scorecardresearch
 

Tulsi Upay for Success: কর্মজীবনে উন্নতি-সাফল্য বাঁধা, তুলসীর এই উপায়েই খুলবে আপনার কপাল

Tulsi Upay: হিন্দু ধর্মে তুলসী গাছের পুজো করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণু তুলসী গাছে বাস করেন। যিনি নিয়মিত তুলসী গাছের পুজো করেন, তাঁর বাড়িতে সুখ শান্তি বজায় থাকে।

Advertisement
বাড়ির তুলসী গাছ খুলে দেবে ভাগ্যের তালা বাড়ির তুলসী গাছ খুলে দেবে ভাগ্যের তালা

Tulsi Remedies: হিন্দু ধর্মে তুলসী গাছের পপজো করা হয়। ধর্মীয় বিশ্বাস অনুসারে, মা লক্ষ্মী এবং ভগবান বিষ্ণু তুলসী গাছে বাস করেন। যে ব্যক্তি নিয়মিত তুলসী গাছের পুজো  করেন, তার বাড়িতে সুখ-শান্তি থাকে এবং তার আর্থিক অবস্থাও ভালো থাকে। তুলসী গাছে ঘরে থাকলে নেতিবাচকতা আসে না এবং ইতিবাচকতা বজায় থাকে। তুলসীর কিছু প্রতিকার করে আপনি জীবনের অনেক অসুবিধা কাটিয়ে উঠতে পারেন। আসুন জেনে নেওয়া যাক তুলসীর এই প্রতিকার সম্পর্কে।

 ধন-সম্পদ লাভের জন্য
প্রতিদিন তুলসী গাছের পুজো করা উচিত এবং জল নিবেদন করা শুভ বলে মনে করা হয়। এছাড়া প্রতিদিন সন্ধ্যায় তুলসীর কাছে ঘি প্রদীপ জ্বালাতে হবে। এটি দেবী লক্ষ্মীকে খুশি করে এবং আর্থিক সমস্যা থেকে মুক্তি দেয়। 

 শনি দোষ থেকে মুক্তি পান
আপনি যদি শনি দোষের খারাপ প্রভাবের সম্মুখীন হন, তাহলে বাড়ির মন্দিরে তুলসী মূল রাখুন এবং প্রতিদিন প্রার্থনা করুন। এমনটা বিশ্বাস করা হয় যে এর ফলে শনি দোষের প্রভাব কমে যায় এবং ঘরে সুখ ও সমৃদ্ধি থাকে।

আরও পড়ুন

নেতিবাচকতা দূর করতে
যদি আপনার বাড়িতে প্রতিদিন ঝামেলা হয় বা পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া হয়, তাহলে প্রতিদিন তুলসী চালিসা পাঠ করুন। তুলসী চালিসা পাঠ করলে দেবী লক্ষ্মী এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদও পাওয়া যায়। এ ছাড়া  বাড়িতে সুখ-শান্তির পরিবেশ থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement