scorecardresearch
 

Numerology: জগদ্ধাত্রীর মতো ঘর আলো করেন এই তারিখে জন্মানো ব্যক্তিরা, কপাল খোলে মা-বাবার

১ থেকে ৯ পর্যন্ত থাকে মূলাঙ্ক। কারও জন্মতারিখ ১৭ তারিখ হলে তাঁর মূলাঙ্ক হওয়ার কথা ১ ও ৭-এর যোগফল ৮। তেমনই ব্যক্তির নামেও লুকিয়ে রয়েছে মূলাঙ্ক। চন্দননগর, মানকুণ্ডুতে ধুমধাম করে চলছে জগদ্ধাত্রী। দেবী জগদ্ধাত্রীর মূলাঙ্ক ৭। কেমন হন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা?    

Advertisement
জগদ্ধাত্রীর মূলাঙ্ক ৭। জগদ্ধাত্রীর মূলাঙ্ক ৭।
হাইলাইটস
  • জ্যোতিষের মতোই সংখ্যাতত্ত্ব দিয়ে জানা যায় কোনও ব্যক্তির ভবিষ্যৎ ও তাঁর স্বভাব।
  • দেবী জগদ্ধাত্রীর মূলাঙ্ক ৭।
  • কেমন হন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা?              

জ্যোতিষের মতোই সংখ্যাতত্ত্ব দিয়ে জানা যায় কোনও ব্যক্তির ভবিষ্যৎ ও তাঁর স্বভাব। সংখ্যাতত্ত্বে গণনা হয় মূলাঙ্কের ভিত্তিতে। মূলাঙ্ক দিয়ে বোঝা যায় সেই ব্যক্তির প্রকৃতি। ১ থেকে ৯ পর্যন্ত থাকে মূলাঙ্ক। কারও জন্মতারিখ ১৭ তারিখ হলে তাঁর মূলাঙ্ক হওয়ার কথা ১ ও ৭-এর যোগফল ৮। তেমনই ব্যক্তির নামেও লুকিয়ে রয়েছে মূলাঙ্ক। চন্দননগর, মানকুণ্ডুতে ধুমধাম করে চলছে জগদ্ধাত্রী। দেবী জগদ্ধাত্রীর মূলাঙ্ক ৭। কেমন হন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা?              

পরিবারের জন্য লাকি 

যে কোনও মাসের ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হয় ৭। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা সৌভাগ্যশালী হন। তাঁদের জন্মের পর বদলে যায় পরিবারের অবস্থা। মা-বাবার কাছে তাঁরা অত্যন্ত লাকি হন। সংখ্যাশাস্ত্রেও ৭ মূলাঙ্ককে খুব শুভ বলে মনে করা হয়। এই মূলাঙ্কের শিশুরা খুব ভাগ্যবান। তাঁরা পরিশ্রমী ও বুদ্ধিমান হন। বুদ্ধিমত্তার জন্য সাফল্যও পান। 

জীবনে সাফল্য 

৭ মূলাঙ্কের জাতক-জাতিকারা জীবনে প্রচুর সাফল্য পান। বিশেষ করে মা-বাবার জন্য তাঁরা অত্যন্ত লাকি হন। এ কারণে তাঁরা বাড়ির মানুষের কাছ থেকেও অনেক আদর-ভালোবাসা পান। তাঁরা স্বভাবে সরল এবং মুক্তমনের হন।  নিজের আলাদা পরিচয় তৈরি করতে সক্ষম হন তাঁরকা। 

সমৃদ্ধির জীবন

৭ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রচুর সাফল্য অর্জন করেন। তাঁরা সম্পদের অধিকারী হন। সারা জীবনে টাকা-পয়সার অভাব হয় না। তাঁরা বাড়াবাড়ি পছন্দ করেন না। তবে নিজের ও পরিবারের স্বাচ্ছন্দ্যের অভাব হতে দেন না। অসহায় মানুষকে সাহায্যও করেন।

নেতৃত্বগুণ ও ভয়ডরহীন

৭ মূলাঙ্কের জাতক-জাতিকাদের থাকে সহজাত নেতৃত্বগুণ। তাঁরা মুক্তমনা ও সাহসী হন। নিজের পরিচয় নিজেই তৈরি  করেন। পরিশ্রমী ও প্রচণ্ড বুদ্ধিমান হন। বাস্তববাদী হন তাঁরা। ভবিষ্যতের সঠিক অনুমান করতে পারেন। কাজের প্রতি নিবেদিতপ্রাণ। সম্পর্ক নিয়ে খুব সচেতন হন।    

Advertisement

আরও পড়ুন- হাতে টাকা-পয়সা থাকছে না? ঘরে এই ৭ জিনিস রাখলেই কাটবে অর্থ সংকট

Advertisement