scorecardresearch
 

Shubho Bijaya: প্রিয়জনকে জানান বিজয়ার শুভেচ্ছা, SMS, Wishes, Facebook, Photos, WhatsApp Status Message

যাঁরা মনের কাছে কিন্তু ঘর থেকে দূরে রয়েছেন, সেই প্রিয়নজনদের কাছে পৌঁছে দিন এই শুভেচ্ছা বার্তাগুলি। আজতক বাংলার পরিবারের তরফ থেকে আপনাদের জানাই বিজয়া দশমীর অসংখ্য শুভেচ্ছা এবং অভিনন্দন। দেখে নিন আজকের দিনে SMS, Wishes, Facebook, Photos, WhatsApp Status Message-এ কী কী ট্রেন্ডিং শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

Advertisement
প্রিয়জনকে জানান বিজয়ার শুভেচ্ছা প্রিয়জনকে জানান বিজয়ার শুভেচ্ছা

চার দিনের উৎসব শেষে সন্তানদের নিয়ে ঘরে ফিরছেন উমা। মন খারাপ সকলের। ঘরের মেয়ে ঘরে ফিরলে যেমন আনন্দ, চলে যাওয়ার সময় তেমনই সবার চোখ ছলছল। বিজয়ার সকাল তাই 'রাতের চেয়েও অন্ধকার...' আবার এক বছরের অপেক্ষা নিয়ে আশায় বুক বাঁধেন সকলে। মিষ্টিমুখ, সিঁদুর খেলা, কোলাকুলির মাধ্যমে একটু হলেও সেই দুঃখ ভোলার চেষ্টা করেন সকলে।

গুরুজনদের প্রণাম, ছোটদের স্নেহের আশীর্বাদ ও ভালোবাসা জানানোর পাশাপাশি এখন ভার্চুয়াল মাধ্যমে শুভেচ্ছা জানানোর নতুন রীতিতে অভ্যস্ত হয়ে উঠেছেন সকলে। নিয়ম-আচার অনুষ্ঠান পালন অবশ্যই করুন। তার সঙ্গে যাঁরা মনের কাছে কিন্তু ঘর থেকে দূরে রয়েছেন, সেই প্রিয়নজনদের কাছে পৌঁছে দিন এই শুভেচ্ছা বার্তাগুলি। আজতক বাংলার পরিবারের তরফ থেকে আপনাদের জানাই বিজয়া দশমীর অসংখ্য শুভেচ্ছা এবং অভিনন্দন। দেখে নিন আজকের দিনে SMS, Wishes, Facebook, Photos, WhatsApp Status Message-এ কী কী ট্রেন্ডিং শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।


ঢাকের কাঠির মিষ্টি রেশ,
পূজা এবার হোল শেষ ।
নুতন আশাই বাঁধি বুক,
সবার ইচ্ছে পূরণ হোক।
আসছে বছর আবার হবে,
কে জানে কে কোথায় রবে।
শুভ বিজয়া 


সুখের স্মৃতি রেখো মনে
মিশে থেকো আপনজনে
মান অভিমান সকল ভুলে
আশার প্রদীপ রেখো জ্বেলে
মা আসবে এই আশা রেখে
সবাই মিলে থেকো সুখে।
শুভ বিজয়া


ঢাকের উপার ছিল কাঠি,
পূজা হল জমজমমাটি।
আজ মায়ের ফেরার পালা,
জানাই তাই এই বেলা।
শুভ বিজায়া।


আজ মায়ের যাওয়ার পালা। আশা করি দূর্গা মায়ের আশীর্বাদ তোমার জীবনের সব বাধা কেটে যাবে। মায়ের বিদায়ের বেলায় তোমাকে জানাই শুভ বিজয়া প্রীতি ও শুভেচ্ছা।

Advertisement


শুভ বিজয়া দশমী। আশা করি মা দূর্গা আপনাকে আশীর্বাদ করবেন যাতে সারা বছর সুখ এবং শান্তিতে কাটে।


মা যে এবার যাওয়ার সাজে
বিসর্জনের বাজনা বাজে
বলুক সবাই মুখর রবে
আসছে বছর আবার হবে।
শুভ বিজয়া দশমী


দশমীর এই বিকেল বেলা
সাঙ্গ হল সিঁদুর খেলা
মায়ের ঘরে ফেরার পালা
চোখের জলে বিদায় বলা
মায়ের হল সময় যাওয়ার
আসছে বছর আসবে আবার!
শুভ বিজয়ার প্রীতি ও শুভেচ্ছা জানাই


আশা করি মায়ের আশীর্বাদ আপনাকে সঠিক পথে চলতে এবং সব স্বপ্ন সফল হতে সহায়তা করবে। মায়ের কৈলাসে ফিরে যাওয়ার দিনে আপনাকে এবং আপনার পরিবারের জন্য রইল শুভ বিজয়া দশমীর অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রার্থনা করব আগামী দিনগুলি ভালো কাটুক।


আজ অশুভ শক্তির জয় পালন করার দিন। চলুন সবাই মিলে শুভ শক্তির মধ্যে দিয়ে আরও একবার নতুন জীবনের সূচনা করি। শুভ বিজয়া প্রীতি ও শুভেচ্ছা।


আমার তরফ থেকে আমার সকল পরিবার সদস্যদের এবং আত্মীয়স্বজনদের শুভ বিজয়া দশমীর প্রীতি ও শুভেচ্ছা। আশা করব দূর্গা মায়ের আশীর্বাদে আমাদের পরিবারের মঙ্গল হবে।

 

Advertisement