scorecardresearch
 

Swapna Shastra: পুজোর দিনে স্বপ্নে সিংহ দেখা শুভ না অশুভ, জানুন বিশদে

Swapna Shastra: দুর্গাপুজোর সময়ে স্বপ্নে সিংহের দেখা অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়। সিংহ রাশি যা জ্যোতিষশাস্ত্রে রাশিচক্র অনুসারে ৫ম রাশি। স্বপ্নে সিংহ বা সিংহ দেখার অনেক অর্থ রয়েছে। জ্যোতিষ মতে, স্বপ্নে দেখা সবকিছুরই কিছু না কিছু অর্থ আছে। জেনে নিন স্বপ্নে সিংহ দেখা শুভ নাকি অশুভ।

Advertisement
সিংহ। প্রতীকী ছবি সিংহ। প্রতীকী ছবি
হাইলাইটস
  • পুজোর দিনে স্বপ্নে সিংহ দেখা শুভ না অশুভ
  • জানুন বিশদে
  • জানুন বিস্তারিত তথ্য

Swapna Shastra: ঘুমের মধ্যে স্বপ্ন আমরা সকলেই দেখি। স্বপ্নের ওপর কারো নিয়ন্ত্রণ নেই। প্রায়শই ঘুমন্ত আমরা অনেক কিছু স্বপ্নে দেখে থাকি। তেমনই দুর্গাপুজোর সময়ে স্বপ্নে সিংহের দেখা অত্যন্ত বিশেষ বলে মনে করা হয়। সিংহ রাশি যা জ্যোতিষশাস্ত্রে রাশিচক্র অনুসারে ৫ম রাশি। স্বপ্নে সিংহ বা সিংহ দেখার অনেক অর্থ রয়েছে। জ্যোতিষ মতে, স্বপ্নে দেখা সবকিছুরই কিছু না কিছু অর্থ আছে। জেনে নিন স্বপ্নে সিংহ দেখা শুভ নাকি অশুভ।

দুর্গাপুজোর সময়ে আপনি যদি স্বপ্নে সিংহ দেখেন, তবে এর অর্থ হল আপনার জীবনে শক্তি বৃদ্ধি পাবেন। আপনার স্বপ্নে একটি সিংহ দেখা একটি লক্ষণ যে আপনি আপনার শত্রুদের উপর জয়লাভ করতে পারেন। আপনি যদি স্বপ্নে দুটি সিংহ দেখেন তবে এর অর্থ আপনি সুখী বিবাহিত জীবন যাপন করবেন। আপনার জীবনে সুখ থাকবে। যদি আপনার স্বপ্নে সিংহ শাবক দেখা যায়, তবে এর অর্থ হল আপনি চাকরি এবং কর্মজীবন বৃদ্ধি বা চাকরি পরিবর্তনের লক্ষণ পাচ্ছেন। এটি ইঙ্গিত দেয় যে আপনি ভবিষ্যতে প্রেমের বিষয়ে সাফল্য পেতে পারেন। ফলে জ্যোতিষ মতে দুর্গাপুজোর সময়ে স্বপ্নে সিংহ দেখার মধ্যে বিশেষ তাৎপর্য লুকিয়ে রয়েছে। 

তেমনই যদি আপনি স্বপ্নে নিজেকে পাহাড় থেকে পড়ে যেতে দেখেন তবে এটি জীবনের পতনের লক্ষণ হতে পারে। আপনার অবস্থান আপনার সুনাম ক্ষতি করতে পারে, সম্মান কমে যেতে পারে। এই ধরনের স্বপ্ন জীবনের কিছু খারাপ পর্যায়ের লক্ষণ। এই প্রতিবেদন সম্পূর্ণ ভাবে তথ্য ভিত্তি। আজ তক বাংলা এর কোনও তথ্য নিশ্চিত করে না। 

Advertisement
Advertisement