scorecardresearch
 

Palmistry Shani Rekha: হাতে এই রেখা থাকলে রাজার মতো জীবন কাটে, ৪০-র আগেই মেলে সর্বসুখ

Palmistry Shani Rekha : হাতের তালুতে শনি রেখা থাকলে একজন ব্যক্তি ৪০ বছর বয়সের মধ্যে জীবনের সমস্ত বিলাসিতা পেয়ে যান। শনি রেখার প্রথম প্রভাব হল, ব্যক্তি খুব অল্প বয়সেই কর্মজীবনে উন্নতি লাভ করে। পাশাপাশি, ৩৫ থেকে ৪০ বছর বয়সের মধ্যে, একজন ব্যক্তি জীবনের সমস্ত আরাম এবং সুবিধা পান। আসুন, জেনে নেওয়া যাক হাতের তালুতে শনি রেখা কোথায় থাকে এবং তা জীবনে কী প্রভাব ফেলে।

Advertisement
হাতের ঠিক এই খানে থাকে শনি রেখা হাতের ঠিক এই খানে থাকে শনি রেখা

Palmistry: আপনি নিশ্চয়ই এমন অনেক মানুষকে দেখেছেন যারা খুব অল্প বয়সেই সাফল্যের সিঁড়ি ছুঁয়ে ফেলেছেন। হস্তরেখার মতে এই ধরনের মানুষের হাতের তালুতে শনি রেখা খুব শক্তিশালী। শনি রেখা শক্তিশালী হলে একজন ব্যক্তি খুব কম পরিশ্রম করেও বড় সাফল্য পেতে পারেন। আসুন, জেনে নেওয়া যাক হাতের তালুতে শনি রেখা কোথায় থাকে এবং এর উপস্থিতি থেকে একজন ব্যক্তি কী কী উপকার পান?

হাতের তালুতে শনি রেখা কোথায় থাকে
শনি রেখা নিয়ে কথা বললে কেউ কেউ একে ভাগ্যরেখাও বলে থাকেন। হাতের তালুতে মণিবন্ধ থেকে শুরু করে শনি পর্বত পর্যন্ত যে রেখা যায় তাকে শনি রেখা বলে। তালুর মধ্যমা আঙুলের নীচে শনি পর্বত। হাতে একটি গভীর, স্পষ্ট এবং অখণ্ড  শনি রেখা থাকা খুবই শুভ। শনি রেখাকে ভাগ্যরেখাও বলা হয় কারণ এটি ব্যক্তির ভাগ্য বলে।

শনি রেখা ভাল থাকলে ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করে এবং আপনি প্রতিটি সুখ পান-

আরও পড়ুন

  • যাদের হাতে শনি রেখা থাকে তারা দুনিয়ার যাবতীয় বিলাসিতা পান। বুঝতেই পারছেন খুব অল্প পরিশ্রমেও এই ধরনের মানুষ জীবনে বড় সাফল্য অর্জন করে।
  • কেরিয়ারের কথা বললে, হাতের তালুতে শক্তিশালী শনি রেখা থাকলে একজন ব্যক্তি কর্মকর্তার পদে চাকরি পান এবং এমন ব্যক্তি যদি চেষ্টা করেন, তবে তিনি সরকারি চাকরির জন্য কঠোর পরিশ্রম করে সাফল্যও পান।
  • এই ধরনের লোকদের সবচেয়ে বিশেষ বিষয় হল তারা ৩৫ বছর বয়সের মধ্যে  জীবনের প্রতিটি সুখ এবং গৌরব পায়।
  • শনিদেবের কৃপায় শনি রেখাকে যুক্ত হতেও দেখা যায়। এমন মানুষদের উপর শনিদেবের আশীর্বাদ সবসময় থাকে বলে বিশ্বাস করা হয়।
  • এই ধরনের লোকদের প্রেম জীবনও খুব ভাল যায় এবং তারা তাদের সঙ্গীর কাছ থেকে সত্যিকারের ভালবাসা পান।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Advertisement