scorecardresearch
 

Vastu Tips For Wallet: অর্থিক অনটনে জেরবার? শুক্রবার পার্সে এই একটি জিনিস রাখলেই ঘুচবে সমস্যা

Vastu Tips For Wallet: অনেক সময় হঠাৎ করে জীবনে আর্থিক সঙ্কট শুরু হয়। অকারণে অর্থক্ষতি, চুরি বা অন্য নানা কারণে আর্থিক লোকসানের মুখে পড়তে হয়। এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য বাস্তুশাস্ত্রে এবং জ্যোতিষশাস্ত্রে নির্দিষ্ট বিধান রয়েছে। চলুন এ সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক...

Advertisement
অর্থিক অনটনে জেরবার? শুক্রবার পার্সে এই একটি জিনিস রাখলেই ঘুচবে সমস্যা। অর্থিক অনটনে জেরবার? শুক্রবার পার্সে এই একটি জিনিস রাখলেই ঘুচবে সমস্যা।
হাইলাইটস
  • অনেক সময় হঠাৎ করে জীবনে আর্থিক সঙ্কট শুরু হয়।
  • অকারণে অর্থক্ষতি, চুরি বা অন্য নানা কারণে আর্থিক লোকসানের মুখে পড়তে হয়।
  • এই পরিস্থিতি থেকে উদ্ধারের জন্য বাস্তুশাস্ত্রে এবং জ্যোতিষশাস্ত্রে নির্দিষ্ট বিধান রয়েছে।

Vastu Tips For Wallet: বাস্তুশাস্ত্রে এমন অনেক বিষয় উল্লেখ করা হয়েছে, যা অর্থ আকর্ষণ করতে সাহায্য করে। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন যে আমাদের চারপাশে এমন অনেক জিনিস রয়েছে যা ইতিবাচক এবং নেতিবাচক শক্তি প্রেরণ করে। এমন পরিস্থিতিতে কিছু বিষয় মাথায় রেখে যদি আমরা মানিব্যাগে লক্ষ্মী দেবীর সঙ্গে সম্পর্কিত কিছু জিনিস রাখি, তবে তা কয়েকদিনের মধ্যেই একজন মানুষকে ধনী করে তুলতে পারে। শুক্রবার রাখা এই জিনিসগুলি যাদুর থেকে কম নয়। এর ফলে ব্যক্তিকে আর্থিক সংকটে পড়তে হয় না।   

বাস্তু বিশেষজ্ঞদের মতে, যদি কোনও ব্যক্তি দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পেয়ে থাকেন তবে এমন ১০টি জিনিস রয়েছে যা পার্সে বা পকেটে রাখলে ব্যক্তির খারাপ সময় এড়ানো যায়। এতে করে সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকে। আসুন ওই জিনিসগুলি সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

কড়ি
কড়ি দেবী লক্ষ্মীর খুব প্রিয়। যদি কোনো ব্যক্তি চান যে তাকে কখনো আর্থিক সংকটের সম্মুখীন হতে না হয় তাহলে তার পার্সে সর্বদা ৭টি কড়ি রাখা উচিত। এই কারণে ভক্তদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হয়।

আরও পড়ুন

রুপোর মুদ্রা
আপনার আর্থিক অবস্থার উন্নতির জন্য, প্রথমে দেবী লক্ষ্মীকে একটি রুপোর মুদ্রা অর্পণ করুন এবং তারপরে এটি সর্বদা আপনার পার্সে রাখুন।

শ্রী যন্ত্র
শ্রী যন্ত্র হল মা লক্ষ্মীর প্রতীক। ইতিবাচক শক্তির জন্য সর্বদা আপনার পার্সে শ্রী যন্ত্র রাখুন। এর ফলে অর্থনৈতিক অগ্রগতিও হয়।

গোমতী চক্র
দেবী লক্ষ্মীর অন্যতম প্রিয় জিনিস হল গোমতী চক্র। যদি কোনও ব্যক্তি তার পার্সে গোমতী চক্র রাখেন তবে এটি তাকে আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করে।

Advertisement

অক্ষত
লক্ষ্মীর পূজায় ব্যবহৃত অক্ষত ২১ দিন পার্সে রাখলে দেবীর আশীর্বাদ পাওয়া যায়। এতে করে মা লক্ষ্মী ধন বর্ষণ করেন।

প্রবীণদের কাছ থেকে আশীর্বাদী অর্থ
আমাদের প্রবীণরা প্রায়ই আশীর্বাদ হিসেবে টাকা দেন। এই টাকা খরচ না করে আপনার পার্সে রাখুন। এতে আর্থিক সংকটে পড়তে হয় না।

এক টাকার নোট
এক টাকার নোট টাকা আকর্ষণ করে। তাই আপনার পার্সে সবসময় ১ টাকার নোট রাখুন।

অশ্বথ পাতা
অশ্বথপাতায় ভগবান বিষ্ণু থাকেন। অশ্বথ পাতা গঙ্গাজল দিয়ে ধুয়ে পার্সে রাখুন। এতে আর্থিক সংকট কেটে যায়।

দেবী লক্ষ্মীর ছবি
আর্থিক সচ্ছলতার জন্য সর্বদা আপনার পার্সে লক্ষ্মীর একটি ছোট ছবি রাখুন। এটি ঋণ থেকেও মুক্তি দেয়।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র বাস্তুশাস্ত্রে আর জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement