scorecardresearch
 

Signs Of Good Luck: শরীরের এই অংশে টিকটিকি পড়া শুভ, সম্পদ-অর্থপ্রাপ্তির ইঙ্গিত

Shakun Shastra, Signs Of Good Luck: শাকুনশাস্ত্র অনুযায়ী, টিকটিকিটি শরীরের কিছু অংশে পড়লে তা শুভ বলে মনে করা হয়। শরীরের সঙ্গে এটিও ভালো ফল দেয়। চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন কোন অংশে টিকটিকি পড়া বা স্পর্শ করা শুভ বলে মনে করা হয়...

Advertisement
শাকুনশাস্ত্র অনুযায়ী, টিকটিকিটি শরীরের কিছু অংশে পড়লে তা শুভ বলে মনে করা হয়। শাকুনশাস্ত্র অনুযায়ী, টিকটিকিটি শরীরের কিছু অংশে পড়লে তা শুভ বলে মনে করা হয়।
হাইলাইটস
  • শাকুনশাস্ত্র অনুযায়ী, টিকটিকিটি শরীরের কিছু অংশে পড়লে তা শুভ বলে মনে করা হয়।

Shakun Shastra, Signs Of Good Luck: কখনও কখনও এমন হয় যে, বাড়ির ছাদ বা দেওয়াল থেকে খসে পড়ে টিকটিকি আমাদের শরীরের কোনও অংশ স্পর্শ করে চলে যায়। মনে করা হয় যে টিকটিকির শরীরে বিষ আছে এবং যদি টিকটিকি আপনার শরীরে পড়ে বা স্পর্শ করে তবে আপনার যথাযথভাবে স্নান করা উচিত। তবে শাকুনশাস্ত্র অনুযায়ী, টিকটিকিটি শরীরের কিছু অংশে পড়লে তা শুভ বলে মনে করা হয়। শরীরের সঙ্গে এটিও ভালো ফল দেয়। চলুন জেনে নেওয়া যাক শরীরের কোন কোন অংশে টিকটিকি পড়া বা স্পর্শ করা শুভ বলে মনে করা হয়... 

কপালের উপর টিকটিকি পড়লে: শকুনশাস্ত্র অনুযায়ী, এটি বিশ্বাস করা হয় যে যদি মহিলাদের কপালের বাম দিকে টিকটিকি পড়ে তবে তারা ভবিষ্যতে আর্থিক সুবিধা বা সম্পত্তির সুবিধা পেতে পারে।

কানের উপর টিকটিকি পড়লে: এটিও বিশ্বাস করা হয় যে যদি একটি টিকটিকি ডান কানে পড়ে তবে আপনি গয়না পাবেন এবং যদি এটি বাম কানে পড়ে তবে এর অর্থ দীর্ঘ জীবন। 

আরও পড়ুন: পেশা-আর্থিক উন্নতিতে জন্মতারিখ অনুযায়ী বদলে নিন বাস্তু, জানুন কোথায় কী রাখবেন

ঘাড়ের উপর টিকটিকি পড়লে: টিকটিকি ঘাড় বা গলার উপরে পড়ার অর্থ শকুন শাস্ত্রে সম্মান বৃদ্ধির কথা বলা হয়েছে।

নাকের উপর টিকটিকি পড়লে: শকুন শাস্ত্র অনুযায়ী, যদি আপনার নাকে একটি টিকটিকি পড়ে তবে এটি সৌভাগ্যের লক্ষণ হিসাবে বিবেচিত হয়। 

মুখের উপর টিকটিকি পড়লে: যদি আপনার মুখে একটি টিকটিকি পড়ে তবে এটি বিশ্বাস করা হয় যে আপনি সুস্বাদু খাবারের খুব পছন্দ করেন এবং শীঘ্রই ভাল খাবার উপভোগ করতে চলেছেন। 

কাঁধের উপর টিকটিকি পড়লে: যদি টিকটিকি ডান কাঁধে পড়ে তবে আপনি কোনও বিষয়ে বিজয় পেতে পারেন। সেই সঙ্গে হাতে পড়ে টাকা লাভের যোগ্য হয়ে ওঠে।

Advertisement

পায়ের উপর দিয়ে টিকটিকি চলে গেলে: যদি একটি টিকটিকি ডান পায়ে পড়ে, এর মানে হল যে আপনি যে কোনও ধরণের ভ্রমণের জন্য যোগ্য হয়ে উঠতে পারেন। এছাড়াও, ডান পায়ের তলায় স্পর্শ করা সম্পদ অর্জনের ইঙ্গিত দেয়।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement