scorecardresearch
 

Numerology: মর্জির মালিক মাসের এই ৩ তারিখে জন্মানো ব্যক্তিরা, রাহুর কৃপায় হন বড়লোক

এই মূলাঙ্কের জাতক-জাতিকারা নির্ভীক এবং সাহসী হন। তাঁদের মধ্যে অহংকারও রয়েছে। নিজেদের লক্ষ্যে নিবেদিত। কঠোর পরিশ্রম করেন। তাঁদের নিজের ইচ্ছার মালিক।

Advertisement
৪ মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব ও ব্যক্তিত্ব। ৪ মূলাঙ্কের জাতক-জাতিকাদের স্বভাব ও ব্যক্তিত্ব।
হাইলাইটস
  • এই মূলাঙ্কের জাতক-জাতিকারা নির্ভীক এবং সাহসী হন। 
  • ৪ মূলাঙ্কের জাতক-জাতিকাদের বৈশিষ্ট্য।

জ্যোতিষের মতোই সংখ্যাতত্ত্বের উপর ভিত্তি করে মানুষের ব্যক্তিত্ব ও ভবিষ্যৎ। সংখ্যাতত্ত্বে মানুষের জন্মতারিখের উপর নির্ভর করে গণনা। যে তারিখে তিনি জন্মাচ্ছেন সেটাই তাঁর মূলাঙ্ক। ১ থেকে ৯ পর্যন্ত মূলাঙ্ক হয়। যেমন কারও জন্ম মাসের ১৬ তারিখে হলে তাঁর মূলাঙ্ক হবে ১+৬=৭। তেমনভাবে এই প্রতিবেদনে ৪ মূলাঙ্কের জাতক-জাতিকাদের কথা তুলে ধরা হল।     

সংখ্যাতত্ত্ব অনুসারে, যে কোনও মাসের ৪, ১৩, ২২ বা ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির মূলাঙ্ক ৪ হয়। মূলাঙ্ক হল ব্যক্তির জন্ম তারিখের যোগফল। সংখ্যাতত্ত্ব অনুসারে, ৪ মূলাঙ্কের অধিপতি রাহু। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের উপর বিশেষ কৃপা রয়েছে রাহুর। এজন্য তাঁরা ঝামেলায় জড়ান এবং বিলাসবহুল জীবনযাপন করেন। হঠাৎ করেই তাঁদের ধনী হওয়ার যোগ রয়েছে।

৪ মূলাঙ্কের অধিপতি গ্রহ রাহু। রাহুকে ছায়া গ্রহ হিসাবে বলা হয়। এটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয় না। রাহুর প্রভাবে ৪ মূলাঙ্কের  জাতক-জাতিকারা একগুঁয়ে এবং উশৃঙ্খল প্রকৃতির। এতে ক্ষতির সম্মুখীন হন তাঁরা। সবচেয়ে কঠিন কাজগুলো সহজে করে ফেলার এক বিস্ময়কর ক্ষমতা রয়েছে তাঁদের। তাঁদের কাজ দেখে বিস্মিত হন অন্যরা।

৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা নির্ভীক এবং সাহসী হন। তাঁদের মধ্যে অহংকারও রয়েছে। নিজেদের লক্ষ্যে নিবেদিত। কঠোর পরিশ্রম করেন। তাঁদের নিজের ইচ্ছার মালিক। নিজেদের পছন্দে জীবনযাপন করেন।  অনেক সময় তাঁরা ভুল মানুষের দ্বারা প্রভাবিত হয়ে অনৈতিক বা খারাপ কাজ করে ফেলেন।

এই মূলাঙ্কের জাতক-জাতিকারা হঠাৎ ধনী হয়ে যান। তবে তাঁদের জীবনে উত্থান-পতন আছে। অযথা টাকা খরচ করার অভ্যাস রয়েছে এই ব্যক্তিদের। চেহারা এবং শখের জন্য তারা প্রচুর অর্থ ব্যয় করে। এ কারণে অনেক সময় তাঁদের লোকসানও হয়। তাঁরা হাসি-ঠাট্টার মাঝে মনোরম পরিবেশ পছন্দ করেন। বন্ধুদের সঙ্গে থাকেন। 

৪ মূলাঙ্কের জাতক-জাতিকারা পরিবারের সঙ্গে সম্পর্ক বজায় রাখতে দুর্বল। তাঁরা খুব পরিজনদের সঙ্গে প্রায় দেখা করেন না। বরং মাঝে মাঝে বড় ধরনের ঝগড়া হয়। তাঁরা নারীর প্রতি আসক্ত হন। কিন্তু তাঁদের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয় না।

Advertisement

৪, ১৩, ২২ এবং ৩১ তারিখের জন্মগ্রহণকারী জাতক-জাতিকাদের জন্য শুভ। নীল, খাকি ও বাদামি রং তাঁদের জন্য শুভ। রবিবার, সোমবার, শনি ও বুধবার তাঁদের জন্য শুভ দিন।

আরও পড়ুন- বুদ্ধিমান, পরিশ্রমী হন 'S' নামের ব্যক্তিরা, জানুন ব্যক্তিত্ব ও স্বভাব

 

Advertisement