scorecardresearch
 

Understand Saturn's Good Sign: আপনার ভাল সময়ের সংকেত পাঠাচ্ছেন শনিদেব, উপেক্ষা করছেন না তো!

Understand Saturn's Good Sign: শনিদেব ক্ষিপ্ত হলেও যেমন আমরা সংকেত পাই, তেমনই খুশি হলেও সংকেত দেন। কিন্তু আমরা অনেক সময় বুঝতে পারি না। আপনার ভাল সময়ের সংকেত পাঠাচ্ছেন শনিদেব, উপেক্ষা করছেন না তো!

Advertisement
আপনার ভাল সময়ের সংকেত পাঠাচ্ছেন শনিদেব, উপেক্ষা করছেন না তো! আপনার ভাল সময়ের সংকেত পাঠাচ্ছেন শনিদেব, উপেক্ষা করছেন না তো!
হাইলাইটস
  • শনিদেব আপনার উপর খুশি হলে সংকেত পাঠান
  • না জানা থাকলে আপনি সুযোগ হাতছাড়া করতে পারেন
  • কীভাবে সংকেত বুঝবেন তা জেনে নিন

Shani Dev Blessings: শনিদেব সবাইকে কর্ম অনুযায়ী ফল দেন। তাঁর রোষনজরে যেমন জীবন ছাড়খাড়া হয়ে যেতে পারে, তেমনই তাঁর নেকনজর পড়লে রাজা হয়ে যাওয়াও কোনও অবাক নয়। শনিদেব ক্ষিপ্ত হলেও যেমন আমরা সংকেত পাই, তেমনই খুশি হলেও সংকেত দেন।  কিন্তু আমরা অনেক সময় বুঝতে পারি না। আসুন জেনে নিই আপনার উপর শনিদেব প্রসন্ন কি না তার সংকেত গুলি আপনাদের জানিয়ে দিই। যাতে আপনার পবুঝতে অসুবিধা না হয়।

আরও পড়ুনঃ  সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চিনি ব্যবহার করুন, দূর হবে সব বাধাও

কালো কুকুর

শনিবার শনিমন্দিরের সামনে কালো কুকুর দেখা দিলে তাও আপনার জন্য শুভ লক্ষণ। এই দিনে সেই কালো কুকুরকে রুটি খাওয়াবেন, অবশ্যই শনিদেবের আশীর্বাদ পাবেন।

কালো কাক 

শনিবার যদি কোনও কালো কাক আপনার বাড়ির উঠানে জল খেতে আসে বা আপনার বাড়ির সামনে জল পান করে তবে এটি একটি খুব শুভ লক্ষণ বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয়, যে ব্যক্তি এটি দেখেন শনিদেব তাঁর উপর সন্তুষ্ট হন। তবে যদি শনিবারে যদি একটি কাক আপনার মাথায় ঠোকরাতে আসে তাহলে সাবধান। এটি উল্টো লক্ষণ।

কালো গরু 

যদি শনিবার কোনও কাজে যাওয়ার সময় কালো গরু দেখতে পান, তবে অবশ্যই সেই কাজটি সফল হবে। তাই বলা হয় শনিবার কালো গরুর পুজো করতে হবে। সম্ভব হলে গরুটিকে কিছু খাবার দিন।  এটি আপনার জীবনের সমস্ত ঝামেলা দূর হয়ে যাবে।

আরও পড়ুনঃ বাড়িতে পিঁপড়ের গতিবিধিই বলে দেবে আপনার ভবিষ্যৎ, কীভাবে?

ভিক্ষুক

যদি শনিবার ভোরে কোনও ভিক্ষুককে দেখেন এবং তিনি যদি আপনার কাছে কিছু চান, তাহলে এটি শুভ লক্ষণ। এর অর্থ হল শনিদেব আপনার প্রতি সন্তুষ্ট, তাই আপনার উচিত ভিক্ষুককে সাহায্য করা।

Advertisement

ঝাড়ুদার

শনিবারে কোনও ঝাড়ুদারকে দেখেন, যদি তার হাতে ঝাড়ু থাকে এবং  ঝাড়ু দিতে দেখেন, তবে এটিও অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তাঁকে কিছু উপহার দিন। এতে সংকট কাটে এবং ধনসম্পত্তি বাড়ে বলে মনে করা হয়। 

 

Advertisement