scorecardresearch
 

Shani Mantra: সাড়ে সাতী-ঢাইয়ায় জীবন জেরবার? এই ৯ শনি-মন্ত্রে মিলবে মুক্তি-উন্নতির পথ

Shani Mantra / Shani Upay: শনিদেব যদি কোনও ব্যক্তির উপর তার অশুভ দৃষ্টি রাখেন তবে ওই ব্যক্তি নানা সমস্যায় জর্জরিত হয়ে পড়েন। এ ক্ষেত্রে শনিদেবের মহাদশা, সাড়ে সাতী বা ঢাইয়া এড়াতে কিছু মন্ত্রের সাহায্য নিলে শনির কোপের প্রভাব কমে যায়। তো চলুন জেনে নেওয়া যাক সেই মন্ত্রগুলি...

Advertisement
সাড়ে সাতী-ঢাইয়ায় জীবন জেরবার?  এই ৯ শনি-মন্ত্রে মিলবে মুক্তি-উন্নতির পথ। সাড়ে সাতী-ঢাইয়ায় জীবন জেরবার? এই ৯ শনি-মন্ত্রে মিলবে মুক্তি-উন্নতির পথ।
হাইলাইটস
  • শনিদেব যদি কোনও ব্যক্তির উপর তার অশুভ দৃষ্টি রাখেন তবে ওই ব্যক্তি নানা সমস্যায় জর্জরিত হয়ে পড়েন।
  • এ ক্ষেত্রে শনিদেবের মহাদশা, সাড়ে সাতী বা ঢাইয়া এড়াতে কিছু মন্ত্রের সাহায্য নিলে শনির কোপের প্রভাব কমে যায়।

Shani Mantra / Shani Upay: ন্যায়ের দেবতা শনিদেব একজন ব্যক্তির সমস্ত ভালো-মন্দ কাজের হিসাব রাখেন এবং সেই অনুযায়ী তাকে ফল দেন। ধর্মীয় বিশ্বাস অনুযায়ী, শনিদেব যদি কোনও ব্যক্তির উপর তার অশুভ দৃষ্টি রাখেন তবে ওই ব্যক্তি নানা সমস্যায় জর্জরিত হয়ে পড়েন। এ ক্ষেত্রে শনিদেবের মহাদশা, সাড়ে সাতী বা ঢাইয়া এড়াতে কিছু মন্ত্রের সাহায্য নিলে শনির কোপের প্রভাব কমে যায়। তো চলুন জেনে নেওয়া যাক সেই মন্ত্রগুলি...
 
আপনার ব্যবসা যদি একাধিক সমস্যায় থমকে গিয়ে থাকে, তবে আপনার শনিদেবের 'শম হ্রীম শম শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি ১১ বার জপ করতে হবে এবং জপ করার সময় আপনার হাতে কয়েকটি উরদের ডালের দানা রাখুন। জপ শেষ হলে ওই ডালের দানা প্রবাহিত জলে ফেলে দিন। এর ফলে, আপনার ব্যবসা দ্রুত গতিতে চলতে শুরু করবে।

আপনি যদি আপনার সন্তানের সঙ্গে সম্পর্ক মজবুত করতে চান, তাহলে শনিদেবের ধ্যান করার সময় 'ওম হ্রীম শ্রী শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি সাতবার জপ করুন। এই মন্ত্রটি জপ করলে আপনার সন্তানের সঙ্গে আপনার সম্পর্ক মজবুত হবে।

আদালতের কোনও মামলায় জড়িয়ে পড়েছেন, অনেক চেষ্টা করেও তা থেকে বেরোতে না পারেন, তাহলে তার জন্য শনিদেবের মন্ত্র 'ওম শম শন্যায় নমঃ' জপ করা উচিত। এটি ২১ বার জপ করুন। এই মন্ত্রটি জপ করার মাধ্যমে, আপনি শীঘ্রই আদালতের তর্ক থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। 

আরও পড়ুন

যদি আপনার সুখের সংসারে কারও নজর লাগে, যে কারণে আপনার পরিবারের সদস্যরা উন্নতি করতে পারছেন না, তবে এর জন্য আপনি সকালে স্নান ইত্যাদির পরে ৩১ বার শনিদেবের 'ওম শ্রী শ্যাম শ্রী শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি জপ করুন। তারপর জপ করার পর একটি নীল ফুল নিয়ে নোংরা ড্রেনে ফেলে দিন। এতে দোষ কেটে যাবে এবং আপনার পরিবারের সদস্যদের উন্নতি হবে।

Advertisement

যদি আপনার জীবনে একের পর এক ঝামেলা আসতে থাকে, একের পর এক সমস্যা বাড়তে থাকে, তাহলে তা থেকে মুক্তি পেতে একটি পাত্রে সরষের তেল নিয়ে আপনার সামনে রাখুন, তাতে শনিদেবের তন্ত্রোক্ত মন্ত্র 'ওম প্রম প্রীম প্রুংস: শনিশ্চরায় নমঃ' কমপক্ষে ১১ বার জপ করুন। জপ করার পর সেই পাত্রটি ঢেকে রেখে দিন। শনিবার পাত্রে রাখা এই তেল ব্যবহার করতে হবে। আসলে শনিবার এই তেলের প্রদীপ জ্বালাতে হবে অশ্বত্থ গাছের নিচে। এইভাবে, এই ব্যবস্থাগুলি গ্রহণ করলে, আপনার জীবনের সমস্ত সমস্যা এক এক করে শেষ হবে।

আপনি যদি অফিসে আপনার আধিপত্য প্রতিষ্ঠা করতে চান, তবে এর জন্য আপনার শনিদেবের 'শম ওম নমঃ' মন্ত্রটি ১০৮ বার জপ করুন। এই মন্ত্রটি জপ করলে অফিসে আপনার আধিপত্য বজায় থাকবে, উন্নতির পথ সুগম হবে।

আপনি যদি আপনার কর্মজীবনে সাফল্য পেতে চান, তবে এর জন্য 'ওম লক্ষ্য শ্রীম হরেম শনিশ্চরায় নমঃ' এই মন্ত্রটি ৭ বার জপ করতে হবে। এই মন্ত্রটি জপ করলে আপনার কর্মজীবন সাফল্যে পরিপূর্ণ হবে।

আপনি যদি আপনার আটকে থাকা কাজ যত তাড়াতাড়ি সম্ভব শেষ করতে চান, তবে এর জন্য আপনার ডান হাতে কিছু কালো তিল নিন এবং সেই হাতের নীচে আপনার অন্য হাতটিকে রাখুন। এবার 'ওম প্রম প্রিম প্রুন্স: শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি ৫ বার জপ করুন এবং জপের পরে সেই তিলগুলি জলে ভাসিয়ে দিন। এমন ব্যবস্থা নিলে আপনার আটকে থাকা কাজ দ্রুত শেষ হবে।

আপনি যদি আর্থিক সমস্যায় জর্জরিত থাকেন তাহলে এর প্রতিকারে শনিদেবের 'ওম শ্রী হ্রীম শনিশ্চরায় নমঃ' মন্ত্রটি ১১ বার জপ করুন। এই মন্ত্রটি জপ করলে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement