scorecardresearch
 

Astrology: এই ৪ রত্ন সহায় হলে রাতারাতি কোটিপতি করতে পারে

Ratna Jyotish: রত্নশাস্ত্রে এমন অনেক রত্নের (Astrology Gems) উল্লেখ আছে যা ব্যক্তির জীবনে শুভ প্রভাব ফেলে। জন্ম তালিকায় কোনও গ্রহের অবস্থান দুর্বল হলে তার শুভ প্রভাব কমে যায়। জেনে নিন এমন কিছু রত্ন সম্পর্কে যা একজন মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে। এই রত্ন যদি কোনও জাতকের পক্ষে কাজ করতে শুরু করে তবে তাকে অচিরেই ধন-সম্পদ, সুখ-স্বাচ্ছন্দ্যে পরিপূর্ণ করে তোলে।

Advertisement
Astrology: এই ৪ রত্ন সহায় হলে রাতারাতি কোটিপতি করতে পারে Astrology: এই ৪ রত্ন সহায় হলে রাতারাতি কোটিপতি করতে পারে

Ratna Jyotish: রত্নশাস্ত্রে এমন অনেক রত্নের (Astrology Gems) উল্লেখ আছে যা ব্যক্তির জীবনে শুভ প্রভাব ফেলে। জন্ম তালিকায় কোনও গ্রহের অবস্থান দুর্বল হলে তার শুভ প্রভাব কমে যায়। এমন অবস্থায় গ্রহের শুভা প্রভাব বাড়াতে ওই গ্রহ সংক্রান্ত রত্ন পরিধান করা হয়। তবে জ্যোতিষের পরামর্শ নিয়ে সব সময় রত্ন পরিধান করা উচিত। জেনে নিন এমন কিছু রত্ন সম্পর্কে যা একজন মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে। এই রত্ন যদি কোনও জাতকের পক্ষে কাজ করতে শুরু করে তবে তাকে অচিরেই ধন-সম্পদ, সুখ-স্বাচ্ছন্দ্যে পরিপূর্ণ করে তোলে।


পোখরাজ (Topaz)

এই রত্নটি দেব গুরু বৃহস্পতির সঙ্গে সম্পর্কিত। বিশ্বাস করা হয় যে এই রত্নটি পরিধান করলে সুখ, সমৃদ্ধি, পুত্র ও বিবাহ ইত্যাদির ইচ্ছা পূরণ হয়। কোনও জাতকের বৃহস্পতি তুঙ্গে পৌঁছে দিতে পারে এই রত্ন। এটি ব্যক্তির আত্মবিশ্বাস বাড়ায়। এটি ইচ্ছাশক্তির পাশাপাশি বুদ্ধিকে তীক্ষ্ণ করে। এই রত্ন অর্থনৈতিক উন্নতি নিয়ে আসে।


পান্না (Emerald)

এই রত্নটি বুধ গ্রহের সঙ্গে সম্পর্কিত। জ্যোতিষে বুধকে গ্রহদের রাজকুমার বলা হয়ে থাকে। বুধ বাক পটুতা, বুদ্ধি, মেধা ইত্যাদির কারক বলে বিবেচিত হয়। এটা বিশ্বাস করা হয় যে পান্না পরলে চাকরি এবং ব্যবসায় প্রচুর সাফল্য আসে। এটি পরিধান করলে ব্যক্তির সম্পদ বৃদ্ধি পায়। এটি অপূর্ণ ইচ্ছা পূরণের জন্য একটি রত্ন হিসাবে বিবেচিত হয়।


টাইগার স্টোন (Tiger Stone)

টাইগার স্টোন পরলে একজন ব্যক্তির সাহস ও শক্তি বৃদ্ধি পায়। জ্যোতিষ অনুসারে, এই পাথর আর্থিক সীমাবদ্ধতা থেকে মুক্তি দেয়। এটি পরলে ব্যক্তির ভাগ্য বল ফিরে আসে। ধন-সম্পদ সেই ব্যক্তির দিকে আকর্ষিত হয়।


জেড স্টোন (Jade Stone)

Advertisement

রত্ন জ্যোতিষে একে হরিতাশম বলা হয়। কথিত আছে যে এই রত্নটি চাকরি এবং ব্যবসায় উন্নতির পথ খুলে দেয়। এটি ব্যক্তিকে ইতিবাচক শক্তি প্রদান করে। আয়ের উৎস বাড়াতে সাহায্য করে। এই পাথর সৌভাগ্যের প্রতীক হিসাবে দেখা হয়ে থাকে।


** এই প্রতিবেদন সার্বিক জ্যোতিষ গণনার অনুযায়ী লেখা। আজতক বাংলা এই তথ্য যাচাই করেনি।

 

Advertisement