scorecardresearch
 

Palmistry: এই রেখা বলে দেয় আপনি কত বছর বাঁচবেন, লুকিয়ে আছে ধনী হওয়ার রহস্যও

Palmistry: হস্তরেখাশাস্ত্র আজ সারা বিশ্বে বিখ্যাত হয়ে উঠেছে এবং এর বিভিন্ন দিক নিয়ে গবেষণাও হচ্ছে। হাতের তালু, বুড়ো আঙুল বা অন্যান্য আঙুলে উপস্থিত সমস্ত রেখাগুলির নিজস্ব তাৎপর্য রয়েছে, যা দেখে একজন ব্যক্তির ভবিষ্যদ্বাণী করা যায়।

Advertisement
হস্তরেখাশাস্ত্র বর্তমানে সারা বিশ্বে বিখ্যাত হয়ে উঠেছে হস্তরেখাশাস্ত্র বর্তমানে সারা বিশ্বে বিখ্যাত হয়ে উঠেছে

হস্তরেখাশাস্ত্রের মাধ্যমে, একজন ব্যক্তির প্রকৃতি এবং ভবিষ্যত জানা সম্ভব। ভারতে এই শিল্পের চর্চা হাজার হাজার বছরের পুরনো। হস্তরেখাশাস্ত্র (Palmistry) আজ সারা বিশ্বে বিখ্যাত হয়ে উঠেছে এবং এর বিভিন্ন দিক নিয়ে গবেষণাও হচ্ছে। হাতের তালু, বুড়ো আঙুল বা অন্যান্য আঙুলে উপস্থিত সমস্ত রেখাগুলির নিজস্ব তাৎপর্য রয়েছে, যা দেখে একজন ব্যক্তির ভবিষ্যদ্বাণী করা যায়। আসুন জানা যাক ব্রেসলেট লাইন (Bracelet Lines) সম্পর্কে। এই অনুভূমিক রেখা আমাদের কব্জির ভেতরের দিকে থাকে।

হস্তরেখায় ব্রেসলেট রেখার গুরুত্ব বলা হয়েছে। কব্জিতে উপস্থিত এই রেখাটি একজন ব্যক্তির বয়স, স্বাস্থ্য, আর্থিক দিক ছাড়াও অনেক কিছু বলে। হস্তরেখাশাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির বয়স তার কব্জিতে উপস্থিত ব্রেসলেট লাইনের সংখ্যার উপর নির্ভর করে। যদি একজন ব্যক্তির কব্জিতে বেশি ব্রেসলেট লাইন থাকে তবে তার জীবন আরও বেশি হবে। একইভাবে, কব্জিতে কম ব্রেসলেট লাইন মানে সেই ব্যাক্তি কম বয়সী।

what is the significance of bracelet lines on wrist

হস্তরেখারশাস্ত্রের মতে, কব্জিতে প্রথম ব্রেসলেট লাইনটি বলে যে, একজন ব্যক্তির বয়স ২৩-২৮ বছর হবে। দ্বিতীয় ব্রেসলেট লাইন মানে একজন ব্যক্তি ৪৬-৫৬ বছর বেঁচে থাকবেন। তৃতীয় ব্রেসলেট লাইন ৬৯-৮৪ বছর বয়স দেখায়।

* কব্জির প্রথম ব্রেসলেট লাইনটি খুবই গুরুত্বপূর্ণ। যদি এই লাইনটি খুব স্পষ্টভাবে সংজ্ঞায়িত করা থাকে, তাহলে এর মানে হল যে, সেই ব্যক্তি একটি সুস্থ জীবন উপভোগ করবেন। এই ধরনের লোকেরা প্রচুর মানসিক এবং শারীরিক শক্তিতে সমৃদ্ধ। এই লাইনের স্পষ্ট এবং সম্পূর্ণ সংজ্ঞার অভাব একজন ব্যক্তিকে দুর্বল এবং উদাসীন করে তোলে।

* স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বোঝার জন্য ব্রেসলেট লাইনগুলিও গুরুত্বপূর্ণ। মহিলাদের কব্জিতে যদি প্রথম ব্রেসলেট লাইনটি ভাঙা বা বাঁকা হয় তবে এটি স্ত্রীরোগ সংক্রান্ত রোগ বা গর্ভাবস্থা সম্পর্কিত সমস্যাগুলি নির্দেশ করে।

Advertisement

* যদি কোনও পুরুষদের হাতে ব্রেসলেট লাইনটি বাঁকা থাকে, তবে এই ধরনের লোকদের প্রজনন সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা বেশি থাকে। এই ধরনের মানুষ মূত্রনালীর এবং প্রস্টেট সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন।

* কব্জিতে দ্বিতীয় ব্রেসলেট লাইনটি একজন ব্যক্তির সম্পদ বা আর্থিক অবস্থার কথা বলে। দ্বিতীয় ব্রেসলেট লাইনটি যদি সোজা, স্পষ্ট এবং শক্তিশালী হয় তবে ব্যক্তির আর্থিক অবস্থা ভাল থাকে। এই ধরনের লোকেরা তাদের কাছের লোকদের কাছ থেকেও প্রচুর আর্থিক সহায়তা পান।

* কব্জির তৃতীয় ব্রেসলেট লাইন একজন ব্যক্তির নাম, খ্যাতি এবং ক্ষমতা সম্পর্কে বলে। যদি কব্জিতে এই রেখাটি সোজা এবং পরিষ্কার হয় তবে এটি নির্দেশ করে যে, ব্যক্তিটি প্রচুর জনপ্রিয়তা পাবেন। এই ধরনের মানুষ খুব প্রভাবশালী হয়। 
 

 

Advertisement