scorecardresearch
 

Samudra Shastra: হাতের তালু বলে দেয় আপনার চরিত্র কেমন, ব্যক্তিত্বের দুর্বলতাও জেনে নিন

Samudra Shastra: সামুদ্রিক শাস্ত্রে বিশ্বাস করা হয় যে কেউ তাঁর হাতের তালু থেকে তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, শরীরের বিভিন্ন অংশ এবং গঠন ব্যক্তির ব্যক্তিত্ব, প্রকৃতি এবং ভবিষ্যত সম্পর্কে জানা যায়। তালুর আকৃতিও একজন ব্যক্তির জীবনের গোপনীয়তা প্রকাশ করে। 

Advertisement
হাতের তালু। প্রতীকী ছবি হাতের তালু। প্রতীকী ছবি
হাইলাইটস
  • হাতের তালু বলে দেয় আপনার চরিত্র কেমন
  • ব্যক্তিত্বের দুর্বলতাও জেনে নিন
  • জানুন বিস্তারিত তথ্য

Samudra Shastra: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের ভিত্তিতে মানুষের রাশিফল ​​বিশ্লেষণ করা হয়। সমুদ্রবিজ্ঞানে, মানুষের শরীরের অঙ্গগুলির আকৃতি অনুযায়ী তা বিশ্লেষণ করা হয়। সামুদ্রিক শাস্ত্রে একজন মানুষের হাতের তালু নিয়ে এমন অনেক কথা বলা হয়েছে, যা জানলে অবাক হয়ে যাবেন। সামুদ্রিক শাস্ত্রে বিশ্বাস করা হয় যে কেউ তাঁর হাতের তালু থেকে তাঁর ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, শরীরের বিভিন্ন অংশ এবং গঠন ব্যক্তির ব্যক্তিত্ব, প্রকৃতি এবং ভবিষ্যত সম্পর্কে জানা যায়। তালুর আকৃতিও একজন ব্যক্তির জীবনের গোপনীয়তা প্রকাশ করে। 

বড় এবং শক্ত তালু

সামুদ্রিক শাস্ত্র অনুসারে এই ধরনের লোকদের আর্থিক অবস্থা খুব একটা ভালো হয় না। কিন্তু এই মানুষগুলো জীবনে পর্যাপ্ত পরিমাণে সুখ পায়। বিশেষজ্ঞদের মতে, এ ধরনের মানুষ ভালো জীবনযাপন করেন। যখন সময় আসে, এই ধরনের মানুষদের প্রায় সব সুযোগ-সুবিধা পান। তবে এরা ব্যবসায় বা কর্মক্ষেত্রে কেউ গাফিলতি করলে সঙ্গে সঙ্গে রেগে যান।

ছোট তালু

সামুদ্রিক শাস্ত্র অনুসারে, ছোট হাতের তালুযুক্ত লোকেরা খুব সুখী জীবনযাপন করেন। এই ব্যক্তিদের একটি হৃদয় অনেক ভালো। এই ধরনের লোকেরা ভক্তিমূলক গান ইত্যাদিতে সময় কাটাতে পছন্দ করেন। বিশেষজ্ঞদের মতে, ছোট হাতের তালুর মানুষের জীবনের সব আনন্দ থাকে। প্রতিবন্ধী ব্যক্তিরা তাঁদের অবসর সময় নতুন কিছু চেষ্টা করে কাটাতে পছন্দ করেন। এই লোকেরা কৌতূহলী এবং নতুন কিছু শিখে তাঁদের অবসর সময়কে কাজে লাগাতে বিশ্বাসী।

নরম এবং শক্ত হাতের তালু

বিশ্বাস অনুসারে, বলা হয় যাঁদের হাতের তালু নরম, তাঁরা জীবনে বেশি আনন্দ পান। যেখানে শক্ত হাতের মানুষদের সুখ পেতে খুব পরিশ্রম করতে হয়। এই ধরনের লোকেরা পরিশ্রমী এবং সৎ হয়। এই লোকেরা সময়মতো সবকিছু সম্পন্ন করতে বিশ্বাসী। এছাড়াও, এই লোকেরা সময় ভালো ব্যবহার করেন। এই লোকেরা তাঁদের অবসর সময়ে উৎপাদনশীল হতে পছন্দ করেন এবং তাঁরা কোনও না কোনও কাজে ব্যস্ত থাকে। এই প্রতিবেদন সম্পূর্ণ বিশ্বাস ভিত্তিক। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না।

Advertisement

Advertisement