scorecardresearch
 

Numerology : 'K' দিয়ে নাম হলে ব্যক্তিত্ব কেমন হয়? সবচেয়ে খারাপ দিক কোনগুলি?

Numerology : প্রতিটি অক্ষরের নিজস্ব সাংখ্যিক শক্তি রয়েছে। K অক্ষরের সংখ্যাগত শক্তি ২ এর সমান ধরা হয়েছে। এই সংখ্যা চরমপন্থার প্রতিনিধিত্ব করে। যাদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাদের জীবনে ভারসাম্য ও সম্প্রীতি তৈরি করার চেষ্টা করা উচিত। K নামের অক্ষরযুক্ত ব্যক্তিরা যা কিছু করেন না কেন, তারা অনেক বেশি এগিয়ে যান।

Advertisement
K দিয়ে নাম হলে চরিত্র কেমন হয়। প্রতীকী ছবি K দিয়ে নাম হলে চরিত্র কেমন হয়। প্রতীকী ছবি
হাইলাইটস
  • নাম 'K' দিয়ে শুরু?
  • চরিত্র কেমন-কী কী ঘটে এঁদের জীবনে
  • জানুন বিস্তারিত তথ্য

Numerology : আপনার নামের প্রথম অক্ষর আপনার ভবিষ্যত সম্পর্কে একটি ইঙ্গিত দিয়ে থাকে। সেই সঙ্গে আপনার ব্যক্তিত্ব বা চরিত্র কেমন হবে, তাও বলে থাকে আপনার নামের শব্দের প্রথম অক্ষরটি। তাই এটা বলা হয় যে আপনার নাম আপনার অতীত, বর্তমান এবং ভবিষ্যতকে নির্ধারণ করে। জানুন যেসব ব্যক্তিদের নাম K অক্ষর দিয়ে শুরু হয় তাঁদের স্বভাব এবং ব্যক্তিত্ব কেমন হয়। 

ব্যক্তিত্ব কেমন হয়

প্রতিটি অক্ষরের নিজস্ব সাংখ্যিক শক্তি রয়েছে। K অক্ষরের সংখ্যাগত শক্তি ২ এর সমান ধরা হয়েছে। এই সংখ্যা চরমপন্থার প্রতিনিধিত্ব করে। যাদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাদের জীবনে ভারসাম্য ও সম্প্রীতি তৈরি করার চেষ্টা করা উচিত। K নামের অক্ষরযুক্ত ব্যক্তিরা যা কিছু করেন না কেন, তারা অনেক বেশি এগিয়ে যান। কখনও কখনও এটি তাঁদের জন্য ক্ষতিকারক। তাঁরা রহস্যময় এবং একটু লাজুক প্রকৃতির হন। এঁরা সাধারণত আবেগপ্রবণ হয়ে থাকেন, সর্বদা অন্যদের যত্ন নেওয়া প্রয়োজন। এঁরা আকর্ষণের কেন্দ্র হতে পছন্দ করে। K অক্ষর দিয়ে নাম হলে তাঁরা আবেগের সঙ্গে ভালোবাসেন এবং হৃদয়ের কাছের লোকদের বিশেষ যত্ন নেন।

অন্যের উপর নির্ভরশীল

K অক্ষর দিয়ে নামযুক্ত লোকেরা শান্তিপ্রিয় এবং অন্য লোকেদের সাহায্য করে থাকেন। তাঁরা অন্যদের সঙ্গে খুব সহজে কাজ করে এবং খুব সহায়ক। অনেক ক্ষেত্রে তাঁরা অন্যের উপর নির্ভরশীল এবং অংশীদারিত্বে আরও ভাল কাজ করতে সক্ষম। এঁরা একাকীত্ব পছন্দ করেন। লাজুক হওয়া সত্ত্বেও, তাঁরা আকর্ষণীয় বলে মনে হয়। এঁরা কেবল সেই সমস্ত লোকদের সম্পর্কে চিন্তা করেন, যাঁরা আপনার হৃদয়ের কাছাকাছি। তবে এঁরা কৃত্রিমতা পছন্দ করে না।

Advertisement

সহজে হাল ছেড়ে দেন না

K অক্ষর দিয়ে নামধারী ব্যক্তিরা সংখ্যা ২ দ্বারা প্রভাবিত হন এবং বেশ সৎ হন। তাঁরা বেশ নির্ভরযোগ্য বলে মনে করা হয়। তাঁরা মানুষের বিশ্বাস নিয়ে খেলা করে না। তাঁরা ভাল বন্ধু এবং চমৎকার অংশীদার হতে পারেন। এঁরা সংবেদনশীল, সৃজনশীল এবং আবেগপ্রবণ হন। সবকিছু নিয়েই তাঁদের মধ্যে খুব উৎসাহ থাকে। তাঁরা তাঁদের প্রেম জীবনকে খুব গুরুত্ব সহকারে নেয়। বিয়ের জন্য উপযুক্ত জীবনসঙ্গী না পাওয়া পর্যন্ত তাঁরা অপেক্ষা করেন। যাঁদের নাম K অক্ষর দিয়ে শুরু হয়, তাঁদের প্রবল ইচ্ছাশক্তিসম্পন্ন এবং প্রভাবশালী বলে মনে করা হয়। এই মানুষগুলো সহজে হাল ছেড়ে দেন না। তাঁদের নেতিবাচক দিক হল যে তাঁরা কখনও কখনও তাঁদের জীবন নিয়ে খুব অসন্তুষ্ট হয়ে ওঠে এবং হতাশার এই অর্থে অন্যদের উপর তাঁদের রাগ প্রকাশ করেন। যদিও K অক্ষর দিয়ে নামধারী ব্যক্তিত্বরা কখনও কখনও কর্তৃত্ব দেখিয়ে ফেলেন।

Advertisement