scorecardresearch
 

Venus Transit: অবস্থান পরিবর্তন শুক্রের, ৫ রাশির জন্য সময়টা একদমই শুভ নয়

Venus Transit : অবস্থান পরিবর্তন করবে শুক্র। আগামী ৭ অগাস্ট সকাল ৫টা ২০ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র এবং ৩১ আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পর শুক্র সিংহ রাশিতে গমন করবে। শুক্রের রাশিচক্রের পরিবর্তন আপনার আর্থিক এবং প্রেম জীবনে প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
অবস্থা পরিবর্তন শুক্রের। প্রতীকী ছবি অবস্থা পরিবর্তন শুক্রের। প্রতীকী ছবি
হাইলাইটস
  • অবস্থান পরিবর্তন শুক্রের
  • ৫ রাশির জন্য সময়টা একদমই শুভ নয়
  • জানুন বিস্তারিত তথ্য

Venus Transit : আগামী ৭ অগাস্ট সকাল ৫টা ২০ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র এবং ৩১ আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। এর পর শুক্র সিংহ রাশিতে গমন করবে। শুক্রের রাশিচক্রের পরিবর্তন আপনার আর্থিক এবং প্রেম জীবনে প্রভাব ফেলতে চলেছে।

মেষ রাশি- মেষ রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে কিছুটা পরিবর্তন আসতে পারে। খুব আবেগপ্রবণ হতে পারেন। ছোট জিনিস নিয়ে বিরক্ত থাকতে পারেন। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা ঝামেলা হতে পারে। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার।

কন্যা রাশি- কন্যা রাশির ব্যবসায়ী শ্রেণীর জন্য এটি ঝামেলাপূর্ণ সময় হবে। অর্থের ক্ষেত্রে কোনো ঝুঁকি নেবেন না। আপনি যদি অর্থ বিনিয়োগ করার পরিকল্পনা করছেন, তবে সাবধানে করুন। স্বাস্থ্যের ব্যাপারে গাফিলতি করবেন না।

তুলা রাশি- তুলা রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবন কিছুটা লড়াইয়ে থাকতে পারে। বড়দের পরামর্শ উপেক্ষা করবেন না।  চেষ্টা করুন যে এই সময়ে বাড়িতে কোনও শুভ কাজের আয়োজন করা যেতে পারে। চাকরিজীবী এবং ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জের মধ্যে থাকবে স্বাস্থ্যের প্রতি অসাবধানতা করবেন না।

ধনু রাশি- আপনাকে কঠিন প্রতিযোগিতার সম্মুখীন হতে পারে। এই সময়ের মধ্যে কারও কাছ থেকে টাকা ধার করবেন না, অন্যথায় আপনার ঝামেলা বাড়তে পারে। শুধু তাই নয়, কিছু কিছু ক্ষেত্রে আপনি টাকা হারানোর সমস্যার সম্মুখীন হতে পারেন। খুব সাবধানে লেনদেন করুন। শিক্ষার্থীরাও বাধার সম্মুখীন হবে।

কুম্ভ রাশি-জীবনে সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। এছাড়াও, এই সময়ে আপনার খরচও বাড়তে পারে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারে।

Disclaimer - প্রতিবেদনে থাকা তথ্য বিশ্বাস এবং প্রতিবেদনের উপর ভিত্তি করে, আজ তক বাংলা এই তথ্য নিশ্চিত করে না

Advertisement

Advertisement