scorecardresearch
 

Vatu Tips for success And Income: কাঁচা লঙ্কায় বদলে ফেলুন ভাগ্য, এভাবে ব্যবহার করলে আসবে টাকা

Vatu Tips for success And Income: বাড়িতে নেতিবাচক শক্তি থাকলে ব্যক্তির আর্থিক ক্ষতি, কাজে বাধা, রোগ এবং পরিবারে মতভেদ দেখা দেয়। বাস্তু ঠিক না থাকলে জীবনে কোনও সাফল্য ধরা দেয় না। যতই পরিশ্রম হোক না কেন, ধন সম্পত্তি বাড়ে না। কী করলে স্বপ্ন সফল হবে  তা জানতে অনেতেই মরিয়া। কিন্তু কীভাবে হবে কেউ জানে না। কিছু বাস্তু টিপস বা টোটকা রয়েছে, যা মেনে চললে আপনার বাড়ি-গাড়ির স্বপ্ন সফল হতে পারে।

Advertisement
কাঁচা লঙ্কায় বদলে ফেলুন ভাগ্য, এভাবে ব্যবহার করলে আসবে টাকা কাঁচা লঙ্কায় বদলে ফেলুন ভাগ্য, এভাবে ব্যবহার করলে আসবে টাকা
হাইলাইটস
  • সাফল্য-আমদানি-উন্নতি আটকে যাচ্ছে?
  • বাস্তুতে এই চারটি প্রতিকার করুন

Vatu Tips for success And Income Green: বাড়িতে একটি মাত্র সবজি রান্না হলেও তাতে য জিনিসটি লাগবেই সেটি কাঁচালঙ্কা। আর অনেকে নুন ভাতে ভেঙে কাঁচালঙ্কা দিয়েও ভাত খেয়ে নেওয়া যায়। এ কারণে বলা যায়, কাঁচা লঙ্কা ছাড়া খাবার অসম্পূর্ণ। তবে এটি শুধুমাত্র খাওয়ার ক্ষেত্রেই কার্যকরী নয়, জ্যোতিষশাস্ত্রের প্রতিকার ও কৌশলেও এটি কার্যকর।

সবুজ লঙ্কা খারাপ দৃষ্টি ও আর্থিক সমস্যা দূর করে। এটি জীবন সংক্রান্ত যাবতীয় সমস্যা দূর করে, তবে এর জন্য কাঁচা লঙ্কার কিছু গুরুত্বপূর্ণ কৌশল জানা জরুরি।কাঁচা লঙ্কা ও লেবু মিশিয়ে খেলে দৃষ্টির ত্রুটি দূর হয়। লঙ্কা ঘর থেকে নেতিবাচকতা এবং রোগ তাড়িয়ে দেয়। আপনিও যদি কুদৃষ্টি সংক্রান্ত সমস্যা বা জীবনে আশীর্বাদের অভাব নিয়ে সমস্যায় ভুগে থাকেন, তাহলে সবুজ লঙ্কার এই প্রতিকারগুলি ব্যবহার করতে পারেন।

১. বাস্তু দোষ দূরে থাকবে

আরও পড়ুন

যদি ঘরে নেতিবাচক শক্তি বা বাস্তু দোষের প্রভাব থাকে, তাহলে ১টি কাঁচা লঙ্কার এই কৌশলটি উপশম দিতে পারে। এতে বিরোধ, ঝামেলা ও সমস্যা দূর হবে। একটি গ্লাস বা বাটিতে একটি কাঁচা লঙ্কা জলে ডুবিয়ে রাখুন। রাতে জলের সঙ্গে কাঁচা লঙ্কা ফেলে দিন। এটি নিয়মিত করলে অশুভ দৃষ্টি ও বাস্তু দোষ দূর হয়। ঘরে শান্তি, সুখ ও সমৃদ্ধি থাকে। নেতিবাচকতা চলে যায়।

২. চাকরি ও ব্যবসায় দারুণ লাভ

চাকরি বা ব্যবসায় কোনো ধরনের সমস্যা আছে। যদি আপনার মনে না হয় বা কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, তাহলে ৭টি কাঁচা লঙ্কা আপনার কাজের ডেস্কের কাছে লুকিয়ে রাখুন। খেয়াল রাখবেন এই কাঁচা লঙ্কা যেন কারো চোখে না পড়ে। এটি ব্যবহার করলে সমস্যা ও বাধা দূর হয়। ব্যবসায় সাফল্য অর্জিত হয়। একই সঙ্গে চাকরিতে পদোন্নতির পথও খুলে যায়।

Advertisement

৩. রোগ মুক্তি 

বাড়ির কেউ দীর্ঘদিন অসুস্থ থাকলে বা রোগ থেকে উপশম না হলে ৫টি কাঁচা লঙ্কা গোপনে রোগীর মাথা বা বালিশের নিচে রেখে দিন। এতে ধীরে ধীরে রোগীর স্বাস্থ্যের উন্নতি হতে শুরু করবে। এছাড়াও, ব্যক্তির উপর যে কোন ধরনের দোষ কাটানো যায়।

৪. দৃষ্টি ত্রুটি দূর হবে

বাড়ির ছোট শিশু থেকে বয়স্ক কেউ কু নজরে আক্রান্ত হলে ৭টি কাঁচা লঙ্কা নিন। এগুলিকে ব্যক্তির মাথার উপর থেকে বিপরীত এবং সোজা দিকে ঘুরিয়ে রাস্তার পাশে ফেলে দিন। এতে কুনজরের প্রভাব দূর হবে।

 

Advertisement