scorecardresearch
 

Shani Prakop: এমন লোককে বিরক্ত করবে না, শনির রোষে পড়বেন

Shani Dev: এটা বিশ্বাস করা হয় যে যাঁরা অন্যদের সাহায্য করেন এবং অন্যের ক্ষতি করার জন্য টাকা ব্যবহার করে না। তাঁদের শনিদেব কখনও কষ্ট দেন না। যাঁরা অসহায় মানুষকে সাহায্য করেন, তাঁদের অধিকার রক্ষা করেন, শনিদেব এই ধরনের লোকদের প্রতি অত্যন্ত প্রসন্ন হন এবং জীবনে সাফল্য ও উচ্চ পদ দান করেন।

Shani Prakop: এমন লোককে বিরক্ত করবে না, শনির রোষ নজরে পড়বেন Shani Prakop: এমন লোককে বিরক্ত করবে না, শনির রোষ নজরে পড়বেন
হাইলাইটস
  • ভুলেও এমন মানুষকে কখনও বিরক্ত করবে না
  • ক্ষুব্ধ হন শনিদেব
  • জানুন বিস্তারিত তথ্য

Shani Dev: শনিদেবের রোষনজরে পড়লে জীবন বিঘ্নিত হয়। জীবনের প্রতিটি পর্যায়েই সমস্যা ও বাধার সম্মুখীন হতে হয়। শনিদেব কারও উপর রুষ্ট হলে অনেককে সমস্যাতে পড়তে হতে পারে। ফলে এই বিষয়গুলিতে খেয়াল রাখা প্রয়োজন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে শনি হলেন কর্মের দাতা (Shani Dev)।

কাদের বিরক্ত করবেন না?

যাঁরা কঠোর পরিশ্রম করে এবং পরিশ্রমের মাধ্যমে নিজের এবং তাঁদের পরিবারের যত্ন নেন, এই ধরনের লোকদের কখনওই হয়রানি করা উচিত নয়। তাঁদের অধিকারও হরণ করা উচিত নয় (Shani Dev)। এই ধরনের লোকদের যথাযথ সম্মান দেওয়া উচিত। তাঁদের সাহায্য করা উচিত এবং কঠোর পরিশ্রমের জন্য উপযুক্ত পারিশ্রমিক প্রদান করতে হবে। যাঁরা তা করেন না, শনি তাঁদের মহাদশা, সাড়েসাতি ও ঢাইয়ার সময় অশুভ ফল দেন।

ক্ষুব্ধ হন শনিদেব

যাঁরা অন্যদের সাহায্য করেন এবং অন্যের ক্ষতি করার জন্য টাকার ব্যবহার করেন না। তাঁদের শনিদেব কখনও কষ্ট দেন না। যাঁরা অসহায় মানুষকে সাহায্য করেন, তাঁদের অধিকার রক্ষা করেন, শনিদেব এই ধরনের লোকদের প্রতি অত্যন্ত প্রসন্ন হন এবং জীবনে সাফল্য ও উচ্চ পদ দান করেন। শনিদেবকে শান্ত রাখার জন্য শনি ও মঙ্গলবার শুভ দিন বলা হয়। এই দিনে পুজো করলে এবং এই জিনিসগুলি দান করলে শনিদেবকে বিশেষ করে প্রসন্ন করা যায়।

১. কালো ছাতা

২. কালো কম্বল

৩. জুতা

৪. লোহা

৫. কাক ও কালো কুকুরকে রুটি খাওয়ানো

৬. নীলা রত্ন পাথর দান