scorecardresearch
 

Palmistry, Surya Rekha: রাজনীতিতে সাফল্যের ইঙ্গিত দেয় হাতের তালুর এই রেখা, আপনার আছে?

Palmistry, Surya Rekha: হাতের রেখা ও চিহ্নেরও মানুষের জীবনে অনেক গুরুত্ব রয়েছে। হাতের তালুর রেখায় লুকিয়ে থাকে মানুষের ভবিষ্যৎ। হস্তরেখায় সূর্য রেখাকেও খুব বিশেষ ধরা হয়। যাদের হাতের তালুতে এই রেখা থাকে, এই ধরনের মানুষ জীবনে অনেক উন্নতি করেন।

Advertisement
হস্তরেখায় সূর্য রেখাকেও খুব বিশেষ ধরা হয়। হস্তরেখায় সূর্য রেখাকেও খুব বিশেষ ধরা হয়।
হাইলাইটস
  • হাতের তালুর রেখায় লুকিয়ে থাকে মানুষের ভবিষ্যৎ।
  • হস্তরেখায় সূর্য রেখাকেও খুব বিশেষ ধরা হয়।
  • যাদের হাতের তালুতে এই রেখা থাকে, এই ধরনের মানুষ জীবনে অনেক উন্নতি করেন।

Palmistry, Surya Rekha: রাশিফলের মতোই হাতের রেখা ও চিহ্নেরও মানুষের জীবনে অনেক গুরুত্ব রয়েছে। হাতের তালুর রেখায় লুকিয়ে থাকে মানুষের ভবিষ্যৎ। কিছু রেখা এবং প্রতীক খুব বিরল বলে বিবেচিত হয় এবং যাদের হাতের তালুতে থাকে তারা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পায়। এই ধরনের লোকেরা প্রচুর অর্থ উপার্জন করে এবং বিলাসবহুল জীবনযাপন করে। হস্তরেখায় সূর্য রেখাকেও খুব বিশেষ ধরা হয়। যাদের হাতের তালুতে এই রেখা থাকে, এই ধরনের মানুষ জীবনে অনেক উন্নতি করেন। 

তালুতে সূর্য রেখা থেকে নির্গত কিছু শাখা যদি আঙুলের দিকে উপরের দিকে যায় তাহলে সূর্যের গুণাবলী বৃদ্ধি পায়। একই সময়ে, নিম্নগামী গুণাবলী হ্রাস পায়। সূর্যপর্বত থেকে আগত একটি রেখা যদি গুরু পর্বতে পৌঁছায়, তাহলে রাজনীতিতে সাফল্য পাওয়া যায়। এই ধরনের মানুষ সবসময় কাজে এগিয়ে থাকে।

যদি হাতের তালুতে সূর্য থেকে একটি রেখা মঙ্গল পর্বতে পৌঁছায় তবে এমন ব্যক্তি কোনও কাজ করতে ভয় পান না বা দ্বিধাবোধ করেন না। এই লাইন একজন মানুষকে সাহসী করে তোলে। এই কারণে, সেই ব্যক্তি জীবনে সাফল্য অর্জন করে এবং সে যা অর্জন করতে চায়, সে তা অর্জন করে।

আরও পড়ুন

যদি সূর্য পর্বত থেকে একটি রেখা শনি পর্বতে পৌঁছায় বা শনি পর্বত থেকে একটি রেখা সূর্য পর্বতে পৌঁছায় তবে এই জাতীয় ব্যক্তিরা খুব বিশেষ। তাদের বিশেষ ক্ষমতা আছে। এই মানুষগুলো সব কাজেই চতুর। যদি সূর্য রেখা বুধ পর্বতে পৌঁছায় তবে এটি খুব শুভ বলে মনে করা হয়। এই কারণে, একজন ব্যক্তি জীবনে প্রচুর অর্থ লাভ করে এবং প্রতিপত্তি লাভ করে। এই ধরনের লোকেরা জীবনে খুব সুখী থাকে এবং তাদের কোন কিছুর অভাব থাকে না।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য হস্তরেখা বিদ্যা এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement