scorecardresearch
 

Numerology: নাম 'স' বা 'শ' দিয়ে শুরু হলে চরিত্র কেমন? সাবধান থাকুন এই বিষয়ে

Numerology: সংখ্যাত্তত্ব মতে এর খুব আত্মবিশ্বাসী হন। যেমন পরিস্থিত হয়ে থাকুন না কেন, এর সেখান থেকে সহজেই সমাধান সূত্র বের করে আনতে সক্ষম হন। সংখ্যাত্তত্ব মনে এঁদের মধ্যে প্রবল ইচ্ছাশক্তি থাকে। আর তার জেরেই যে কোনও পরিস্থিতিতে সহজেই মানিয়ে নিতে পারেন তাঁরা।

নাম 'স' বা 'শ' দিয়ে শুরু হলে চরিত্র কেমন নাম 'স' বা 'শ' দিয়ে শুরু হলে চরিত্র কেমন
হাইলাইটস
  • নাম 'স' বা 'শ' দিয়ে শুরু হলে চরিত্র কেমন?
  • সাবধান থাকুন এই বিষয়ে
  • জানুন বিস্তারিত তথ্য

Numerology: নামের প্রথম অক্ষরের নেপথ্যে অনেক গভীর অর্থ লুকিয়ে থাকে। আপনার নাম বাংলা বর্ণমালার যে অক্ষর দিয়ে শুরু হয় তা আদতে আপনার ব্যক্তিত্ব এবং ভবিষ্যত সম্পর্কে ইঙ্গিত দিয়ে থাকে। পাশাপাশি সুখ, সমৃদ্ধি এবং ভাগ্যের উপরও গভীর প্রভাব ফেলে। সংখ্যাত্তত্ব অনুসারে, প্রত্যেকটি নামের নির্দিষ্ট অর্থ থাকে। জেনে নিন 'স' বা 'শ' দিয়ে নাম শুরু হলে, সেই ব্যক্তির ভবিষ্যত কেমন হতে পারে। 

চরিত্র কেমন হয় ?

সংখ্যাত্তত্ব মতে এর খুব আত্মবিশ্বাসী হন। যেমন পরিস্থিত হয়ে থাকুন না কেন, এর সেখান থেকে সহজেই সমাধান সূত্র বের করে আনতে সক্ষম হন। সংখ্যাত্তত্ব মনে এঁদের মধ্যে প্রবল ইচ্ছাশক্তি থাকে। আর তার জেরেই যে কোনও পরিস্থিতিতে সহজেই মানিয়ে নিতে পারেন তাঁরা। পেশার দিক থেকেও অনেক সাফল্য অর্জন করতে পারেন এরা। নিজের কাজের নিরিখে সকলের মন জয় করে সহজেই প্রোমোশন পেয়ে যান।

'স' বা 'শ' দিয়ে নাম শুরু হলে অত্যন্ত বুদ্ধিমান হয়ে থাকেন এঁরা। প্রেমের ক্ষেত্রেও এরা অত্যন্ত সাবলীল। তবে এরা সঙ্গী কিংবা সঙ্গিনীর প্রতি অত্যন্ত বিশ্বস্ত থাকেন। খুব বেশি রোমান্টিক এরা হন না। কিন্তু নিজের পার্টনারের প্রতি দায়িত্ববোধ, কর্তব্যবোধ এর  অবশ্যই পালন করে থাকেন। এদের ব্যবহারের প্রতি অন্যেরা বিশেষ আকর্ষিত হয়ে থাকেন। 

সাবধান থাকুন এই বিষয়ে

বন্ধুদের প্রতি বরাবরই উদারমনে থাকেন 'স' বা 'শ' দিয়ে নাম শুরু হওয়া ব্যক্তিত্বরা। অত্যন্ত আস্থাভাজন থাকেন এঁরা। আর সেই সঙ্গে খুব বিশ্বাসী হন এরা। সবথেকে বড় গুণ হল এরা কোনও কারণে ধাক্কা খেলে সহজে ভেঙে পড়েন না। নতুন ভাবে আবার শুরু করার কথা ভাবেন। এই মনোভাবের জন্য এরা এগিয়ে যান সবসময়। স বা শ দিয়ে নাম হলে একটি বিষয়ে অবশ্যই খেয়াল রাখতে হবে। এরা বেশিরভাগ সময়ে ঠকে যান। কারণ অন্যকে সহজেই বিশ্বাস করার প্রবণতা। কাউকে বিশ্বাস করার আগে অবশ্যই তাঁকে সময় দিন। কিন্তু অনেক সময়ে দেখা যায় অন্যকে বিশ্বস করে ঠকে গিয়েছেন 'স' বা 'শ' দিয়ে নাম হওয়া ব্যক্তিত্বরা। তাই এক্ষেত্রে সাবধান হওয়া দরকার।