scorecardresearch
 

Money Vastu Tips: খরচ করলেও পকেটে থাকবে টাকা, খালি এই কাজটি করুন

যত ইচ্ছে খরচ করুন, তবু যদি পকেট সব সময় ভরা থাকবে টাকায়, এমনটা চান, তাহলে শুধু এই কাজটি করুন। এই টেটাকায় টাকার কখনও অভাব হবে না।

Advertisement
যত ইচ্ছে খরচ করুন, তবু পকেট সবসময় ভরা থাকবে টাকায়, শুধু এই কাজটি করুন যত ইচ্ছে খরচ করুন, তবু পকেট সবসময় ভরা থাকবে টাকায়, শুধু এই কাজটি করুন
হাইলাইটস
  • যত ইচ্ছে খরচ করুন
  • এই টোটকা মেনে চলুন
  • পকেট সবসময় ভরা থাকবে টাকায়

Vastu Tips: অনেকেই প্রচুর টাকা উপার্জন করেন। কিন্তু সবার হাতে টাকা থাকে না। টাকা আসে আবার আরেক দিক দিয়ে বেরিয়ে যায়। সর্বদাই পকেট খালি থাকে। অনেকেই আছেন যাদের পকেটে বা ব্যাঙ্কের অ্যাকাউন্টে প্রায় প্রতিদিনই টাকা আসে। কিন্তু দ্রুত সেই টাকা কোনও কোনও ভাবে খরচ হয়ে যায়। জমা পুঁজি বলতে কিছুই থাকে না। তাদের টাকা ধরে রাখার জন্যই রইল এই সহজ বাস্তু টিপস।

১. হিন্দু শাস্ত্র অনুযায়ী কোনও অপরিচ্ছন্ন স্থানে মা লক্ষ্মী অধিষ্ঠান করেন না। তাই লকার, পার্স বা আলমারি সর্বদা পরিষ্কার রাখা প্রয়োজন।

২. বাস্তু অনুসারে পয়সা রাখার স্থানে টাকা ও পয়সা সর্বদাই আলাদা করে রাখা জরুরি। ভুলেও কয়েক আর টাকা একজায় রাখবেন না।

৩. পকেটে টাকার সঙ্গে পুরনো বিল, অপ্রয়োজনীয় কাগজপত্র বা অপ্রয়োজনীয় জিনিস রাখেবেন না। এটি খুব একটা ভাল নয়। তাই পার্স বা পকেট রাখুন পরিষ্কার এতে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়।

৪. বাস্তু মতে পার্সে কখনই প্রায়ত মানুষের ছবি রাখা ঠিক নয়। বাবা, মা, স্ত্রী, স্বামী কারও ছবি পার্সে রাখবেন না। প্রয়োজনে আলমারি বা লকার থেকেও সরিয়ে দিন। বাস্তুমতে মৃত মানুষের সঙ্গে কখনই দেবতা অধিষ্ঠান করে না।

৫.পার্সে কখনই ছেঁড়া নোট রাখবেন না। টয়লেট পেপার, ন্যাপকিন রাখবেন না। এগুলি নেতিবাচক শক্তি বহন করে।

৬. পার্স, ব্যাগ বা আলমারি কখনই নোংরা হাতে স্পর্শ করবেন না। তাহলে দেবী লক্ষ্মী কুপিত হন। টাকা এলেও তা থাকে না। 

 

Advertisement