scorecardresearch
 

Rathyatra 2023 Luck Astro Tips: রথযাত্রাতেই থমকে যাওয়া ভাগ্যের চাকা ঘোরান ৪ টোটকায়

Rathyatra 2023 Luck Astro Tips: রথযাত্রাতে যে তিনটি রথ ব্যবহার করা হয়, সেটির ভিন্ন ভিন্ন নাম আছে। জগন্নাথ দেবের রথের নাম হলো নান্দী ঘোষ, বলরামের রথের নাম হল তালধবজ এবং সুভদ্র রথের নাম হলো দর্পদলন। এই তিনটি রথের উচ্চতা, রঙ এবং আকৃতি সবকিছুই কিন্তু আলাদা আলাদা। সে হিসেবে কোনটি ফোন দেবতার রথ সেটা ভালোভাবেই জানা যায়। এদিন সহজ কয়টি টোটকা পালনে হতে পারে আর্থিক উন্নতি। জ্যোতিষ শাস্ত্রে, যে কোনও জটিলতা থেকে মুক্তির জন্য একাধিক টোটকার উল্লেখ আছে। জেনে কী করলে আর্থিক উন্নতি ঘটবে। 

Advertisement
রথযাত্রার টোটকা রথযাত্রার টোটকা
হাইলাইটস
  • এ বছর কবে রথযাত্রা?
  • কপাল ফেরান ৪ টোটকায়
  • ভাগ্যোদয়ের সূচনা

Rathyatra 2023 Date And Time: ভারতবর্ষের বিভিন্ন জায়গায় যেমন বিশেষ করে পশ্চিমবঙ্গ, উড়িষ্যা এই সমস্ত জায়গায় বিশেষ ভাবে পালন করা হয়। তাছাড়া উড়িষ্যার পুরীর রথ সারা পৃথিবী বিখ্যাত। তবে শুধুমাত্র ভারতবর্ষেই নয়, মস্কো এবং নিউইয়র্কেও রথযাত্রা পালিত হয়

আরও পড়ুনঃ দরজায় কড়া নাড়ছে ভাল সময়,এই সংকেতগুলি দেখলেই নিশ্চিত হন

হিন্দু উৎসবের মধ্যে একটি অন্যতম উৎসব হল রথযাত্রা। প্রতিবছর আষাঢ় মাসে হয় রথযাত্রা। কোনও কোনও বছর অবশ্য়  শ্রাবণ মাসেও পরে রথযাত্রার তারিখ। এ বছর ১ জুলাই (১০ আষাঢ়) শুক্রবার পড়েছে রথ। এ বছর ২০ জুন সোজারথ। ২৭ জুন পড়েছে উল্টোরথ। এই দিন ভক্তিভরে জগন্নাথ দেবের পুজো করলে মুক্তি পাবেন জীবনের একাধিক জটিলতা থেকে। তেমনই এদিন সহজ কয়টি টোটকা পালনে হতে পারে আর্থিক উন্নতি। জ্যোতিষ শাস্ত্রে, যে কোনও জটিলতা থেকে মুক্তির জন্য একাধিক টোটকার উল্লেখ আছে। জেনে কী করলে আর্থিক উন্নতি ঘটবে। 

১. রথযাত্রার শুভ তিথিতে জগন্নাথ মন্দিরে ফল প্রদান করুন। এতে আর্থিক উন্নতি ঘটবে। এই দিন সকালে স্নান সেরে যে কোনও জগন্নাথ মন্দিরে গিয়ে ফল প্রদান করে আসুন। যে কোনও আর্থিক জটিলতা থেকে মুক্তি পাবেন। 

২. অর্থ সংক্রান্ত নানান সমস্যা সারা বছর লেগেই থাকে। কখনও পাওনা টাকা আদায়ে সমস্যা, কখনও আয় বৃদ্ধিতে বাধা দেখা দেয়। তেমনই অনেক সময় আর্থিক ক্ষতি হয়। আপনি অর্থ সংক্রান্ত নানান জটিলতার সম্মুখীন হলে জগন্নাথ, বলরাম ও সুভদ্রার মূর্তিতে গোলাপ ও তুলসি পাতার মালা দিন। এতে জ়টিলতা থেকে মুক্তি পাবেন।

৩. এই শুভ তিথিতে পাঁচটি শিশুকে পছন্দ মতো জিনিস দান করুন। এই টোটকা পালনে আর্থিক উন্নতি ঘটবে। 

৪. তেমনই লাল কাপড়ে সাতটা লবঙ্গ, দুটো কর্পূর, সাতটা তুলসী ও একটি গোলাপ বেঁধে জগন্নাথদেবকে অর্পন করুন। শুভ তিথিতে এই কয়টি জিনিস জগন্নাথ দেবকে অর্পন করলে যে কোনও আর্থিক জটিলতা থেকে মুক্তি পাবেন।  

Advertisement

 

Advertisement