scorecardresearch
 

Shani Horoscope 2024: নভেম্বরে শনির অবস্থানে বড় বদল, বড়ঠাকুর ৩ রাশির জীবন করবে নরক

Shani Horoscope 2024: ন্যায়ের দেবতা শনি ১৫ নভেম্বর থেকে মার্গী হবে। শনি মহারাজের সোজা চাল কিছু রাশির জাতকদের জীবনে দুর্ভোগ নিয়ে আসতে চলেছে। এঁদের জীবন মুশকিলে ভরে যাবে। কোনও কাজই সফল হবে না।

Advertisement
শনির মার্গীতে ৩ রাশির কঠিন সময় শুরু হবে শনির মার্গীতে ৩ রাশির কঠিন সময় শুরু হবে
হাইলাইটস
  • ন্যায়ের দেবতা শনি ১৫ নভেম্বর থেকে মার্গী হবে।

ন্যায়ের দেবতা শনি ১৫ নভেম্বর থেকে মার্গী হবে। শনি মহারাজের সোজা চাল কিছু রাশির জাতকদের জীবনে দুর্ভোগ নিয়ে আসতে চলেছে। এঁদের জীবন মুশকিলে ভরে যাবে। কোনও কাজই সফল হবে না। উপরন্তু সব কাজেই বাধা পাবেন তারা। ন্যায়ের দেবতা শনি এখন নিজের স্বরাশি কুম্ভতে বক্রী অবস্থায় রয়েছে। অর্থাৎ এখন উল্টো চালে রয়েছে শনিদেব। দিওয়ালির ১৫ দিন পর অর্থাৎ ১৫ নভেম্বর শনি সোজা পায়ে হাঁটবে। শনির কুপ্রভাব থেকে কেউই বাঁচতে পারেনি আজ পর্যন্ত। শনির এই সোজা চাল কিছু রাশির জীবন নরক করবে। দেখে নিন তারা কারা। 

কর্কট রাশি
কর্কট রাশির জাতকদের জন্য শনি মার্গী সম্পত্তি, শ্বশুড়বাড়ির পক্ষের সম্পর্ক ও আচমকা ঘটে যাওয়া ঘটনার ওপর প্রভাব ফেলবে। এই রাশির জীবনে গুরুতর সমস্যা আসবে। আপনি মানসিকভাবে একটু চাপে থাকবেন। মানসিক স্বাস্থ্য বিগড়াতে পারে। ব্যক্তিগত জীবনেও কষ্টকর সময় আসবে। তবে অফিসে আপনার কাজের প্রশংসা হবে। বাড়িতে শান্তি রাখার চেষ্টা করুন। 

মীন রাশি
মীন রাশির জাতকদের জন্য শনির মার্গী তাদের জীবনের সমস্যাগুলোকে আরও বাড়াতে পারে। আপনার কর্মক্ষেত্রে কাজ খুব ধীরগতিতে হবে। আপনি এগোতে পারবেন না। আপনার কঠোর পরিশ্রম করলে তবেই সফলতা পাবেন। আপনি পারিবারিক জীবনে মনোযোগ দিন এই সময়। 

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য শনি মার্গী ক্ষতিকর বলে প্রমাণিত হবে। আপনার খরচ বাড়বে, বিনিয়োগের ওপরও প্রভাব পড়বে। আপনার ব্যক্তিগত জীবনে পরিবর্তন দেখা দেবে। শ্বশুড়বাড়ির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে। সম্পর্ককে আরও দৃঢ় করতে একে-অপরকে বোঝার প্রয়োজন রয়েছে।

Advertisement