scorecardresearch
 

Numerology:ভীষণ রহস্যময় হন এই দিনে জন্মানো ব্যক্তিরা, মিলিয়ে নিন

Lucky Number: বৈদিক জ্যোতিষশাস্ত্রের মতো, সংখ্যাবিদ্যা বা অঙ্ক জ্যোতিষও একজন ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে তার প্রকৃতি, ভবিষ্যত এবং ব্যক্তিত্ব সম্পর্কে বলে। আজ আমরা রাডিক্স ৮ এর মানুষদের সম্পর্কে জানবো।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে একজন ব্যক্তির রাশির উপর ভিত্তি করে তার প্রকৃতি এবং ভবিষ্যৎ ইত্যাদি জানা যায়
  • একই ভাবে, সংখ্যাতত্ত্ব এই জিনিসগুলি ব্যক্তির জন্ম তারিখ ও তিথির ভিত্তিতে গণনা করে

Number 8 People Nature: জ্যোতিষশাস্ত্রে একজন ব্যক্তির রাশির উপর ভিত্তি করে তার প্রকৃতি এবং ভবিষ্যৎ ইত্যাদি জানা যায়। একই ভাবে, সংখ্যাতত্ত্ব এই জিনিসগুলি ব্যক্তির জন্ম তারিখ ও তিথির  ভিত্তিতে গণনা করে। যে কোনো ব্যক্তির মূলাঙ্ক হল তার জন্ম তারিখের যোগফল। উদাহরণস্বরূপ, যদি একজন ব্যক্তির জন্ম ১৭ তারিখে হয়, তাহলে তার যোগফল হবে 8। 

একইভাবে আজ আমরা জানব রেডিক্স ৮ এর মানুষদের সম্পর্কে। যে কোনও মাসের  ৮,১৭  এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ৮ হয়। এই লোকেরা রহস্যময় এবং শান্ত প্রকৃতির হয়। নিজের চিন্তা ভাবনা দ্রুত কারো সাথে শেয়ার করেন না। স্বভাবের দিক থেকে এরা সাধারণত শান্ত প্রকৃতির হন। সংখ্যাতত্ত্ব সহজেই একজন ব্যক্তির জন্ম তারিখ থেকে অতীত এবং ভবিষ্যত সম্পর্কে বলতে পারে। আসুন জেনে নিই  রেডিক্স ৮ এর মানুষদের সম্পর্কে। 

রেডিক্স ৮ এর মানুষের স্বভাব
সংখ্যাতত্ত্ব বা অঙ্কশাস্ত্র বলে যে রেডিক্স ৮ এর লোকেরা খুব রহস্যময়, শান্ত, গম্ভীর এবং নিঃস্বার্থ হন। এই মানুষগুলো পরিশ্রমী। এরা  যদি কোন কাজ করার বিষয়ে  দৃঢ়সংকল্পবদ্ধ হন তবে  তা শেষ করার পরেই শ্বাস নিন। তারা ভাগ্যের চেয়ে কাজে বেশি বিশ্বাস করেন। তাই কর্ম অনুযায়ী কাজ করুন। শুধু তাই নয়, রেডিক্স ৮-এর লোকেরা দেখানদারি পছন্দ করেন না। না এরা নিজেরা দেখনদারি পছন্দ করেন না  অন্য কারো দেখনদারিকে বাহবা দেন। 

চাটুকারিতা পছন্দ করেন না
রেডিক্স ৮-এর জাতকরা  প্রতিটি বিষয়ে সতর্কতার সাথে বিবেচনা করার পরেই পদক্ষেপ নেন। নিজের কাজ নিয়েই তারা ব্যস্ত থাকেন। তারা একাজের  কথা বলতে একদমই পছন্দ করে না। কাউকে না জানিয়ে তারা নিজেদের কাজ করে যান। শুধু তাই নয়, তারা তোষামোদ করতে একদমই পছন্দ করেন না। তারা নিজেরা তোষামোদ করেন  না আবার কাউকে তা করতে দেখতেও পছন্দ করেন  না। কঠোর পরিশ্রম করেই এই মানুষগুলো সফলতা পায়। এই লোকেরা স্বভাবে কঠোর পরিশ্রমী এবং  পরিশ্রম করতে কখনও পিছপা হন না। 

Advertisement

৮  রাশির জাতকদের জন্য শুভ রং
অঙ্কশাস্ত্রে ৮ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ রং কালো এবং হালকা নীল। এই মানুষরা যদি এই রঙ দুটি বেশি বেশি ব্যবহার করেন তবে তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। মূলাঙ্ক ৮-এর জাতকরা  পর্দা, বিছানার চাদর ইত্যাদিতে এই রংগুলি ব্যবহার করতে পারেন। 


Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।

Advertisement