scorecardresearch
 

Vastu Tips For Money: মানিব্যাগে এই সামান্য জিনিসটা রেখে দেখুন, টাকা কখনও ফুরাবে না

Vastu Financial Remedies: অর্থকষ্ট, সাংসারে অনটন থাকলে বাস্তুশাস্ত্রে এমন একটি অলৌকিক রাসায়নিক যৌগর কথা বলা রয়েছে, যার সাহায্যে এর থেকে সহজেই মুক্তি পাওয়া যায়। শুধু তাই নয়, এই রাসায়নিক যৌগ মানুষের দাম্পত্য জীবনের সমস্যাও কমাতেও সহায়ক।

Advertisement
মানিব্যাগে এই সামান্য জিনিসটা রেখে দেখুন, টাকা কখনও ফুরাবে না! মানিব্যাগে এই সামান্য জিনিসটা রেখে দেখুন, টাকা কখনও ফুরাবে না!
হাইলাইটস
  • অর্থকষ্ট, সাংসারে অনটন থাকলে বাস্তুশাস্ত্রে এমন একটি অলৌকিক রাসায়নিক যৌগর কথা বলা রয়েছে, যার সাহায্যে এর থেকে সহজেই মুক্তি পাওয়া যায়।
  • শুধু তাই নয়, এই রাসায়নিক যৌগ মানুষের দাম্পত্য জীবনের সমস্যাও কমাতেও সহায়ক।

Fitkari Remedies, Vastu tips: বাস্তুশাস্ত্রে এমন অনেক গৃহস্থালির জিনিসের কথা বলা হয়েছে, যেগুলি ব্যবহার করে একজন ব্যক্তির সমস্ত ধরণের সমস্যা থেকে দ্রুত মুক্তি পেতে পারেন। অর্থকষ্ট, সাংসারে অনটন থাকলে বাস্তুশাস্ত্রে এমন একটি অলৌকিক রাসায়নিক যৌগর কথা বলা রয়েছে, যার সাহায্যে এর থেকে সহজেই মুক্তি পাওয়া যায়। শুধু তাই নয়, এই রাসায়নিক যৌগ মানুষের দাম্পত্য জীবনের সমস্যাও কমাতেও সহায়ক।

এই অলৌকিক রাসায়নিক যৌগটি যা প্রতিদিন ব্যবহার করা হয় তা আর কেউ নয়। বাস্তুশাস্ত্রে ফিটকিরির এমন অনেক প্রতিকারের কথা বলা হয়েছে, যা ব্যবহার করলে মানুষের অনেক সমস্যার সমাধান হবে। চলুন বাস্তুশাস্ত্রে ফিটকিরির এই প্রতিকার সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

দাম্পত্য জীবনকে সুন্দর করে
দীর্ঘদিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে কোনো বিষয় নিয়ে বিবাদ চললে, বেডরুমের জানালায় একটি পাত্রে ফিটকিরি রাখুন। এতে করে সম্পর্কের মধ্যে মধুরতা বাড়তে শুরু করবে।

আরও পড়ুন

Fitkari, Alum

অর্থের অভাব দূর করে
যদি কোনও ব্যক্তি অর্থ পেতে অক্ষম হন, তবে বাস্তুশাস্ত্র অনুযায়ী, তার পার্সে এক টুকরো ফিটকিরি রাখুন। এতে অর্থ খরচ কম হবে এবং সৌভাগ্যও আসবে।

দীর্ঘস্থায়ী অসুস্থতা নিরাময় করে
যদি কোনো ব্যক্তি দীর্ঘদিন ধরে অসুস্থ থাকে, তাহলে তার মাথার ওপর ৭ বার বিপরীত দিকে ফিটকিরি ঘোরান এবং ফিটকিরিটি ফেলে দিন।

ভালো ঘুমের জন্যও এটি উপকারী
যদি কোনও ব্যক্তির সর্বদা ঘুমের সমস্যা বা দুঃস্বপ্নের সমস্যা থাকে তবে বাস্তুশাস্ত্র অনুযায়ী, তার বালিশের নীচে এক টুকরো ফিটকিরি রাখুন। এতে সব সমস্যা থেকে মুক্তি মিলবে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং বাস্তুশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement

Advertisement