scorecardresearch
 

Numerology Shani Dev Relationship: কোষ্ঠীতে শনি শক্তিশালী, তোষামোদ নয়- পরিশ্রমেই সাফল্য পান এই দিনে জন্মানো ব্যক্তিরা

Numerology: ৮ মূলাঙ্কের লোকেদের নিজস্ব ব্যক্তিত্ব ও বিশেষত্ব রয়েছে। এই লোকেরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জন করে। রেডিক্স ৮-এর লোকেরা তাদের স্থির করা লক্ষ্য পূরণ করার পরেই বিশ্রাম নেন।

Advertisement
এই সংখ্যার মানুষদের শনি কৃপা করেন এই সংখ্যার মানুষদের শনি কৃপা করেন

Number 8 in Numerology: সংখ্যাতত্ত্বে বা অঙ্ক জ্যোতিষে ৮ নম্বরটিকে খুব বিশেষ হিসাবে বিবেচনা করা হয়। যে কোনো মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণকারী মানুষের মূলাঙ্ক হয় ৮। পাশাপাশি রেডিক্স ৮কে শনির সংখ্যা হিসাবে বিবেচনা করা হয়। এই সংখ্যাটি যাদের মূলাঙ্ক তারা  শনিদেবের আশীর্বাদ পান। এই সংখ্যার লোকেরা খুব অন্তর্মুখী হন। এই মানুষগুলো  দুনিয়া থেকে দূরে নিজেদের কাজে একনিষ্ঠ হয়ে নিয়োজিত থাকে। এই রাশির জাতকরা শান্ত, গম্ভীর ও দৃঢ়  প্রকৃতির হয়ে থাকে। এই মানুষগুলো ধীরে ধীরে জীবনে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠে। আসুন জেনে নেওয়া যাক রেডিক্স ৮-এর জাতকদের  ব্যক্তিত্ব কেমন হয়।

কঠোর পরিশ্রমের সঙ্গে  সাফল্য অর্জন করেন
৮ মূলাঙ্কের ব্যক্তিরা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জন করে। রেডিক্স ৮-এর লোকেরা নিজের লক্ষ্য সম্পূর্ণ করার পরেই শান্ত হন। এই মানুষরা পথে আসা বাধা দেখে হতাশ হন না। এদের শিক্ষার জন্য একটু সংগ্রাম করতে হয়। অর্থের দিক থেকে এই লোকেরা খুব ভাগ্যবান। ৮ মূলাঙ্কের লোকেদের সঞ্চয় করার প্রবণতা ভাল। এই জাতকরা মোটেও অর্থ অপচয় করেন না। তারা  দিনরাত পরিশ্রম করে অর্থ উপার্জন করেন। এই মানুষদের খুব কম বন্ধু তাকে। তাদের মূলাঙ্ক ৩,৪,৫,৭ এবং ৮ এর প্রতি বেশি সংযুক্তি রয়েছে।

৮ মূলাঙ্কের  প্রেমের সম্পর্ক
রেডিক্স ৮ এর জাতকদের  প্রেমের সম্পর্ক স্থায়ী হয় না, কখনও কখনও তারা তাদের মনের মধ্যে প্রেম করতে থাকেন। সাধারণত তাদের বিয়ে বিলম্বিত হয়। গৃহজীবনের সুখে বাধা আসতে পারে। সঙ্গীর সাথে তাদের পারস্পরিক মতপার্থক্য হয়। সন্তান প্রাপ্তিতে দেরি হতে পারে, তবে সন্তানের কাছ থেকে তারা পূর্ণ সমর্থন পান। রেডিক্স ৮ ব্যক্তিরা কঠোর পরিশ্রম এবং নিষ্ঠায় ভর করে  কাজে সফল হন। তারা বেশিরভাগ ডাক্তার, কেমিস্ট, হার্ডওয়্যার স্টোর, ট্রান্সপোর্টার, ঠিকাদার এবং মেশিন নিয়ে  কাজ করে থাকেন।

Advertisement

ভাগ্যবান সংখ্যা এবং রং
যাদের রেডিক্স ৮ আছে তাদের জন্য শুভ সংখ্যা হল ৮, ১৭ এবং ২৬। পাশাপাশি  শুভ দিনগুলি হল বুধবার, শুক্রবার, সোমবার এবং বৃহস্পতিবার। রং সম্পর্কে কথা বললে, গাঢ় বাদামি, কালো এবং নীল রং ৮ মূলাঙ্কের  জন্য অনুকূল।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement