scorecardresearch
 

Surya Rashi Parivartan 2023: ছটে বৃশ্চিকে গমন করবে সূর্য, ৫ রাশির বিরাট আর্থিক যোগ

Surya Rashi Parivartan 2023: সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। ১৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে ছট উৎসব। এদিন সূর্য বৃশ্চিক রাশিতে গমন করবে।

Advertisement
সূর্য রাশি পরিবর্তন সূর্য রাশি পরিবর্তন

Surya Rashi Parivartan 2023: সূর্যকে অবস্থান, প্রতিপত্তি, সিদ্ধান্তের সক্ষমতার প্রতীক হিসাবে ধরা হয়। জ্যোতিষশাস্ত্রে এটিকে আত্মার কারক গ্রহও বলা হয়। সূর্য পৃথিবীর সবচেয়ে বড় শক্তির উৎস। ১৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে ছট উৎসব। এদিন সূর্য বৃশ্চিক রাশিতে গমন করবে। এই রাশিতে সূর্যের অবস্থান ভাল বলে মনে করা হয়। সূর্য তার দুর্বল অবস্থান থেকে বেরিয়ে আসে। সূর্য এখানে বসবে বুধ ও মঙ্গল গ্রহের সঙ্গে। তাদের উপরও শনির দৃষ্টির থাকবে। 

এই কাকতালীয় এবং পরিবর্তনের প্রভাব মিশ্র হবে। তবে জ্যোতিষীরা বলছেন যে এই রাশি পরিবর্তন মেষ, মিথুন, বৃশ্চিক ও মীন রাশির জাতকদের আর্থিক লাভের ইঙ্গিত দিচ্ছে। এর প্রভাব প্রায় এক মাস স্থায়ী হবে। জানুন সূর্যের এই গমন কোন রাশির উপর কী প্রভাব ফেলবে।

মেষ/ARIES (March 21-April 20)

স্বাস্থ্যের উন্নতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘ যাত্রা হতে পারে। অর্থ দান করুন। শুভ রং- লাল এবং শুভ সংখ্যা- ৫।

বৃষ /TAURUS (April 21 – May 20) 

আঘাতের ব্যাপারে সতর্ক থাকুন। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। গুরুত্বপূর্ণ কাজ আপাতত স্থগিত রাখুন। সাদা মিষ্টি দান করুন। শুভ রং- ক্রিম এবং শুভ সংখ্যা- ৬।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। কর্মজীবনে উন্নতি সম্ভব। সম্পত্তি সংক্রান্ত সমস্যার সমাধান হবে। খাদ্য সামগ্রী দান করুন। শুভ রং - সবুজ এবং শুভ সংখ্যা- ৭।

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের অমীমাংসিত কাজ শেষ হবে। কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। অতিরিক্ত কাজ হবে। খাদ্য সামগ্রী দান করুন। শুভ রং- সাদা এবং শুভ সংখ্যা- ৬। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

মানসিক দুশ্চিন্তার অবসান ঘটবে। আটকে থাকা টাকা মিলবে। গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। অর্থ দান করুন। শুভ রং- লাল এবং শুভ সংখ্যা- ৭।

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

স্বাস্থ্য ভাল থাকবে। অফিসে বিবাদ থেকে রক্ষা পাবেন। পারিবারিক সমস্যার যত্ন নিন। সাদা মিষ্টি দান করুন। শুভ রং- সবুজ এবং শুভ সংখ্যা- ৬।

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

কর্মজীবনে লাভের সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ শেষ হবে। ছোট যাত্রা হতে পারে। খাদ্য সামগ্রী দান করুন। শুভ রং- গোলাপী এবং শুভ সংখ্যা- ৭।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত কাজ শেষ হবে। অবস্থান পরিবর্তন হতে পারে। অর্থ দান করুন। শুভ রং- কমলা এবং শুভ সংখ্যা- ৮।

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

পারিবারিক সমস্যার সমাধান হবে। অফিসের বাধা দূর হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর পুজো করুন। শুভ রং- হলুদ এবং শুভ সংখ্যা ৯।

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

পারিবারিক উদ্বেগ থাকতে পারে। কর্মজীবনে চাপ এড়িয়ে চলুন। সাবধানে গাড়ি চালান। সাদা মিষ্টি দান করুন। শুভ রং- আকাশী নীল এবং শুভ সংখ্যা ৬।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে। মানসিক দুশ্চিন্তার অবসান হবে। অর্থ দান করুন। শুভ রং- নীল এবং শুভ সংখ্যা- ৭।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

মানসিক চাপের অবসান হবে। কর্মজীবনে নতুন সুযোগ আসবে। স্বাস্থ্যের উন্নতি হবে। খাদ্য সামগ্রী দান করুন। শুভ রং- হলুদ এবং শুভ সংখ্যা- ৮।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Advertisement