scorecardresearch
 

Vastu Tips Money: রাতে বিছানায় নিয়ে ঘুমোন এই জিনিসগুলি, ফিরবে বৈভব; আসবে টাকা; হবে ঋণমুক্তি

Vastu Tips Money: আর্থিক লাভের জন্য বিছানার কাছে কিছু জিনিস রাখা উপকারী। এটি জ্যোতিষশাস্ত্রে ব্যাখ্যা করা হয়েছে। আসুন আপনাকে এই জিনিসগুলি সম্পর্কে বলি যা আপনার মাথার কাছে বালিশ রেখে ঘুমালে সম্পদ অর্জনে সহায়তা করে।

Advertisement
রাতে বিছানায় নিয়ে ঘুমোন এই জিনিসগুলি, ফিরবে বৈভব; আসবে টাকা; হবে ঋণমুক্তি রাতে বিছানায় নিয়ে ঘুমোন এই জিনিসগুলি, ফিরবে বৈভব; আসবে টাকা; হবে ঋণমুক্তি

Vastu Tips Money: মানুষের জীবন সব সময় একভাবে সুখের পথে চলে না। কখনও কখনও বিপদ নেমে আসে। কখনও সুখ, শান্তি ও সুখী জীবনের জন্য একজন মানুষের জ্যোতিষশাস্ত্রের কিছু টিপস মেনে চলা উচিত। এতে করে একজন মানুষ অনেক উপকার পান। আর্থিক লাভের জন্য বিছানার কাছে কিছু জিনিস রাখা উপকারী। এটি জ্যোতিষশাস্ত্রে ব্যাখ্যা করা হয়েছে। আসুন আপনাকে এই জিনিসগুলি সম্পর্কে বলি যা আপনার মাথার কাছে বালিশ রেখে ঘুমালে সম্পদ অর্জনে সহায়তা করে।

আর্থিক লাভের জন্য আপনার বালিশের নীচে এই জিনিসগুলি রেখে ঘুমান।

মৌরি বা ছোট এলাচ

আরও পড়ুন

মৌরি ও এলাচ বালিশের কাছে রেখে ঘুমাতে পারেন। এটি দুঃস্বপ্ন প্রতিরোধ করে এবং মানসিক চাপকে দূরে রাখে। আর্থিক, মানসিক ও শারীরিক সমস্যা থেকে উত্তরণের জন্য এই প্রতিকার গ্রহণ করা উচিত।

এক টাকার মুদ্রা

আপনি যদি আর্থিক সংকটে ভুগছেন এবং খুব চিন্তায় রয়েছেন, তাহলে আপনার বালিশে এক টাকার কয়েন রেখে ঘুমানো উচিত। এটি আর্থিক লাভ এনে দেয় এবং পুরানো ঋণ থেকে মুক্তি দেয়।

হলুদ

ঘুমানোর আগে বালিশের কাছে এক টুকরো হলুদ রাখুন। এতে নেতিবাচকতার অবসান ঘটে। হলুদ নিয়ে ঘুমালে চাকরিতে পদোন্নতি এবং সম্পদ বৃদ্ধিতে সাহায্য করে।

পাত্রে জল

রাতে ঘুমানোর আগে আপনার বিছানার কাছে একটি জল ভর্তি পাত্র রাখুন এবং সকালে এই জলটি গাছে ঢেলে দিন। এটি সুস্বাস্থ্য প্রদান করে এবং নেতিবাচকতা দূর করে।

গীতা

গীতা বালিশের নিচে রেখে ঘুমাতে পারেন। এতে মন শান্ত হয়। এটি ইতিবাচকতা নিয়ে আসে। জীবনে উপকার ও উন্নতি পেতে এই প্রতিকার অনুসরণ করা উচিত।

Advertisement

 

Advertisement