scorecardresearch
 

Vastu Tips For Money Plant: অর্থলাভ ও সৌভাগ্য চাই? ঘরের মানি প্ল্যান্টে বাঁধুন এই সুতো

Money Plant Benefits: বাস্তুতে মানি প্ল্যান্টের একাধিক উপকারিতার কথা বলা হয়েছে। বাড়িতে মানি প্ল্যান্ট রাখলে অর্থের টানাটানি থাকে না। মানি প্ল্যান্টের সঙ্গে শুক্র গ্রহের সঙ্গে সম্পর্ক। যে বাড়িতে মানি প্ল্যান্ট সঠিক দিকে রাখা হয়, সেখানে শুক্র গ্রহের নেতিবাচক প্রভাব পড়ে না।

Advertisement
মানি প্ল্যান্টের বাস্তু টিপস। মানি প্ল্যান্টের বাস্তু টিপস।
হাইলাইটস
  • বাস্তুতে মানি প্ল্যান্টের একাধিক উপকারিতার কথা বলা হয়েছে।
  • বাড়িতে মানি প্ল্যান্ট রাখলে অর্থের টানাটানি থাকে না।

প্রায় সবার বাড়িতেই এখন থাকে মানি প্ল্যান্ট। খুব বেশি যত্ন নিতে হয় না। এমনিই বাড়ে এই গাছ। ফ্ল্যাটের অন্দরসজ্জা বা বারান্দা সাজানোর জন্য ব্যবহার করা হয় মানি প্ল্যান্ট। অনেকে অফিসের ডেস্কেও রাখেন। আসলে মানি প্ল্যান্টকে নিয়মিত জল দিলেই গাছ বাড়তে থাকে। আলাদা করে খুব বেশি রক্ষণাবেক্ষণের দরকার হয় না। তবে ঘরের সৌখিনতা বাড়ানোর পাশাপাশি বাস্তু শাস্ত্রেও গুরুত্বপূর্ণ মানি প্ল্যান্ট। বাস্তু অনুসারে যে বাড়িতে মানি প্ল্যান্ট থাকে সেখানে ইতিবাচক শক্তি থাকে। ঘরে টাকা-পয়সাও আসে। 

বাস্তুতে মানি প্ল্যান্টের একাধিক উপকারিতার কথা বলা হয়েছে। বাড়িতে মানি প্ল্যান্ট রাখলে অর্থের টানাটানি থাকে না। মানি প্ল্যান্টের সঙ্গে শুক্র গ্রহের সঙ্গে সম্পর্ক। যে বাড়িতে মানি প্ল্যান্ট সঠিক দিকে রাখা হয়, সেখানে শুক্র গ্রহের নেতিবাচক প্রভাব পড়ে না। ঘরে সুখ-সমৃদ্ধি বাস করে। তবে মানি প্ল্যান্টের সঙ্গে আর একটি প্রতিকার করলে আরও ভাল ফল মেলে। 

বাস্তু মতে, মানি প্ল্যান্ট প্ল্যান্টের সঙ্গে একটি লাল সুতো বাঁধা অত্যন্ত শুভ। দশকর্মার দোকানে পাওয়া যায় লাল সুতো। এই সুতো বেঁধে দিন বাড়ির মানি প্ল্যান্টে। অর্থ সমস্যা থেকে মিলবে মুক্তি। আর উন্নতি করতে চাইলে শুক্রবার মানি প্ল্যান্ট প্ল্যান্টে লাল সুতো বাঁধুন। আর্থিক কষ্ট থাকবে না। ধনপ্রাপ্তিও হবে। 

মানি প্ল্যান্টে লাল সুতো বাঁধার সময় কিছু নিয়ম মেনে চলতে হবে। শুক্রবার সকালে স্নান করে দেবী লক্ষ্মীর পুজো করুন। ধূপ ও প্রদীপ জ্বালান। মানি প্ল্যান্টে যে সুতো বাঁধতে যাচ্ছেন তা দেবী লক্ষ্মীর পায়ে অর্পণ করুন। তার পর মায়ের আরতি করতে হবে। লাল সুতোয় কুমকুম লাগান। এবার এই সুতোটি মানি প্ল্যান্টের কাণ্ডের চারপাশে বেঁধে দিন। এই প্রতিকারের কয়েকদিন পর আপনি এর উপকারিতা দেখতে পাবেন।

আরও পড়ুন- হাতে তাগা বাঁধায় মহিলা ও পুরুষদের নিয়ম আলাদা, ভুল করলে বড় বিপদ

Advertisement

Advertisement