scorecardresearch
 

23 July Ajker Rashifal Bengali: সিংহের জন্য ভাল দিন, শুভ সংবাদ পাবে ধনু, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

Advertisement
জানুন আজকের রাশিফল জানুন আজকের রাশিফল
হাইলাইটস
  • জানুন মঙ্গলবারের রাশিফল

Ajker Rashifal 23 July 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
 মেষ রাশির জাতকদের ব্যক্তিগত জীবনে কঠিন সিদ্ধান্ত নিতে হবে। আজ পারিবারিক সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। সামাজিক কাজে উৎসাহের সঙ্গে অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বৃষ (Taurus)
 বৃষ রাশির জাতক জাতিকারা সংসার পরিচালনায় ব্যস্ত থাকবেন। আপনি আপনার পরিচিতি বাড়ানোর চেষ্টা করবেন। মঙ্গলবার আর্থিক বিনিয়োগ লাভজনক হবে। অর্থ সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। মানসিক শান্তির সন্ধানে, আপনি আধ্যাত্মিকতার সঙ্গে  সংযোগ করার সুযোগ পাবেন।

আরও পড়ুন

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতক জাতিকারা অন্যের জীবনধারা পর্যবেক্ষণ করে তাদের জীবনধারা পরিবর্তন করার চেষ্টা করবেন। ব্যবসায়িক অবস্থা আশাব্যঞ্জক হবে। আপনার সঙ্গীর অনুভূতি বুঝুন এবং তাদেরও সময় দিন। দান করে মানসিক সুখ লাভ করবেন। নতুন ব্যবসায়িক কর্মকাণ্ড লাভজনক হবে।

কর্কট (Cancer)
 আপনার কাজের পদ্ধতি পরিবর্তন করুন। বাড়ির সাজসজ্জার জন্য প্রচুর ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ ঋণ নেওয়া থেকে বিরত থাকতে হবে। ব্যবসায় নতুন পরিকল্পনা শুরু করুন। পারিবারিক ও শুভ কাজের জন্য পরিকল্পনা করা হবে।

সিংহ (Leo) 
 সিংহ রাশির জাতকদের জন্য ভাল দিন। আপনি সর্বদা অন্যের কল্যাণের জন্য প্রস্তুত, তবে আপনি মানুষের কাছ থেকে হতাশাজনক আচরণ পেতে পারেন। ব্যবসায় লাভ হবে, খ্যাতি, সম্মান ও সুনাম বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সরকারি কাজে সাফল্য পাবেন। জীবিকায় সুযোগ বৃদ্ধি পাবে।

কন্যা (Virgo)
আপনার বুদ্ধি এবং দূরদর্শিতা ব্যবসায় লাভ বয়ে আনবে। বন্ধুদের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। রাজনীতিতে নতুন সম্পর্ক উপকারী প্রমাণিত হবে। আজ আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ হবে।

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের মধ্যে অতিরিক্ত রাগ থাকবে। পরিবারে উৎসবমুখর পরিবেশ থাকবে। আপনি ব্যবসায় মনোযোগ দিচ্ছেন না, সময়মতো সাবধান হোন। ব্যক্তিগত জীবনে ব্যস্ততা থাকবে। আপনার প্রিয়জনকে অকারণে সন্দেহ করবেন না।

বৃশ্চিক (Scorpio)
 আপনি আপনার কর্মজীবন নিয়ে চিন্তিত থাকবেন। ২৩ জুলাই বৃশ্চিক রাশির ব্যক্তিদের নতুন কাজে তাড়াহুড়ো করা উচিত নয়। পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন করতে পারবেন। কর্মক্ষেত্রে কর্মচারীদের নিষ্ক্রিয়তার কারণে মন অসুখী থাকবে।

ধনু (Sagittarius)
মঙ্গলবার ধনু রাশির জাতক জাতিকাদের ব্যস্ত ও খুশি থাকা উচিত। আপনি সবসময় অন্যদের সাহায্য করতে প্রস্তুত। আজ অহেতুক খরচ বাড়বে। নিজের দুঃখ লুকিয়ে রাখুন। আজ শুভ সংবাদ পাওয়ার দিন।

মকর ( Capricorn)
মকর রাশির জাতকরা অন্যরা যা বলে তা দ্রুত বিশ্বাস করেন। আজ অর্থনৈতিক সম্ভাবনা শক্তিশালী। সামাজিক কাজ আপনার সাফল্য এবং প্রভাব বৃদ্ধি করবে। কর্মক্ষেত্রে নতুন কোনো পরিকল্পনা নিয়ে আলোচনা হবে।

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতক জাতিকাদের কথায় আকৃষ্ট হবেন সকলে। আপনার প্রিয়জনের সঙ্গে  সময় ভাল কাজে লাগান। তর্ক-বিতর্কের কারণে মানসিক কষ্ট বাড়বে। সন্তানদের আচরণের কারণে মনে হতাশা থাকবে।

মীন (Pisces)
মঙ্গলবার পারিবারিক সুখ ও সম্পদ বৃদ্ধি পাবে। বাক সংযম প্রয়োজন। সামাজিক কাজে উৎসাহের সঙ্গে  অংশগ্রহণ করবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement