scorecardresearch
 

Vastu Tips:পুজোর মধ্যেই কপাল ফেরাতে চাইলে ঘরে আনুন এই তিন জিনিস

Vastu Tips: কপাল খুলতে চাইলে নিজের বাড়িকে বাস্তুমতে সাজিয়ে তুলুন। উৎসবের আনন্দ বেড়ে উঠবে কপাল খুলে গেলে। আসুন জেনে নিই, কপাল খুলতে বাড়িতে কী জিনিস নিয়ে আসতে হবে? 

Advertisement
Vastu Tips: পুজোয় এই জিনিসগুলি ঘরে আনুন Vastu Tips: পুজোয় এই জিনিসগুলি ঘরে আনুন
হাইলাইটস
  • পুজোর মধ্যেই কপাল ফেরাতে চাইলে এই উপায় করুন
  • ঘরে আনুন এই তিন জিনিস
  • ভাগ্য ফেরাতে চাইলে এগুলি ঘরে তুলুন

পুজো আসব আসব করে এসেই পড়েছে। ষষ্ঠীতে বোধনও হয়ে গিয়েছে মা দুর্গার। চারিদিকে উৎসব শুরু জোর কদমে। দুই বছরের অতিমারি পেরিয়ে উৎসব খানিকটা বেশিই। উৎসব তো হবে, কিন্তু তার মধ্যেই দুর্গাপুজোতেই কপাল খুলতে চাইলে নিজের বাড়িকে বাস্তুমতে সাজিয়ে তুলুন। উৎসবের আনন্দ বেড়ে উঠবে কপাল খুলে গেলে। আসুন জেনে নিই, কপাল খুলতে বাড়িতে কী জিনিস নিয়ে আসতে হবে? 

আরও পড়ুনঃ ৪ টোটকায় চটজলদি সৌভাগ্য, লক্ষ্মীর কৃপাও উপচে পড়তে পারে

তুলসি গাছ

হিন্দু ধর্মে তুলসি গাছকে পুজো করা হয়। তার অর্থ হল এর মাহাত্ম্য। যাঁর বাড়িতে তুলসি গাছ থাকে, তিনি সুখও  সৌভাগ্য লাভ করেন। দুর্গাপুজোর নবমীর মধ্যে একটি তুলসি চারা বাড়িতে নিয়ে আসুন। সবচেয়ে ভাল হয় তিন বা পাঁচটি তুলসি গাছ লাগাতে পারলে। অর্থ বাড়ে, সম্পত্তি বৃদ্ধি পায়।

অপরাজিতা গাছ

অপরাজিতা গাছের শিকড় দুর্গাপুজোর সময় বাড়িতে আনলে তা অত্যন্ত সুফল প্রদান করে। ছোট রুপোর কৌটোয়, অপরাজিতা গাছের মূল দুর্গাপুজোর সময় মায়ের সামনে রেখে দিলে তা অর্থ ও সম্পত্তির প্রাপ্ত হয়। এছাড়াও নবমী পর্যন্ত যে কোনও একদিনে বাড়িতে এই গাছ পুঁতলেও তা ভাগ্য শুধরে দেয়।

আরও পড়ুনঃ রেকর্ড যাত্রী, বাংলাদেশে থেকে শিলিগুড়ি পৌঁছল মিতালি এক্সপ্রেস

সাদা জিনিস

এই সময় কোনও সাদা জিনিস ঘরে আনলে তা সৌভাগ্য ফেরাতে পারে। সাদা মিষ্টি, দুধ, চাল, সাদা বস্ত্র বা সাদা রুমাল কেনা হলে ভাগ্য ঘুরিয়ে দিতে পারে। পরিবার বা আপনার উপর থাকা দুর্যোগ কেটে যাবে।

Advertisement