scorecardresearch
 

Swapna Shastra: মেয়েদের নিয়ে এমন স্বপ্ন দেখা খুবই অশুভ, দেয় চরম বিপদ-মৃত্যুর আগাম ইঙ্গিত

Swapna Shastra: স্বপ্ন বিজ্ঞান অনুযায়ী স্বপ্নে কিছু জিনিস দেখা খুবই অশুভ বলে মনে করা হয়। এই জিনিসগুলি দেখা একজন ব্যক্তির মৃত্যুর বা চরম বিপদের ইঙ্গিত দেয়।

Advertisement
মেয়েদের নিয়ে এমন স্বপ্ন দেখা খুবই অশুভ, দেয় চরম বিপদ-মৃত্যুর আগাম ইঙ্গিত! মেয়েদের নিয়ে এমন স্বপ্ন দেখা খুবই অশুভ, দেয় চরম বিপদ-মৃত্যুর আগাম ইঙ্গিত!
হাইলাইটস
  • স্বপ্ন বিজ্ঞান অনুযায়ী স্বপ্নে কিছু জিনিস দেখা খুবই অশুভ বলে মনে করা হয়।
  • এই জিনিসগুলি দেখা একজন ব্যক্তির মৃত্যুর বা চরম বিপদের ইঙ্গিত দেয়।

Swapna Shastra, Dream Interpretation: স্বপ্ন শাস্ত্রে স্বপ্নকে অনেক গুরুত্ব দেওয়া হয়। বলা হয় যে একজন ব্যক্তি স্বপ্নে যা দেখেন তা আসন্ন ঘটনার লক্ষণ। কখনও স্বপ্ন ভাল, কখনও খারাপ বা ভীতিকর, কখনও কখনও ভীতিকর স্বপ্ন দেখে মানুষ বিরক্ত হয়।

স্বপ্ন বিজ্ঞান অনুযায়ী স্বপ্নে কিছু জিনিস দেখা খুবই অশুভ বলে মনে করা হয়। এই জিনিসগুলি দেখা একজন ব্যক্তির মৃত্যুর বা চরম বিপদের ইঙ্গিত দেয়। বলা হয় এমন স্বপ্ন দেখলে এই স্বপ্ন নিজের কাছে রাখবেন না। এটি একটি বিশ্বাস যে স্বপ্নের কথা যদি কোনও বিশেষ ব্যক্তিকে বলা হয়, তাহলে সেই স্বপ্ন খারাপ হওয়ার সম্ভাবনা তুচ্ছ থেকে যায়। একই সঙ্গে, একটি বিশ্বাসও রয়েছে যে শুভ স্বপ্ন কাউকে বলা উচিত নয়। তাদের নিজেদের মধ্যে রাখা উচিত।

স্বপ্নে ঢাক ঢোল বাজানো দেখা
আমরা যদি স্বপ্ন শাস্ত্রে বিশ্বাস করি তবে স্বপ্নে ঢাক ঢোল বাজানোকে শুভ বলে মনে করা হয় না। যদি কোনও ব্যক্তি স্বপ্নে ঢাক ঢোল বাজাতে দেখে, তাহলে বুঝতে হবে তার সঙ্গে খারাপ কিছু ঘটতে চলেছে। 

আরও পড়ুন

স্বপ্নে শেভিং করা দেখলে
স্বপ্নে শেভিং দেখাও অশুভ বলে মনে করা হয়। কথিত আছে যে যদি একজন ব্যক্তি স্বপ্নে শেভ করা দেখেন তবে এটি তার আত্মীয়দের কারও মৃত্যুর ইঙ্গিত দেয়।

স্বপ্নে ভাঙ্গা মূর্তি দেখা
স্বপ্নে ভগবানের মূর্তি দেখা খুবই শুভ বলে মনে করা হলেও স্বপ্নে ভগবানের মূর্তি দেখা অশুভ। এটি ইঙ্গিত দেয় যে ব্যক্তিটি শীঘ্রই কিছু খারাপ খবর পেতে চলেছে।

স্বপ্নে ভাঙা গাছ দেখা
স্বপ্ন শাস্ত্রে স্বপ্নে ভাঙা বা পতিত গাছ দেখা শুভ বলে মনে করা হয় না। কথিত আছে যে একটি ভাঙা গাছ বা পতিত গাছ একজন ব্যক্তির মৃত্যুর ইঙ্গিত দেয়।

Advertisement

স্বপ্নে নগ্ন মহিলা দেখা 
স্বপ্ন শাস্ত্রে বস্ত্রহীন নারীকে দেখা অশুভ বলে মনে করা হয়। কথিত আছে যে, এর অর্থ হল সেই ব্যক্তির মৃত্যু বা বড়সড় বিপদ শীঘ্রই ঘটতে চলেছে।

স্বপ্নে ছায়া দেখা
স্বপ্ন শাস্ত্রের মতে, স্বপ্নে ছায়া দেখা খুবই অশুভ লক্ষণ। বলা হয়, ছায়া খারাপ খবর নিয়ে আসে। এটি স্বপ্নে দেখার অর্থ হল আপনি শীঘ্রই খারাপ খবর পাবেন বা আপনার সঙ্গে খারাপ কিছু ঘটবে। এ ছাড়া স্বপ্নে ছায়া দেখাও শাস্ত্রে অকালমৃত্যুর লক্ষণ বলে মনে করা হয়েছে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং স্বপ্নশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement