো ব্যক্তিদের কপাল খুলতে চলেছে। মার্চের শেষ থেকেই কয়েকটি রাশির কপাল খুলতে পারে।

আরও পড়ুনঃ ১৫ দিনের মধ্যে দুটি গ্রহণ, এই কাজ করুন; কোনওদিন আর্থিক সংকট আসবে না

মূলাঙ্ক ১- এই রেডিক্সের লোকেরা নেতৃত্বের ক্ষমতা সম্পন্ন হয়। এই লোকেরা দৃঢ়প্রতিজ্ঞ এবং উচ্চাকাঙ্ক্ষায় পূর্ণ। ১ মূলাঙ্কের লোকেরা খুব পরিশ্রমী হন। ২০২৩ সাল আপনার জন্য খুব ভালো হতে চলেছে। এই বছর আপনি আপনার কোনও নতুন কাজ শুরু করতে পারেন। চাকরি পরিবর্তনের জন্য এই বছরটি ভালো। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। এই বছর আপনাকে অহংকার প্রবণতা এড়াতে হবে, অন্যথায় এটি আপনার কাজে প্রভাব ফেলতে পারে। প্রেমের ক্ষেত্রেও এ বছর ১ মূলাঙ্কের জাতকরা সাফল্য পাবেন। দাম্পত্য জীবনকে পরিণত করার চেষ্টা করবে।

মূলাঙ্ক ২- মূলাঙ্ক ২-এর জাতকরা খুব আবেগপ্রবণ এবং অন্যদের সাহায্য করেন। এই রাশির জাতক জাতিকারা তাদের পরিবারকে অনেক গুরুত্ব দেন। তারা কূটনীতিতে ভালো। এই মানুষগুলো সময় ও পরিস্থিতি অনুযায়ী নিজেদের বদল করেন। ২০২৩ সাল আপনার জন্য অনেক সম্মান বয়ে আনতে চলেছে। এই বছর আপনি অনেক নতুন বন্ধু তৈরি করবেন তবে আপনাকে নিজের যত্ন নিতে হবে। এই বছর আপনার উপর অনেক দায়িত্ব আসতে চলেছে। এ বছর স্থায়ী সম্পর্কের প্রতি গুরুত্ব দেবেন। চাকরির ক্ষেত্রে আপনাকে অতিরিক্ত আবেগপ্রবণতা পরিহার করতে হবে এবং আপনার কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে।

Advertisement

মূলাঙ্ক ৩- মূলাঙ্ক ৩ এর জাতকরা খুব সৃজনশীল হন। তাদের যোগাযোগ দক্ষতা খুবই ভালো। এই লোকেরা ভাল অভিনেতা, লেখক, কবি, শিল্পী এবং গায়ক। তাদের সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল তারা সবসময় আশাবাদী। ২০২৩ সালে, রেডিক্স ৩ এর জাতকদের জীবনে গতিশীলতা আসবে, তবে কিছু একঘেয়ে কাজও ঘটতে পারে যা আপনাকে বিরক্ত করবে। যারা সিনেমা, লেখালেখি ও গান করছেন তারা এ বছর ভালো সাফল্য পেতে পারেন। এই বছর আপনি আপনার নিজের ব্যবসা শুরু করার চেষ্টা করবেন এবং আপনি তাতে সাফল্য পাবেন। এই বছর আপনি আপনার ব্যক্তিত্বকেও উন্নত করতে পারেন যার কারণে অন্যরা আপনার প্রতি আকৃষ্ট হবে। এই বছর আপনি আপনার ব্যক্তিগত জীবনের দিকে বেশি মনোযোগ দেবেন।

মূলাঙ্ক ৪- এই রেডিক্সের লোকেরা খুব পরিশ্রমী এবং জীবনে ব্যবহারিকতাকে গুরুত্ব দেন। আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে সততা দেখান। এই বছর আপনার অনেক বন্ধু তৈরি হতে  পারে, তবে খুব কমই প্রয়োজনের সময় কাজে আসবে। আপনি যদি ম্যানেজমেন্টের ক্ষেত্রে থাকেন তবে আপনি প্রচুর সাফল্য পেতে পারেন। অর্থ, ব্যাঙ্কিং, ইঞ্জিনিয়ারিং এবং ট্যাক্সে কর্মরত ব্যক্তিরাও ২০২৩ সালে অনুকূল ফলাফল পেতে পারেন। এই বছর আপনার জীবন সঙ্গী আপনার সাথে খুব খুশি থাকবেন এবং আপনার দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক যাবে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। চাকরিতে অতিরিক্ত আত্মবিশ্বাসের শিকার হওয়া এড়াতে হবে। ব্যবসায় বিদেশি যোগাযোগের সুবিধা পাবেন।

মূলাঙ্ক ৫- এই রেডিক্সের  লোকেরা স্বাধীন থাকতে পছন্দ করেন। এই লোকেরা একইভাবে জীবনযাপন করতে চায় না এবং তাদের জীবনধারা ক্রমাগত পরিবর্তন করতে চান। সংখ্যাতত্ত্ব ২০২৩ অনুসারে, এই বছর আপনাকে কিছু নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। আপনার মানসিক চাপও বাড়তে পারে। মার্কেটিং এবং সেলসের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই বছর ভাল সাফল্য পাবেন। ব্যবসা দ্রুত এগিয়ে যাবে, আপনার মধ্যে বড় উচ্চাকাঙ্ক্ষা দেখা দেবে। এই বছর কর্মজীবনে ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অনেক ভ্রমণও হবে। এই বছর আপনার প্রেমের সম্পর্কে তীব্রতা থাকবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে।

আরও পড়ুনঃ বিশেষ যোগের পূর্ণ ফায়দা তুলবে ৩ রাশি, বছরভর অর্থপ্রাপ্তির যোগ

মূলাঙ্ক ৬- এই রেডিক্সের লোকেরা খুব দায়িত্বশীল মানুষ হন। এই মানুষগুলো ভালোবাসতে পারেন। ২০২৩ সালে, আপনি সমাজসেবার দিকে ঝুঁকে পড়বেন। আপনার সামাজিক বৃত্তও এই বছর বৃদ্ধি পাবে এবং মানুষের মধ্যে আপনার খ্যাতি বাড়তে শুরু করবে। নতুন মানুষ আপনার জীবনে আসতে পারে।  আপনি সম্পর্ক সেরা উপায়ে পরিচালনা করবেন। এতে পারিবারিক জীবনও মজবুত হবে। কর্মক্ষেত্রে ভালো ফল পাওয়া যাবে। আপনি যদি শিক্ষার ক্ষেত্র বা সমাজ সম্পর্কিত কোনও কাজের সাথে যুক্ত হন তবে এই বছরটি আপনাকে অনেক উচ্চতায় নিয়ে যাবে। এ বছর আপনার পছন্দের কাজ পেতে পারেন। প্রিয়তমাকে নিয়ে দীর্ঘ ভ্রমণে যাবেন।

মূলাঙ্ক ৭- ২০২৩ সালে এই রেডিক্সের মানুষের শখ বাড়বে। আপনি উচ্চস্বরে আপনার হৃদয়ের কথা বলবেন। আপনি যদি অন্তর্মুখী প্রবণতার অধিকারী হন, তবে এই বছর সাবধানে থাকা দরকার। আপনি আধ্যাত্মিক ক্রিয়াকলাপে খুব আনন্দ পাবেন এবং এই জাতীয় কার্যকলাপে সক্রিয় অংশ নেবেন। এই বছর, আপনি আপনার বেশিরভাগ সময় নির্জনে কাটাতে পছন্দ করবেন, যা আপনাকে নতুন শক্তি দেবে। দাম্পত্য জীবনে বাধা আসতে পারে। আপনি দীর্ঘদিন ধরে যা অর্জনের চেষ্টা করছেন, এই বছরে তা পেতে পারেন। ২০২৩ শিক্ষার্থীদের জন্য নিশ্চিত সাফল্য বয়ে আনবে। প্রেমের ব্যাপারে খুবই সংবেদনশীল হবেন। বছরের শুরুতে, আপনি সম্পর্কের ক্ষেত্রে চাপের পরিস্থিতির মুখোমুখি হবেন।

মূলাঙ্ক ৮- এই রেডিক্সের লোকেরা সর্বদা কোন না কোন কাজে সাফল্যের সন্ধান করেন। এই বছর আপনি আপনার দক্ষতার পূর্ণ সুবিধা পেতে চলেছেন। আপনার সামাজিক কথা নিয়ে চিন্তিত হবেন। বন্ধুদের একটি ভাল দল তৈরি করতে সক্ষম হবেন এবং তাদের সাথে নিজের জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্তগুলি কাটাতে পেরে আনন্দিত হবেন। এই বছর আপনি আপনার অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখতে যাচ্ছেন। আপনি একজন ভাল ব্যবসায়ী নেতা হয়ে উঠবেন এবং আপনার ব্যবসা অনেক বৃদ্ধি পাবে। এ বছর পরিবার থেকে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে। ব্যবসায় ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। যোগ্যতার ভিত্তিতে চাকরিতে সাফল্য পাবেন।

Advertisement

মূলাঙ্ক ৯- রেডিক্স ৯-এর লোকেরা জীবনে প্রেমকে খুব গুরুত্ব দেয়। এই লোকেরা ভাল বন্ধুত্বের জন্য পরিচিত। এই বছর আপনাকে জীবনে সংগ্রামের মুখোমুখি হতে পারেন তবে আপনি দৃঢ়তার সাথে তাদের মোকাবেলা করবেন। আপনি আপনার জীবনে চলমান সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। দক্ষ নেতৃত্বের ক্ষমতা এই বছর আপনাকে অনেক সম্মান দেবে। আপনি এই বছর মানুষকে অনেক সাহায্য করবেন। পারিবারিক ও আর্থিক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হবে। এই বছর আপনি আপনার বাজেট পরিচালনা করুন এবং সঠিকভাবে অর্থ ব্যবহার করুন। আপনি যদি রাজনীতি, আইন, মানবসম্পদ বা বিজ্ঞান সম্পর্কিত ক্ষেত্রে কাজ করেন তবে এই বছর আপনি ভাল সাফল্য পাবেন। যারা ব্যবসা করছেন তারা তাদের যোগাযোগ দ্বারা ব্যাপকভাবে উপকৃত হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement