scorecardresearch
 

Palmistry Lucky Sign H : হাতে এই রেখা থাকলে ৪০ বছরের পর সাফল্যের গতি কেউ আটকাতে পারবে না

Palmistry Lucky Sign H: আপনি যদি কখনও আপনার হাতের তালুর দিকে মনোযোগ দিয়ে দেখে থাকেন, তবে তাতে কিছু বিশেষ চিহ্ন বা অক্ষরের মতো আকার দেখা যায়। হস্তরেখাবিদ্যায় এই আকার বা চিহ্নের ব্যাপারে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। হস্তশাস্ত্র বিশেষজ্ঞরা বলছেন, তালুতে X এবং M-এর মতো H-এরও একটি বিশেষ অর্থ রয়েছে। আসুন জেনে নিই হাতের তালুতে এই এইচ কোথায় তৈরি হয় এবং এর অর্থ কী।

Advertisement
হাতে এই রেখা থাকলে ৪০ বছরের পর সাফল্যের গতি কেউ আটকাতে পারবে না হাতে এই রেখা থাকলে ৪০ বছরের পর সাফল্যের গতি কেউ আটকাতে পারবে না
হাইলাইটস
  • আপনার হাতের তালুর দিকে মনোযোগ দিয়ে দেখুন
  • তবে তাতে কিছু বিশেষ চিহ্ন বা অক্ষরের মতো আকার দেখা যায়
  • হস্তরেখাবিদ্যায় এই আকার বা চিহ্নের ব্যাপারে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে

Palmistry Lucky Sign H: আপনি যদি কখনও আপনার হাতের তালুর দিকে মনোযোগ দিয়ে দেখে থাকেন, তবে তাতে কিছু বিশেষ চিহ্ন বা অক্ষরের মতো আকার দেখা যায়। হস্তরেখাবিদ্যায় এই আকার বা চিহ্নের ব্যাপারে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। হস্তশাস্ত্র বিশেষজ্ঞরা বলছেন, তালুতে X এবং M-এর মতো H-এরও একটি বিশেষ অর্থ রয়েছে। আসুন জেনে নিই হাতের তালুতে এই এইচ কোথায় তৈরি হয় এবং এর অর্থ কী।

তালুতে H কীভাবে গঠিত হয়?

হস্তশাস্ত্রের মতে, তালুতে এই H তিনটি বিশেষ রেখার সমন্বয়ে গঠিত। এই তিনটি রেখা মূলত আমাদের হৃদয়, ভাগ্য এবং মাথার সঙ্গে জড়িত। এটা বিশ্বাস করা হয় যে যখন এই তিনটি রেখা একটি নির্দিষ্ট উপায়ে একত্রিত হয়, তখন তালুতে H তৈরি হয়।

তালুতে H-এর অর্থ কী?

এখন তালুতে এই H এর অর্থ কী, তা নিয়ে কথা বলা যাক। হাতে উপস্থিত এই H ব্যক্তির আচরণ এবং ভাগ্য সম্পর্কে অনেক কিছু বলে। বলা হয় যে যাদের হাতের তালুতে এই এইচ থাকে, ৪০ বছর বয়সের পর তাঁদের ভাগ্য উজ্জ্বল হয়। বয়সের এই পর্যায়ে এসে তাদের জীবনে বড় বড় ইউ-টার্ন আসে।

হস্তরেখাবিদ্যা বলে যে তালুতে এই এইচ অত্যন্ত শুভ। এই ধরনের লোকেরা উন্নতি একটু দেরিতে পায়। কিন্তু তাদের সাফল্য দীর্ঘকাল স্থায়ী হয়। এই ধরনের লোকেরা পরবর্তী জীবনে মহান অবস্থান অর্জন করে। 

চল্লিশের পর তাদের জীবনে অনেক ভাল পরিবর্তন আসে। তাঁরা জীবনের সব ধরনের বস্তুগত আনন্দ উপভোগ করে। কেউ প্রচুর অর্থ উপার্জন করে। আবার অনেকের প্রতিপত্তি তাঁদের আশপাশে ঘোরাঘুরি করে যেন।

তবু কেন তাদের সতর্ক হতে হবে?

Advertisement

যাঁদের হাতের তালুতে এই এইচ থাকে, তাঁদের হৃদয়ের খুব ভাল মানুষ বলে মনে করা হয়। কিন্তু এ ধরনের আচরণের কারণে তাদের সঙ্গে প্রতারণার সম্ভাবনা বেশি থাকে। প্রায়শই লোকেরা তাদের ভাল আচরণের ভুল সুযোগ নেয়। কিন্তু তারা দৃঢ়তার সাথে প্রতিটি চ্যালেঞ্জ মোকাবেলা করে এবং সবসময় ইতিবাচক চিন্তাভাবনা নিয়ে এগিয়ে যায়।

 

Advertisement