scorecardresearch
 

Sunday 7 January Rashifal Bengali: তুলার ধনাগম, মকর রাশির অর্থাভাব! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
রবিবারের রাশিফল রবিবারের রাশিফল

Horoscope 7th January 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

বিড়াম্বনা। অমীমাংসিত কাজে গতি আসবে। ব্যয় কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে শুরু করবে। স্ট্রেস এবং উদ্বেগ কষ্ট দিতে পারে, যার প্রভাব স্বাস্থ্যের উপরও দেখা যাবে। জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। ভাল ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। কর্মজীবনে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। প্রেমের সম্পর্ক গভীর হবে। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

শৃঙ্খলা বাড়বে। কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবেন। ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। পরিবার বা প্রিয়জনের সঙ্গে কোনও কিছু নিয়ে বিবাদে না জড়ানোর চেষ্টা করুন। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। আতিথেয়তায় এগিয়ে থাকবেন। দূর থেকে কিছু সুখবর আসবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সতর্ক থাকুন। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। ব্যক্তিগত সাফল্যের রাস্তা খুলে যাবে। আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য আপনাকে অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। তাড়াহুড়ো করবেন না।পারিবারিক ভ্রমণ হতে পারে। চেষ্টায় লাভের সম্ভাবনা রয়েছে। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে ন। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

বিরোধিতা।  ব্যবসায়ীদের আয় স্বাভাবিক থাকবে। ভাল অর্থ মিলবে। পেশাদারিত্ব বাড়তে থাকবে। চাকুরিজীবীরা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। যারা চাকরি খুঁজছেন, আজ ইন্টারভিউয়ের জন্য অনেক জায়গায় যেতে হতে পারে। পেশাগত সমস্যার সমাধান হবে। জীবনে উত্থান-পতন থাকবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

প্রভাব বাড়বে।  আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। হঠাৎ আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে ভাল উপহার পেতে পারেন। দূর দেশের কাজ সম্ভব। চমৎকার ফল পাবেন। উপকৃত হতে পারেন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পার্থক্যের সম্মুখীন হতে হবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। উৎসাহ নিয়ে কাজ করতে হবে। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। চাকরিতে অগ্রগতি। সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। অপরিচিত লোকেদের বিশ্বাস করা থেকে বিরত থাকুন। অর্থনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

ধনাগম। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে।  চিন্তান্বিত। বড় সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। ছাত্রছাত্রীরা লেখাপড়ায় ভাল ফল পেতে পারে। প্রত্যাশিত সাফল্য পাবেন। নতুন জমি ক্রয় এবং সম্পত্তি নির্মাণের সম্ভাবনা রয়েছে। করের বোঝা বাড়তে পারে। ঋণ গ্রহণ এড়িয়ে চলতে হবে।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আনন্দলাভ। কর্মজীবনের ক্ষেত্রে, আপনি আপনার সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন।অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তিত থাকবেন। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। লাভ বাড়তে চলেছে। যে জিনিসে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন তাই করুন। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। সময়টা অনুকূল নয়। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

ব্যবসায়ীদের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত চিন্তা করবেন না। ধর্ম ও আধ্যাত্মিকতার দিকে ঝোঁক উপকারী হবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

অর্থাভাব।  জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। কেরিয়ারে এগিয়ে যেতে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। সম্পর্কে টানাপোড়েন থাকতে পারে। উপভোগ করবেন। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। বাজেট মেনে চলুন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

জমি তৈরির মামলা হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। উৎসাহ বজায় রাখবেন। সম্প্রসারণ পরিকল্পনা রূপ নেবে। দিনটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। সম্পর্কিত সমস্যা থেকে মুক্ত পাবেন। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

দাতব্য কাজে মনোযোগ থাকবে।  চাকরি পরিবর্তনের সঙ্গে সঙ্গে অগ্রগতির সময় এসেছে।  কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। নতুন চাকরির প্রস্তাব আসবে। চিন্তায় থাকতে পারেন। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। বাজেট নিয়ন্ত্রণ করুন।  

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement
Advertisement