scorecardresearch
 

Vastu Tips Astro: বাড়িতে পিঁপড়ের গতিবিধিই বলে দেবে আপনার ভবিষ্যৎ, কীভাবে?

Vastu Tips Astro: বাড়ির আনাচে কানাচে ঘুরে বেড়ানো পিঁপড়ে ভবিষদ্বানী করতে পার।আগে জানতেন? আসুন জেনে নিই, কীভাবে ভবিষদ্বানী করে পিঁপড়ে। বাড়িতে ঘুরে বেড়ানো পিঁপড়েরাও আগামীতে কী ঘটবে? তার ভবিষ্যদ্বানী করতে পারে।

Advertisement
পিঁপড়ে বলবে ভবিষ্যত পিঁপড়ে বলবে ভবিষ্যত
হাইলাইটস
  • লাল না কালো, কোন পিঁপড়ে শুভ?
  • কীভাবে করবেন প্রতিকার তা জেনে নিন
  • পিঁপড়েকে দিন আটা বা ময়দার খাবার

বাস্তুশাস্ত্রে পিঁপড়ের বিশেষ গুরুত্ব রয়েছে। বাড়ির আনাচে কানাচে ঘুরে বেড়ানো পিঁপড়ে ভবিষদ্বানী করতে পার।আগে জানতেন? আসুন জেনে নিই, কীভাবে ভবিষদ্বানী করে পিঁপড়ে। বাড়িতে ঘুরে বেড়ানো পিঁপড়েরাও আগামীতে কী ঘটবে? তার ভবিষ্যদ্বানী করতে পারে। আসলে তাঁরা ভবিষ্যতের সংকেত বহন করে। দু'রকম পিঁপড়ে আমরা চারপাশে দেখতে পাই।লাল এবংকালো।

ঘরে যে কোনও পিঁপড়েই দেখা যাক না কেন তা ভবিষ্যৎ জীবনে ঘটতে থাকা কোনও ঘটনার সঙ্কেত দেবে। আমাদের ঘরে সর্বদাই লাল ও কালো পিঁপড়ে দেখা যায়। এই পিঁপড়েদের জায়গা আলাদা। সেই অনুয়ায়ী এর অর্থও আলাদা। 

লাল পিঁপড়ে

১. লাল পিঁপড়ে বের হওয়ার অর্থ বাস্তু শাস্ত্র মতে ঘরে লাল পিঁপড়ে দেখা যাওয়া মোটেও শুভ সঙ্কেত নয়। বাড়িতে লাল পিঁপড়ে থাকা ভাল নয়। এটি বড় কোনও ক্ষতির সঙ্কেত দেয়।

২. লাল পিঁপড়েকে অশুভ বলে মনে করা হয়। কথিত রয়েছে যে আপনার ঘর বা কর্মস্থানে যদি লাল পিঁপড়ে বের হতে দেখেন, তবে এটি কোনও ঝগড়ার সঙ্কেত হতে পারে।

৩. লাল পিঁপড়ে দেখা দেওয়া আর্থিক সমস্যার সঙ্কেতও হতে পারে। বলা হয় যে এই পিঁপড়ে বের হলে আপনার অর্থ সঙ্কট দেখা দিতে পারে এবং আপনার ঋণ নেওয়ার মতো অবস্থা হতে পারে।

৪. লাল পিঁপড়ে অশুভ হলেও যদি তাদের মুখে ডিম থাকে তবে তা শুভ ফল প্রদান করে।

প্রতিকার

পিঁপড়ের দেখানো দোষ থেকে বাঁচার জন্য পিঁপড়ের আশেপাশে চিনি ও আটা মিশিয়ে লেই করে তৈরি করে রেখে দিন। এতে পিঁপড়ে আসা বন্ধ হয়ে যায়।

কালো পিঁপড়ে

১. কালো পিঁপড়ে বের হওয়ার অর্থ কালো পিঁপড়ে বের হওয়া শুভ বলে মনে করা হয়। যদি বাড়িতে কালো পিঁপড়ে দেখা যায় তবে দীর্ঘদিন ধরে চলা সমস্যা থেকে মুক্তি পেতে চলেছেন।

Advertisement

২. কালো পিঁপড়ে বাড়ির সুখ, সমৃদ্ধি ও শান্তির বাহক হয়।

৩. কালো পিঁপড়ে বাড়িতে বের হলে বুঝবেন আপনার সম্পত্তি বাড়তে চলেছে। কালো পিঁপড়ে শুভ হলেও যদি এটা এমন কোনও জায়গা থেকে বের হয় যেখানে সোনা রাখা রয়েছে তবে ধনের বৃদ্ধি হয়।

৪. ছাদ থেকে কালো পিঁপড়ে বের হওয়াও শুভ বলে মনে করা হয়। ডিম সহ পিঁপড়ে ডিম সহ পিঁপড়ের দেখা মিললে তা শুভ বলে মনে করা হয়।

৫. বাস্তু মতে যদি লাল বা কালো পিঁপড়ে মুখে করে ডিম নিয়ে যায় তবে এটা কোনও সুখবর পাওয়ার সঙ্কেত দেয়।

পিঁপড়ে দেখলে কী করবেন?

যদি আপনার ঘরে পিঁপড়ে প্রায়ই ঘোরাঘুরি করে তাহলে তাদের ময়দা খেতে দিন। এতে আপনার ঘরে ইতিবাচক শক্তি প্রবেশ করবে আর নেতিবাচক শক্তি বেরিয়ে যাবে। সব সুখ ও সম্পদ লাভ হবে।


 

Advertisement