scorecardresearch
 

Samudrik Shastra: দু'টি দাঁতের মাঝে ফাঁক আছে? সমুদ্রশাস্ত্রে যা ভবিষ্যৎ বলছে

Samudrik Shastra: সুন্দর দাঁত যে কোনো মানুষের সৌন্দর্য বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তবে সামুদ্রিক শাস্ত্রে দাঁতের গঠন (Samudrik Shastra On Teeth) নিয়ে অনেক কথা বলা হয়েছে। অনেক মানুষের দাঁতের মাঝে ফাঁক থাকে। যদিও এটি দেখতে তেমন ভাল না, তবে সমুদ্রবিজ্ঞানে এটি অত্যন্ত শুভ (Samudrik Shastra On Teeth) বলে বর্ণনা করা হয়েছে।

Advertisement
Samudrik Shastra: দু'টি দাঁতের মাঝে ফাঁক আছে? সমুদ্রশাস্ত্রে যা ভবিষ্যৎ বলছে Samudrik Shastra: দু'টি দাঁতের মাঝে ফাঁক আছে? সমুদ্রশাস্ত্রে যা ভবিষ্যৎ বলছে
হাইলাইটস
  • দুই দাঁতের মাঝে ফাঁক থাকা কি শুভ?
  • জানুন সমুদ্র শাস্ত্র যা বলছে
  • জানুন বিস্তারিত তথ্য

Samudrik Shastra: সুন্দর দাঁত যে কোনও মানুষের সৌন্দর্য বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তবে সামুদ্রিক শাস্ত্রে দাঁতের গঠন (Samudrik Shastra On Teeth) নিয়ে অনেক কথা বলা হয়েছে। অনেক মানুষের দাঁতের মাঝে ফাঁক থাকে। যদিও এটি দেখতে তেমন ভাল না, তবে সমুদ্রবিজ্ঞানে এটি অত্যন্ত শুভ (Samudrik Shastra On Teeth) বলে বর্ণনা করা হয়েছে। জেনে নিন দাঁতের মাঝে ফাঁকা থাকার অর্থ কী। 

কেমন হয় ব্যক্তিত্ব

১. যাঁদের দাঁতের মাঝে ফাঁক থাকে। এই ধরনের ব্যক্তিদের ভাগ্যের দিক থেকে খুব ধনী বলে মনে করা হয়।

২. এমন মানুষদের সারা জীবনে টাকার অভাব হয় না। যদিও অনেকেই সৌন্দর্য পেতে দাঁতের মধ্যকার ব্যবধান কমিয়ে দেন, কিন্তু সমুদ্রবিজ্ঞানের মতে তা করা ঠিক নয়।

৩. যাঁদের দাঁতের মাঝে ফাঁক থাকে। এই ধরনের মানুষ মনের দিক থেকে খুব তীক্ষ্ণ হয়।

৪. এমন লোকেরা কূটনীতিতে পারদর্শী।  এমন লোকের মনের সামনে তাঁর কট্টর বিরোধীরা মার খেয়ে যায়।

সমুদ্র শাস্ত্র যা বলছে

এই ধরনের লোকেরা যে কোনও কাজেই সবসময় সফল হন। প্রতিকূলতা থেকে বেরিয়ে আসার জন্য সব সময় উপায় খুঁজে বার করেন। জীবনের প্রতিটি মোড়ে এই মানুষগুলো ভাগ্যের আশীর্বাদ পান।

(এই প্রতিবেদন তথ্য ভিত্তিক। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না। )

Advertisement