scorecardresearch
 

Rahu Prakop: সব প্রচেষ্টা ব্যর্থ হচ্ছে, টাকা পয়সা থাকছে না? রাহুর কোপে পড়েননি তো, এভাবে প্রতিকার

Rahu Prakop: যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে রাহুর দোষ থাকে, তাহলে তাকে আর্থিক সমস্যা-সহ অনেক বিপদের সম্মুখীন হতে হয়। প্রতি পদে বাধা আসে। কোনও পরিশ্রমের ফল মেলে না। খরচ হতে থাকে।এই পরিস্থিতিতে প্রতিকার রয়েছে। যা করা জরুরি। নইলে বিপদে দীর্ঘস্থায়ী হতে পারে।

Advertisement
সব প্রচেষ্টা ব্যর্থ হচ্ছে, টাকা পয়সা থাকছে না? রাহুর কোপে পড়েননি তো, এভাবে প্রতিকার সব প্রচেষ্টা ব্যর্থ হচ্ছে, টাকা পয়সা থাকছে না? রাহুর কোপে পড়েননি তো, এভাবে প্রতিকার
হাইলাইটস
  • সব প্রচেষ্টা ব্যর্থ হচ্ছে, টাকা পয়সা থাকছে না
  • হতে পারে রাহুর কোপে পড়েছেন
  • এভাবে করুন প্রতিকার, ফল মিলবে দ্রুত

Rahu Prakop:  জ্যোতিষশাস্ত্র পুরোটাই নক্ষত্র ও গ্রহের অবস্থান ও গতিবিধির উপর নির্ভর করে তৈরি করা হয়। জ্যোতিষমতে মনে করা গ্রহের অবস্থানের উপর মানুষের জীবনের উত্থান-পতন নির্ভর করে। গ্রহের সঠিক অবস্থান বিভিন্ন রাশির জাতকদের জন্য ভাল ফল দেয়। অন্যদিকে ভুল অবস্থান খারাপ ফল দেয়। আমরা অনেক সময় না জেনে খারাপ দশার সময় গ্রহের প্রকোপ পড়ে এমন কাজ করে ফেলি। বিশেষ করে যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে রাহুর দোষ থাকে, তাহলে তাকে আর্থিক সমস্যা-সহ অনেক বিপদের সম্মুখীন হতে হয়। প্রতি পদে বাধা আসে। কোনও পরিশ্রমের ফল মেলে না। খরচ হতে থাকে।এই পরিস্থিতিতে প্রতিকার রয়েছে। যা করা জরুরি। নইলে বিপদে দীর্ঘস্থায়ী হতে পারে।

আরও পড়ুনঃ  পেঁপে পাতায় ভর করে ডেঙ্গিকে বুড়ো আঙুল দেখান, নিজেকে সুস্থ রাখুন

রাহুর দোষ থেকে মুক্তি পান এভাবে

১. পিপুল গাছের পুজো করলে রাহু দোষ থেকেও মুক্তি পাওয়া যায়। এর জন্য শনিবার সন্ধ্যায় পিপুল গাছের কাছে প্রদীপ জ্বালিয়ে সাতবার  প্রদক্ষিণ করুন। এই প্রতিকার করলে রাহু দোষ থেকেও মুক্তি পাওয়া যায়।

২. রাহু দোষ থেকে মুক্তি পেতে রাহু উপোস রাখার প্রতিকার রয়েছে। যদি কোনও ব্যক্তি ১৮ শনিবার পর্যন্ত রাহু উপোস করেন, তবে তার রাশিতে রাহুর অশুভ প্রভাব দূর হতে শুরু করে।

৩. যদি আপনার কুণ্ডলীতে রাহু দোষ থাকে এবং আপনি তা থেকে মুক্তি পেতে চান, তাহলে শিবের পুজো করা নিয়মে পরিণত করুন। প্রতি সোম ও শনিবার বিশেষ করে শিবলিঙ্গে জল অর্পণ করুন। শিবের উদ্দেশ্যে পুজোর সময়, কালো তিল নিবেদন করুন।

৪.  রাহুর রাশিতে উপস্থিত রাহু দোষ থেকে মুক্তি পেতে, শনিবার কালো রঙের পোশাক পরিধান করুন।

আরও পড়ুনঃ কার্তিক মাসে এভাবে লক্ষ্মীপুজো করুন, রোগমুক্তি-আর্থিক সমৃদ্ধি

Advertisement

৫. পাশাপাশি ৫, ১১ বা ১৮ বার ‘ওম ভ্রম ভ্রান ভ্রুনসা: রহভে নমঃ’ মন্ত্রটি জপ করুন। এতে রাহুদোষ থেকেও অনেকাংশে উপশম দেয়।

৬. জ্যোতিষশাস্ত্র অনুসারে রাহু দোষেরও একটি প্রতিকার রয়েছে। এর জন্য আপনাকে একটি কালো কম্বল, তলোয়ার, লোহা বা তিল ভরা কোনও পাত্র মন্দিরে দান করতে হবে।

 

Advertisement