scorecardresearch
 

Samudra Shastra: শরীরে এই চিহ্ন আছে? থাকলে ধনী হওয়া থেকে কেউ আটকাতে পারবে না

Samudra Shastra: সমুদ্রবিজ্ঞানে শ্লোকের কথা বলা হয়েছে, যে ব্যক্তির হাতের বুড়ো আঙুলে যবের চিহ্ন রয়েছে, সে ধনী, তাঁর ধন-সম্পদের কোনো অভাব হয় না। অন্যদিকে, যে ব্যক্তির তালুর বুড়ো আঙুলের মূলে যবের চিহ্ন থাকে, তাঁর ছেলের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকে। ধনীদের হাতের রেখা খুব মসৃণ এবং গভীর হয়।

Advertisement
হাইলাইটস
  • শরীরে এই চিহ্ন আছে?
  • থাকলে ধনী হওয়া থেকে কেউ আটকাতে পারবে না
  • জানুন বিস্তারিত তথ্য

Samudra Shastra: সামুদ্রিক শাস্ত্রে একজন পুরুষ বা মহিলার জীবনের ভাগ্য তাঁর গঠন এবং শরীরে বহু চিহ্নের ভিত্তিতে নির্ণয় করা যায়। ধনী হওয়া আপনার ভাগ্যে লেখা আছে কি না, সেটিও বিভিন্ন চিহ্নের মাধ্যমে আন্দাজ পাওয়া যায়। জেনে নিন, সমুদ্র বিদ্যায় থাকা এমন কিছু চিহ্নের বিষয়। এর মাধ্যমে আপনি বুঝতে পারবেন যে আপনার ভাগ্যে কী রয়েছে।

এই চিহ্নগুলো থাকলে লাভ

সমুদ্রবিজ্ঞানে শ্লোকের কথা বলা হয়েছে, যে ব্যক্তির হাতের বুড়ো আঙুলে যবের চিহ্ন রয়েছে, সে ধনী, তাঁর ধন-সম্পদের কোনো অভাব হয় না। অন্যদিকে, যে ব্যক্তির তালুর বুড়ো আঙুলের মূলে যবের চিহ্ন থাকে, তাঁর ছেলের সঙ্গে সু-সম্পর্ক বজায় থাকে। ধনীদের হাতের রেখা খুব মসৃণ এবং গভীর হয়। গরীব মানুষের হাতের রেখা তাঁর ঠিক বিপরীত হয়। খাটো আঙুলের পুরুষদের অর্থের অভাব হয় এবং মোটা আঙুলের অধিকারীরা সম্পদ সঞ্চয় করে।

মিলবে টাকা

যে ব্যক্তির হাতে চক্র, তরবারি, শক্তি, বর্শার মতো রেখা রয়েছে, তাঁর সেনা, পুলিশ ইত্যাদি বিভাগে উচ্চ পদে অধিষ্ঠিত হওয়ার সুযোগ রয়েছে। যে ব্যক্তির হাতে পতাকা বা মন্দিরের চিহ্নের মতো বিশেষ রেখা রয়েছে, তবে সেই ব্যক্তি অত্যন্ত ধনী। যদি কোনও ব্যক্তির হাতে মন্দির বা ত্রিভুজের চিহ্ন থাকে, তবে সেই ব্যক্তি একজন গুণী ব্যক্তি এবং যাঁর বুড়ো আঙুলের মূলে মোটা রেখা রয়েছে, তিনি পুত্র লাভ করেন। অন্যদিকে এই রেখা ছোট হলে কন্যা হতে পারে। যে ব্যক্তির হাতের তালুর মাঝখানে তিল থাকে, তিনি খুব ধনী হন এবং সমাজে সম্মান পান। যাঁদের পায়ের তলায় তিল, চাঁদ বা বাহনের মতো চিহ্ন থাকে, তাঁরা অনেক অভিজ্ঞতা লাভ করেন এবং বিদেশ ভ্রমণের সুযোগও পান। এই প্রতিবেদন সম্পূর্ণ ভাবে গণনার ভিত্তিতে লেখা। আজ তক বাংলা এর কোনও তথ্যে নিশ্চয়তা দেয় না। 

Advertisement

Advertisement