scorecardresearch
 

Shani Margi October: মার্গী করবেন শনিদেব, ৪ রাশির রাজার হালে কাটবে জীবন,অপেক্ষা দীপাবলির

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেব শুভ হলে মানুষের ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে, যেখানে অশুভ হলে অনেক সমস্যায় পড়তে হয়। দীপাবলির পর সরাসরি কুম্ভ রাশিতে পাড়ি দিতে চলেছেন শনিদেব। শনিদেবের প্রত্যক্ষ হওয়ার সঙ্গে সঙ্গে শশ নামের রাজযোগও তৈরি হবে যা কিছু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে।

Advertisement
শনিদেব শনিদেব

Shani Margi 2024: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের একটি বিশেষ স্থান রয়েছে। শনিদেব শুভ হলে মানুষের ঘুমন্ত ভাগ্যও জেগে ওঠে, যেখানে অশুভ হলে অনেক সমস্যায় পড়তে হয়। দীপাবলির পর সরাসরি কুম্ভ রাশিতে পাড়ি দিতে চলেছেন শনিদেব। শনিদেবের প্রত্যক্ষ হওয়ার সঙ্গে সঙ্গে শশ নামের রাজযোগও তৈরি হবে যা কিছু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। জানুন শশ রাজযোগে কোন রাশিরা উপকৃত হবেন-

মেষ রাশি
কর্মক্ষেত্রে সাফল্য আসবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়। আপনার দ্বারা করা কাজ প্রশংসা করা হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। মান-সম্মান ও পদ-প্রতিপত্তি বৃদ্ধি পাবে। লেনদেনের জন্য সময়টি শুভ। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি
আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। চাকরি ও ব্যবসার জন্য সময় কোনও বরের চেয়ে কম নয়। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। স্ত্রীয়ের সঙ্গে সময় কাটান।

আরও পড়ুন

সিংহ রাশি 
এই ট্রানজিট জীবনে সুখ এবং উন্নতি বয়ে আনবে। সরকারি চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের জন্যও সময়টি শুভ।  এই সময়ে পদোন্নতির সম্ভাবনাও থাকতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে। দেবী লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতক জাতিকারা সেপ্টেম্বরের শেষ পর্যন্ত খুশি থাকবেন এবং অনেক উন্নতি করবেন।

কন্যা রাশি
এই সময়ের মধ্যে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য সময়টি শুভ। স্ত্রীর সঙ্গে সময় কাটান। কঠোর পরিশ্রম করলে অবশ্যই কাজে সাফল্য পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পারিবারিক জীবন সুখের হবে।

Advertisement

Advertisement