scorecardresearch
 

Samudrik Shastra: হাত চুলকোলে কী সত্যিই টাকা আসে? সমুদ্রশাস্ত্র বলছে...

Samudrik Shastra: মাঝে মাঝে এমন কিছু ঘটে যায়, যা হঠাৎ করে আপনাকে অর্থ যোগের ইঙ্গিত দেয়। সামুদ্রিক শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির হাত হঠাৎ চুলকাতে শুরু করে, তাহলে বুঝতে হবে কোথাও থেকে অর্থ আসতে চলেছে। হাত-পা ছাড়াও শরীরের এমন অনেক অংশ আছে যেখানে চুলকানির আড়ালে একটি বিশেষ লক্ষণ লুকিয়ে থাকে। যদি কোনও ব্যক্তির চোখ চুলকোলে, এর মানে হল তিনি অর্থ লাভ করতে চলেছেন।

Advertisement
হাত চুলকোলেই টাকা আসে? সমুদ্রশাস্ত্রে কী বলছে জেনে নিন হাত চুলকোলেই টাকা আসে? সমুদ্রশাস্ত্রে কী বলছে জেনে নিন
হাইলাইটস
  • হাত চুলকোলে কি প্রচুর টাকা আসে?
  • সমুদ্রশাস্ত্র বলছে জেনে নিন
  • জানুন বিস্তারিত তথ্য

Samudrik Shastra: অনেক সময় এমন হয় যে কঠোর পরিশ্রমের পরেও টাকা পয়সার প্রাপ্তি হয় না। অর্থাভাবে সমস্যায় পড়তে হয়। তার মধ্যেই আমরা এমন কোনও দৈবের সন্ধান করি যে ফুটো প্রাণে কিছু যেন ভাল বা সুখবর আসে। আর সে খবর যদি আর্থিক সংক্রান্ত হয়, তাহলে তো কথাই নেই। মাঝে মাঝে কিন্তু এমন কিছু ঘটে, যা হঠাৎ করে আপনাকে অর্থ যোগের ইঙ্গিত দেয়। সামুদ্রিক শাস্ত্রে বলা আছে, যদি কোনও ব্যক্তির হাত হঠাৎ চুলকাতে শুরু করে, তাহলে বুঝতে হবে কোনও না কোনও জায়গা থেকে অর্থ আসতে চলেছে।

জেনে নিন সমুদ্র শাস্ত্র কী বলছে

যদি আপনার বাঁ হাতে চুলকানি হয়, তবে এটি একটি ভাল লক্ষণ। এর মানে হল যে আপনি শীঘ্রই অর্থ উপার্জন করতে যাচ্ছেন। বাঁ হাতের তালু চুলকোনো শুরু করলে আপনার হাতে প্রচুর অর্থ আসার লক্ষণ দেয়, অর্থাৎ কোনও মাধ্যমে টাকা আপনার কাছে আসতে পারে। সমুদ্রবিজ্ঞান অনুসারে, যদি কোনও ব্যক্তির ডান হাতে চুলকানি হয়, তবে এর লক্ষণ মোটেও ভালো নয়। আপনি টাকা হারাতে পারেন। তাই হঠাৎ যদি ডান হাতে চুলকানি শুরু হয়, তাহলে একটু সাবধান। কারণ আপনি কোনো কারণ ছাড়াই অর্থ ব্যয় করতে যাচ্ছেন। 

আরও পড়ুন

জেনে নিয়ে সতর্ক থাকুন

হাত-পা ছাড়াও শরীরের এমন অনেক অংশ আছে যেখানে চুলকানির আড়ালে একটি বিশেষ লক্ষণ লুকিয়ে থাকে। যদি কোনও ব্যক্তির চোখ চুলকোলে, এর মানে হল তিনি অর্থ লাভ করতে চলেছেন। পা যদি চুলকায়, তাহলে বুঝবেন বেড়াতে যাওয়ার সুযোগ পেতে পারেন। কেউ যদি স্বপ্নে বুকে চুলকানি দেখেন, তাহলে বুঝবেন পৈতৃক সম্পদ শীঘ্রই প্রাপ্তি হতে চলেছে। যদি কোনও ব্যক্তির পেট চুলকায়, তবে এর পিছনেও একটি বিশেষ লক্ষণ লুকিয়ে থাকে। সেই ব্যক্তির একটু সাবধান হওয়া উচিত। কারণ আগামী সময়ে সম্পর্কের ভাঙণের সম্ভাবনা রয়েছে। 

Advertisement

 

Advertisement