scorecardresearch
 

Success Mantra: এই মন্ত্র জপ করলে কোনও কাজে নাকি বাধা আসে না, কী?

হিন্দু শাস্ত্র অনুযায়ী এই মন্ত্র জপ করলে কোনও কাজে নাকি বাধা আসে না। কী সেই মন্ত্র জানেন? আসুন জেনে নিই। সহজ সরল দুটি মন্ত্রেই করতে পারেন কামাল।

Advertisement
সাফল্যের মন্ত্র সাফল্যের মন্ত্র
হাইলাইটস
  • এই মন্ত্র জপ করলে কোনও কাজে নাকি বাধা আসে না
  • রামচরিত মানসে উল্লেখ আছে এই মন্ত্র
  • সহজ মন্ত্র জপ করার উপায় জানুন

গোস্বামী তুলসীদাস রামচরিত মানসে নানা সরকম জীবন সংক্রান্ত সমাধান লিখেছিলেন। তাতে তিনি লিখেছেন যে, যেভাবে বড় জলাশয়ে মাছ সব সময় সুখী থাকে। তেমনই প্রভু স্মরণে যাওয়া সমস্ত ব্যক্তির সামনে কোনও বাধা আসে না। যে সমস্ত ভক্তরা নিজেদের কাজ কর্ম একদম মন দিয়ে করেন, ভগবানের উপর ভরসা রাখেন, ঈশ্বর পদে পদে তাঁদের সাহায্য করেন। তবে ঈশ্বরে বিশ্বাস না থাকলে কোনও কাজ ঠিকভাবে করতে পারবেন না।

আমাদের শাস্ত্রে জীবনের সমস্ত রকম বাধা দূর করে সাফল্য পাওয়ার জন্য একটি সহজ সরল মন্ত্র তৈরি করা হয়েছে। "শ্রীরাম রক্ষাস্তোত্র" তে কয়েকটি মন্ত্র এমন বলা রয়েছে, যা আপনার জীবনে সমস্ত রকমের সফলতা এনে দিতে অত্যন্ত কার্যকর। এই মন্ত্র  উচ্চারণ ও বিধি মানলে আপনার সমস্ত বাধা দূর হয়ে যাবে। জীবনে সমস্ত সাফল্য আপনার মুঠিতে ধরা দেবে।

মন্ত্র টি হল এটি

রামায় রামাভদ্রায় রামচন্দ্রায় বেধসে
রঘুনাথায় নাথায় সীতয়াঃ পতয়ে নমঃ

আরও একটি অন্য মন্ত্র রয়েছে 

রাজীবনয়ন ধরে ধনু সায়ক। ভগত বিপতি ভঞ্জন সুখদায়ক। 

মন্ত্রোচ্চারণ ও বিধি পালনের নিয়ম

সূর্যোদয়ের আগে উঠে স্নান সেরে নিতে হবে। তারপর এই মন্ত্র উচ্চারণ করে ৭ টি মালা জপতে হবে। ১০৮ দানার মালা হতে হবে। প্রতি বার মালা জপ হওয়ার পর জপের সমাপ্তিতে ধূপধুনো জ্বেলে আগুনে আহুতি দিতে হবে। সঙ্গে মালা জপ করা সম্পন্ন হয়ে যাওয়ার পর সেটির ভস্ম বা ছাই সাবধানে কপালে লাগিয়ে নিতে হবে। জপ করার এবং ভস্ম লাগানোর ফলে, বড় থেকে বড় বাধা' দূর হয়ে যাবে এবং প্রত্যেকটি কাজে সাফল্য আসবে ম্যাজিকের মতো। এটি কেবল ঈশ্বরবিশ্বাসীদের জন্যই কার্যকরী হবে। 

 

Advertisement
Advertisement