scorecardresearch
 

Marriage Tips: বিয়ের বাধা দূর হবে, পাবেন মনের মতো জীবনসঙ্গী, মেয়েরা শ্রাবণে করুণ এই টোটকা

শ্রাবণ মাসকে ভগবান ভোলেনাথের সবচেয়ে পবিত্র মাস বলে মনে করা হয়। এই মাসে ভক্তরা ভোলেনাথকে খুশি করার জন্য নানা রকম ব্যবস্থা গ্রহণ করেন। আপনার পরিচিত বা আপনার বাড়িতে ছেলে বা মেয়ের বিয়েতে বাধা থাকলে জীবনসঙ্গী পাওয়া যাচ্ছে না।

Advertisement
শিব শিব
হাইলাইটস
  • শ্রাবণ মাসকে ভগবান ভোলেনাথের সবচেয়ে পবিত্র মাস বলে মনে করা হয়
  • এই মাসে ভক্তরা ভোলেনাথকে খুশি করার জন্য নানা রকম ব্যবস্থা গ্রহণ করেন
  • আপনার পরিচিত বা আপনার বাড়িতে ছেলে বা মেয়ের বিয়েতে বাধা থাকলে জীবনসঙ্গী পাওয়া যাচ্ছে না

Sawan Marriage Upay: শ্রাবণ মাসকে ভগবান ভোলেনাথের সবচেয়ে পবিত্র মাস বলে মনে করা হয়। এই মাসে ভক্তরা ভোলেনাথকে খুশি করার জন্য নানা রকম ব্যবস্থা গ্রহণ করেন। আপনার পরিচিত বা আপনার বাড়িতে ছেলে বা মেয়ের বিয়েতে বাধা থাকলে জীবনসঙ্গী পাওয়া যাচ্ছে না। তাই আমরা এমন কিছু ব্যবস্থার কথা বলতে যাচ্ছি, যেগুলো অবলম্বন করলে আপনি পেতে পারেন একজন ভালো জীবনসঙ্গী। জেনে নিন সেই ব্যবস্থাগুলো সম্পর্কে।

যে সমস্ত মেয়েরা তাদের বিবাহে সমস্যায় পড়েছেন বা বিয়ে করছেন না তাদের শ্রাবণ মাসে প্রতিদিন হলুদ কাপড় পরিধান করা উচিত এবং শিব ও মা পার্বতীকে নিয়মিত গাঁদা ফুলের মালা অর্পণ করা উচিত।

এছাড়াও সন্ধ্যায় শিব-পার্বতীর পুজো করুন এবং অন্তত ১০৮ বার ওম গৌরী শঙ্করায় নমঃ মন্ত্র জপ করুন। এই মাসের কোনও এক সোমবার এই প্রতিকার শুরু করে একটানা ৯ দিন করলে খুব শীঘ্রই কাঙ্খিত বর পাবেন।

আরও পড়ুন

এই মন্ত্রটি জপ করুন
এ ছাড়া যে সব মেয়েদের বয়স প্রায় ২০ বছর এবং তাদের বিয়েতে বাধা রয়েছে, তাদের শ্রাবণ মাসে সূর্যোদয়ের আগে প্রতিদিন স্নান করা উচিত। শিবলিঙ্গে জল নিবেদন করুন এবং যথাযথভাবে ভোলেনাথের পুজো করুন এবং জপমালা দিয়ে ওম পার্বতী পতেয়ে নমঃ জপ করুন। যারা শ্রাবণ মাসে এই প্রতিকার করেন, তাঁরা তাড়াতাড়ি কাঙ্খিত স্বামী পান।

নাগকেশরের প্রতিকার
যে সব মেয়েদের বিয়েতে দেরি হচ্ছে এবং পরিবারের সদস্যরা পাত্র দেখে দেখে বিরক্ত হচ্ছেন, সেই মেয়ের উচিত শ্রাবণ মাসে শিবলিঙ্গে নিয়মিত জলাভিষেক সহ নাগকেশর নিবেদন করা। এই সম্পর্কে একটি বিশ্বাস আছে যে ভগবান নাগকেশর খুব পছন্দ করেন, তাই যে মেয়ে এই মাসে এই প্রতিকার করে, ভগবান শিব এবং মা পার্বতী প্রসন্ন হন এবং শীঘ্রই সেই মেয়ের জন্য একটি কাঙ্ক্ষিত সম্পর্ক আসে।

Advertisement

Advertisement