scorecardresearch
 

Vastu Tips For Calendar: ক্যালেন্ডার এদিকে সরিয়ে দেখুন, আর্থিক সংকট কেটে যাবে

Vastu Tips For Calendar: ঘরে বসানোর জন্য এমন ক্যালেন্ডার বেছে নেওয়া উচিত যা সমৃদ্ধি, সমৃদ্ধি এবং বিকাশকে প্রতিফলিত করে। যেমন প্রাকৃতিক দৃশ্য সম্বলিত ক্যালেন্ডার, ফুলের ছবি বা মহাপুরুষদের ছবি। এই সব ক্যালেন্ডার ইতিবাচক শক্তি উত্পন্ন করতে পারে।

Advertisement
ক্যালেন্ডার এদিকে সরিয়ে দেখুন, আর্থিক সংকট কেটে যাবে ক্যালেন্ডার এদিকে সরিয়ে দেখুন, আর্থিক সংকট কেটে যাবে
হাইলাইটস
  • বাস্তু শাস্ত্র হল একটি প্রাচীন ভারতীয় বিজ্ঞান, যা আমাদের বাড়ি এবং অফিসের প্রতিটি অংশের জন্য নির্দেশনা দেয়।
  • বাস্তুতে ক্যালেন্ডারেরও বিশেষ গুরুত্ব রয়েছে।
  • ক্যালেন্ডার বাস্তুশাস্ত্রে শুভ সময় এবং দিন বেছে নেওয়ার জন্য ব্যবহৃত হয়।

Vastu Tips For Calendar: বাস্তু শাস্ত্র হল একটি প্রাচীন ভারতীয় বিজ্ঞান, যা আমাদের বাড়ি এবং অফিসের প্রতিটি অংশের জন্য নির্দেশনা দেয়। বাস্তুতে সময় ও দিকনির্দেশের অনেক গুরুত্ব রয়েছে। ক্যালেন্ডারেরও এটির গুরুত্ব রয়েছে, এটি বাস্তুশাস্ত্রে শুভ সময় এবং দিন বেছে নেওয়ার জন্য ব্যবহৃত হয়। ক্যালেন্ডারকে ইতিবাচক শক্তি এবং সমৃদ্ধির প্রতীক হিসাবে বিবেচনা করা হয়। বাস্তুতে বলা হয়েছে যে আমরা যা বেশি দেখি, তার কাছাকাছি হয়ে যাই। তাই ঘরে ক্যালেন্ডার ও রাখার জায়গা সঠিকভাবে বেছে নিতে হবে।

ঘরে বসানোর জন্য এমন ক্যালেন্ডার বেছে নেওয়া উচিত যা সমৃদ্ধি, সমৃদ্ধি এবং বিকাশকে প্রতিফলিত করে। যেমন প্রাকৃতিক দৃশ্য সম্বলিত ক্যালেন্ডার, ফুলের ছবি বা মহাপুরুষদের ছবি। এই সব ক্যালেন্ডার ইতিবাচক শক্তি উত্পন্ন করতে পারে।

ক্যালেন্ডারের সঠিক দিক:
বাড়ির পূর্ব ও উত্তর দিকে রাখা ক্যালেন্ডার ইতিবাচক শক্তি নিয়ে আসে। বাস্তু অনুযায়ী, ক্যালেন্ডার স্থাপনের জন্য পূর্ব ও উত্তর দিককে সর্বোত্তম বলা হয়।

আরও পড়ুন

পুরানো ক্যালেন্ডার:
ক্যালেন্ডারটি ছিঁড়ে গেলে বা পুরানো হয়ে গেলে অবিলম্বে এটি প্রতিস্থাপন করা উচিত। প্রতি মাসের শেষে ক্যালেন্ডারের পৃষ্ঠা পরিবর্তন করা উচিত, এটি আমাদের সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে অনুপ্রাণিত করে।

কেমন ক্যালেন্ডার বাড়িতে রাখবেন না?
যুদ্ধ দেখানো ক্যালেন্ডার, দুঃখী মুখ, শুকনো বন, প্রাকৃতিক ধ্বংস ইত্যাদি ব্যবহার করা উচিত নয়। এবং ক্যালেন্ডারগুলি মূল প্রবেশদ্বারে স্থাপন করা উচিত নয়, কারণ এই সমস্ত নেতিবাচক শক্তি তৈরি করে।

বয়স এবং পরিস্থিতি অনুযায়ী ক্যালেন্ডার:
বিভিন্ন বয়স এবং পরিস্থিতির মানুষের জন্য বিভিন্ন ধরনের ক্যালেন্ডার রয়েছে। উদাহরণ স্বরূপ, নববিবাহিত দম্পতিদের জন্য রোমান্টিক দৃশ্য, বয়স্কদের জন্য আধ্যাত্মিক দৃশ্য এবং শিশুদের জ্ঞান ও বৃদ্ধিকে চিত্রিত করে এমন ছবি সহ ক্যালেন্ডার থাকা অত্যন্ত উপকারী।

Advertisement

দেব-দেবীর ছবি:
ক্যালেন্ডারে দেব-দেবীর ছবি থাকলে তা পুরনো হয়ে গেলে শ্রদ্ধার সঙ্গে প্রবাহিত জলে ডুবিয়ে দিতে হবে।

 

Advertisement