scorecardresearch
 

Shani Vakri- Lucky Mulank: শনির উল্টো চালের প্রভাব! পরের ২০০ দিন ভাগ্য চমকে এই তারিখে জন্মগ্রহণকারীদের

Shani Vakri 2024: সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

Advertisement
শনি গোচর শনি গোচর

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সমস্ত ধরণের জ্যোতিষশাস্ত্রীয় গণনা ৯ গ্রহ, ২৭ নক্ষত্র এবং ১২ রাশির ভিত্তিতে করা হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের বিশেষ ভূমিকা রয়েছে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে সবচেয়ে নিষ্ঠুর গ্রহ বলে মনে করা হয়। শনির প্রভাব একজন ব্যক্তির উপর তার কর্মের উপর নির্ভর করে। জ্যোতিষশাস্ত্রে শনির রাশির পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ২৯ জুন শনি কুম্ভ রাশিতে বক্রী হবে। ২৯ জুন ১২:৩৫ টায়, শনি বিপরীতমুখী অবস্থায় প্রবেশ করবে। শনি তার নিজস্ব কুম্ভ রাশিতে গতি পরিবর্তন করবে। এই রাশিতে শনি আগামী ২০০ দিন থাকবে। সেক্ষেত্রে শনির বিপরীত গতি অনেক রাশি জাতকদের জীবনে ভারী প্রভাব ফেলতে পারে। অন্যদিকে যাদের রাশিচক্রে শনির কৃপা থাকবে, তাদের সৌভাগ্য বৃদ্ধি পাবে। জানুন জ্যোতিষশাস্ত্র এবং সংখ্যাতত্ত্ব অনুযায়ী, কাদের সুসময় থাকবে। 

মূলাঙ্ক ৫

সংখ্যাতত্ত্ব অনুযায়ী, ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্মগ্রহণকারীদের মূলাঙ্ক ৫। ২৯ জুন থেকে এই সংখ্যার মানুষদের উপর শনির কৃপা থাকবে এবং তাদের শুভ দিন শুরু হবে। আগামী ২০০ দিন ভাগ্য তাদের হাতে থাকবে। এর ফলে সব কাজে সাফল্য পাবেন। প্রেম- ভালোবাসার জীবন আরও ভাল হবে। কর্মক্ষেত্রে ভাল সুযোগ পাবেন। আপনার ইচ্ছা পূরণ হবে।

মূলাঙ্ক ৬

২০২৫ -এর মার্চ পর্যন্ত ৬ মূলাঙ্ক যাদের, তারা শনিদেবের আশীর্বাদ পাবেন। সংখ্যাতত্ত্ব অনুসারে, ৬, ১৫ এবং ২৪ তারিখে জন্মগ্রহণকারীরা ৬ নম্বরের অন্তর্গত। আপনার স্বপ্নগুলি এই সময়ে সত্যি হবে। সঙ্গীর সঙ্গে আপনার অনুভূতি শেয়ার করুন। এই সময়ে নতুন প্রকল্পের জন্য আপনাকে অনেক দূর যেতে হতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে। তবে নিজের খাদ্যাভ্যাসের ব্যাপারে আরও সতর্ক হতে হবে।

মূলাঙ্ক ৭

Advertisement

সংখ্যাতত্ত্ব বলেছে, ৭, ১৬ এবং ২৫ তারিখে জন্মগ্রহণকারীরা ৭ মূলাঙ্কের অন্তর্গত। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সংখ্যার মানুষদের ভবিষ্যৎ জীবন ভাল হবে। আপনি যাই করুন সফলতা আসবে। যারা প্রেম করছেন, তাদের বিয়ে করার যোগ রয়েছে। যে কেউ যে কোনও প্রকল্পের কথা চিন্তা করে কাজটি করতে সক্ষম হবেন। যারা চাকরি করছেন, তারা পদোন্নতি পেতে পারেন এবং ব্যবসায়ীরা অবশ্যই বেশি লাভ পাবেন।

মূলাঙ্ক ৮

সংখ্যাতত্ত্ব অনুযায়ী, ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারীরা ৮ মূলাঙ্কের অন্তর্গত। ৮ নম্বরের লোকেরা এই সময়ে সমস্ত উপায়ে প্রচুর সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে আপনি আরও ভাল পারফর্ম করতে সক্ষম হবেন। আগামী ২০০ দিন জন্য সম্মান এবং খ্যাতি বৃদ্ধি পাবে। এটি আপনাকে একটি ভাল অবস্থান পেতে হবে। ব্যবসায়ীদের এই সময়ে বেশি আয়ের সুযোগ রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement