scorecardresearch
 

Vastu Tips For Money Locker At Home: সিন্দুকে এই ৫ জিনিস রাখলেই টাকা আসতে শুরু করে

Vastu Tips For Money Locker At Home: বহু প্রচেষ্টার পরেও যদি মানুষের অর্থের অভাব না  কাটে, তাহলে তার নেপথ্যে থাকতে পারে কোনও বাস্তু দোষ। যদিও এই বিষয়ে বাস্তুশাস্ত্রে কিছু প্রতিকারের কথাও বলা হয়েছে, যেগুলি মেনে চললে মানুষ কোটিপতি হতে পারেন (Vastu Tips For Locker At Home)। বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু জিনিস আছে যেগুলি টাকা পয়সা রাখার স্থানে রাখলে ব্যক্তি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী। 

Advertisement
সিন্দুকে এই ৫ জিনিস রাখলেই টাকা আসতে শুরু করে সিন্দুকে এই ৫ জিনিস রাখলেই টাকা আসতে শুরু করে
হাইলাইটস
  • অর্থ সবাই চান
  • অনেকেই তা পর্যাপ্ত পান না
  • রইল কিছু বাস্তু টিপস

Vastu Tips For Money Locker At Home: প্রত্যেক মানুষই চান যে তাঁর আলমারি বা ব্যাঙ্কের লকার যেন সব সময় টাকা পয়সায় পূর্ণ থাকে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ সর্বদা তাঁর উপর থাকুক। কিন্তু বহু প্রচেষ্টার পরেও যদি মানুষের অর্থের অভাব না  কাটে, তাহলে তার নেপথ্যে থাকতে পারে কোনও বাস্তু দোষ। যদিও এই বিষয়ে বাস্তুশাস্ত্রে কিছু প্রতিকারের কথাও বলা হয়েছে, যেগুলি মেনে চললে মানুষ কোটিপতি হতে পারেন (Vastu Tips For Locker At Home)। বাস্তুশাস্ত্র অনুসারে, কিছু জিনিস আছে যেগুলি টাকা পয়সা রাখার স্থানে রাখলে ব্যক্তি অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী। 

আলমারির লকারে পুজোর সুপারি রাখুন
বাস্তুশাস্ত্র অনুসারে, যে কোনও ধর্মীয় আচার অনুষ্ঠানের পর, টাকা পয়সা রাখার জায়গায় পুজোয় ব্যবহৃত সুপারি রাখুন। কথিত আছে যে এটি বাড়িতে আশীর্বাদ নিয়ে আসে এবং ঘরে কখনও অর্থ ও শস্যের অভাব হয় না।

ভল্টে রাখুন কড়ি
শাস্ত্র মতে, শুক্রবার সাতটি পয়সা বা কড়ি লাল কাপড়ে বেঁধে ভল্টে রাখুন। মনে করা হয় যে এতে দেবী লক্ষ্মী প্রসন্ন হন ও বাড়িতে সৌভাগ্য নিয়ে আসে। লক্ষ্মী সেই বাড়িতে স্থায়ীভাবে বসবাস করেন।

তুলসী পাতা
বাস্তুশাস্ত্র অনুসারে ভল্টে ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর পুজোয় ব্যবহৃত তুলসি রাখুন। কথিত আছে যে এটি বাড়িতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ নিয়ে আসে এবং তিনি গৃহকর্তার কোষাগারকে অর্থ দিয়ে পূরণ করে।

কুবের দেবের প্রতিমা
বাস্তুশাস্ত্র অনুসারে, ধন-সম্পদ ও সমৃদ্ধির দেবতা কুবেরের মূর্তি ভল্টে রাখলে অর্থ ও সমৃদ্ধি আসে। ব্যক্তি তাঁর কর্মজীবনে উন্নতি লাভ করেন এবং বাড়িতে অর্থের অভাব হয় না।

Advertisement

হলুদের কাঠি বা মূল
মা লক্ষ্মীর আশীর্বাদ যদি সব সময় ধরে রাখতে চান, তাহলে ভল্টে রাখুন হলুদের মূল বা কাঠি। এই জিনিস ভল্টে রাখলে দেবী লক্ষ্মী সর্বদা ওই বাড়িতে বিরাজ করেন।

 

Advertisement