scorecardresearch
 

Surya Grahan 2022- Zodiac Signs Effect: ভারতেও দৃশ্যমান বছরের শেষ সূর্যগ্রহণ! জানুন কোন রাশিতে খারাপ ফল পড়বে

Solar Eclipse Effects on Zodiac Signs: ধর্মীয় বিশ্বাস অনুসারে, সূর্যগ্রহণকে অশুভ বলে মনে করা হয় কারণ এটি সরাসরি আমাদের জীবন, স্বাস্থ্যকে প্রভাবিত করে। এই সূর্যগ্রহণ ভারত থেকে দৃশ্যমান।

Advertisement
সূর্যগ্রহণের প্রভাব পড়বে রাশিচক্রে সূর্যগ্রহণের প্রভাব পড়বে রাশিচক্রে

Surya Grahan 2022 Timings in India: ২০২২ সালের শেষ সূর্যগ্রহণ (Surya Grahan) হবে আজ, ২৫ অক্টোবর। প্রথম সূর্যগ্রহণ হয়েছিল গত ৩০ এপ্রিল। ধর্মীয় বিশ্বাস অনুসারে, সূর্যগ্রহণকে অশুভ বলে মনে করা হয় কারণ এটি সরাসরি আমাদের জীবন, স্বাস্থ্যকে প্রভাবিত করে। এই সূর্যগ্রহণ (Solar Eclipse) ভারত থেকে দৃশ্যমান। ফলে এই দেশেও এর ভালই প্রভাব পড়বে। কোন রাশির জাতক- জাতিকাদের (Zodiac Signs)জীবনে কী প্রভাব পড়বে, জেনে নিন। 

* সূর্যগ্রহণের তারিখ (Surya Grahan Date): ২৫ অক্টোবর ২০২২

* সূর্যগ্রহণের সময় (Surya Grahan Timing): বিকেল ৪টে ৪৯ মিনিট থেকে  সন্ধ্যা ৬টা ৬ মিনিট পর্যন্ত। 

* সূর্যগ্রহণের সময়কাল (Surya Grahan Duration): ১ ঘন্টা ১৭ মিনিট

রাশিচক্র অনুসারে সূর্যগ্রহণের প্রভাব (Surya Grahan Effects on Zodiac Signs)

* মেষ/ARIES (March 21-April 20) 

এই সূর্যগ্রহণ আপনার সপ্তম ঘরে ঘটবে, তাই আপনাকে আপনার বিবাহিত জীবন, সঙ্গীর স্বাস্থ্য এবং তাদের মঙ্গল সম্পর্কে সচেতন থাকতে হবে।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

এই সূর্যগ্রহণ আপনার ষষ্ঠ ঘরে ঘটবে, তাই আপনাকে আপনার শত্রুদের সম্পর্কে সচেতন থাকতে হবে। তারা আপনার ক্ষতি করতে এবং সমাজে আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। আপনার যদি কোনও ঋণ বা কোনও আদালতের মামলা থাকে, তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি সঠিক এবং অবৈধ কার্যকলাপে জড়িত নন। অন্যথা এটি আপনার বিরুদ্ধে যেতে পারে।

* মিথুন/ GEMINI (May 21-June 21)  

এই সূর্যগ্রহণ আপনার পঞ্চম ঘরে ঘটবে। তাই আপনাকে সতর্ক থাকতে হবে। এই গ্রহণে মিথুনের ছাত্রদের পড়াশোনায় নেতিবাচক প্রভাব পড়তে পারে। স্বাস্থ্য ও সন্তানদের মঙ্গল সম্পর্কে সচেতন হতে হবে। আপনি যদি সম্পর্কের মধ্যে থাকেন, তবে ভুল বোঝাবুঝির মধ্য দিয়ে যেতে পারেন এবং উত্থান-পতন দেখতে পারেন।

Advertisement

* কর্কট/ CANCER (June 22-July 22)

এই সূর্যগ্রহণ আপনার সপ্তম ঘরে হবে, তাই আপনাকে আপনার গার্হস্থ্য জীবন সম্পর্কে সতর্ক থাকতে হবে। কিছু বিবাদ দেখা দিতে পারে যা বাড়ির পুরো পরিবেশকে নেতিবাচকভাবে প্রভাবিত করবে। বাড়ি, সম্পত্তি বা যানবাহন সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। সুতরাং আপনি যদি এই দীপাবলির সময় এর মধ্যে যে কোনও বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তবে আপনাকে এটি কিছু সময়ের জন্য স্থগিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার মায়ের সঙ্গে বিরোধ এড়ানো উচিত এবং তার সুস্থতার বিষয়ে সতর্ক হওয়া উচিত। এছাড়াও প্রয়োজন হয়। জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement