scorecardresearch
 

Numerology: কুবের-লক্ষ্মী সহায়, মা-বাবাকে ধনী করে এই তারিখে জন্মানো শিশুরা

এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের হামেশাই ধনপ্রাপ্তি হয়। জীবনে কখনও টাকার অভাব হয় না। সম্পত্তি, সম্পদ এবং অর্থের দিক থেকে তাঁরা খুব ভাগ্যবান হন। যে কাজে হাত দেন তাতে প্রচুর সাফল্য পান।

Advertisement
কুবের ও লক্ষ্মী। কুবের ও লক্ষ্মী।
হাইলাইটস
  • ধনতেরাস আলাদা করে করতে হয় না ৭ মূলাঙ্কের জাতক-জাতিকাদের।
  • তাঁরা এমনিতেই স্বচ্ছল হন।
  • মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হয় ৭।

জ্যোতিষ শাস্ত্রে রাশি দেখে গণনা করা হয় কারও ব্যক্তিত্ব, ভবিষ্যৎ। তাঁর স্বভাব কেমন সেটাও বলে দেওয়া যায়। সংখ্যাতত্ত্বে মূলাঙ্কের ভিত্তিতে করা হয় গণনা। সংখ্যাতত্ত্বে ব্যক্তির অতীত এবং ভবিষ্যৎ সম্পর্কে নির্ভুল গণনা করা হয় মূলাঙ্কের ভিত্তিতে। আর এই মূলাঙ্ক তৈরি হয় জন্মতারিখ নিয়ে। ধরা যাক, কারও জন্ম মাসের ১১ তারিখ। তাহলে তাঁর মূলাঙ্ক হবে ২। তেমনই এমন একটি মূলাঙ্ক রয়েছে যাঁর উপরে কৃপা থাকে কুবের ও লক্ষ্মীর। তাঁরা সহজেই ধন কামিয়ে ফেলেন। কষ্ট করার দরকার পড়ে না।   

ধনতেরাস আলাদা করে করতে হয় না ৭ মূলাঙ্কের জাতক-জাতিকাদের। তাঁরা এমনিতেই স্বচ্ছল হন। মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হয় ৭। সংখ্যাশাস্ত্র অনুসারে,তাঁরা জন্ম থেকে টাকা-পয়সার ব্যাপারে ভাগ্যবান হন। কুবের ও লক্ষ্মী সদয় থাকেন তাঁদের উপরে। সম্পত্তি এবং সম্পদের দিক থেকে তাঁরা পিছিয়ে থাকেন। কুবের ও লক্ষ্মীর আশীর্বাদ থাকে সবসময়। 

এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের হামেশাই ধনপ্রাপ্তি হয়। জীবনে কখনও টাকার অভাব হয় না। সম্পত্তি, সম্পদ এবং অর্থের দিক থেকে তাঁরা খুব ভাগ্যবান হন। যে কাজে হাত দেন তাতে প্রচুর সাফল্য পান। জীবনে সাফল্য পেতে তাঁদের পরিশ্রম করতে হয় না। তাঁরা জন্ম থেকেই পরিশ্রমী এবং বুদ্ধিমান হন। শুধু তাই নয়, তাঁরা যে কাজ শুরু করেন তা শেষ করেই দম নেন। 

সংখ্যাতত্ত্ব অনুসারে, এই মূলাঙ্কের জাতক-জাতিকারা স্বাধীন ব্যক্তিত্বের। তাঁরা চাপের মধ্যে কাজ করতে পছন্দ করেন না। নিজের কাজে কারও হস্তক্ষেপ চান না। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা দৃঢ়প্রতিজ্ঞ হন। একসঙ্গে প্রচুর পরিশ্রম করতে পারেন। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা ব্যবসা করলে সাফল্যের শিখরে পৌঁছন। চাকরিতেও তাঁরা উঁচু জায়গায় যেতে পারেন। রাজনীতি করলেও তাঁরা উন্নতি করেন।

Advertisement

৭ মূলাঙ্কের জাতক-জাতিকারা ভাগ্যবান হন। যেখানে জন্মান সেই পরিবারের নাম উজ্জ্বল করেন। তাঁদের বড় হওয়ার সঙ্গে সঙ্গে পরিবারের আর্থিক শ্রীবৃদ্ধি বাড়ে। ঘরে সুখ, সমৃদ্ধি ও সম্পদ থাকে। পরিবারের কাছ থেকে অনেক ভালবাসা পান তাঁরা। তাঁদের হৃদয় সাফ থাকে। খুবই সরল ও ভাল মানুষ হন। তাঁরা খুব কাছের মানুষ হন। তাঁদের নিজস্ব পরিচয় তৈরি করেন।

আরও পড়ুন- মহিলাদের শরীরের এই অংশে চুল থাকা শুভ, বাবা-স্বামীর কাছে লক্ষ্মী হন

 

Advertisement